বাংলা নিউজ > বায়োস্কোপ > খুশির খবর বলিউডে! বিয়ের ৮ বছর পর মেয়ের বাবা হলেন এই ‘শেরশাহ’ অভিনেতা
মেয়ে হয়েছে নিকতিন আর ক্রাতিকার। 
মেয়ে হয়েছে নিকতিন আর ক্রাতিকার। 

খুশির খবর বলিউডে! বিয়ের ৮ বছর পর মেয়ের বাবা হলেন এই ‘শেরশাহ’ অভিনেতা

  • কন্যা সন্তানের জন্ম দিলেন ‘শেরশাহ’ অভিনেতা নিকতিন ধীর ও ক্রাতিকা সেঙ্গার। নভেম্বরেই প্রেগন্যান্সির খবর তাঁরা শেয়ার করে নিয়েছিলেন প্রথম। 

ফের খুশির হাওয়া বলিউডে। মেয়ের বাবা বলেন অভিনেতা নিকিতিন ধীর। নিকিতিন ৩রা সেপ্টেম্বর ২০১৪ সালে ক্রাতিকা সেঙ্গার ধীরকে বিয়ে করেন। নভেম্বরেই সোশ্যাল মিডিয়ায় গুড নিউজ শেয়ার করে নেন ক্রিতিকা-নিকতিন। এমনকী, ক্রাতিকা মেটারনিটি শ্যুটের ছবিও শেয়ার করেছিলেন। লক্ষ্মীবারে অভিনেতা-পরিবারের কোল আলো করে এল ফুটফুটে রাজকন্যা।

বলি-অভিনেতা পঙ্কজ ধীরের ছেলে নিকতিন। কেরিয়ারের শুরু করে যোধা আকবর ছবি দিয়ে। সলমন খানের সঙ্গে কাজ করেছেন ‘রেডি’, ‘দাবাং ২’-র মতো সিনেমায়। শাহরুখ-দীপিকার ‘চেন্নাই এক্সপ্রেস’-এও তিনি ছিলেন। সূর্যবংশী, অন্তিমের মতো ছবিতেও খলনায়ক চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

‘খতরো কে খিলাড়ি’-র সিজন ৫-এ অংশ নেন। সেকেন্ড রানার আপ হন তিনি। এছাড়াও ছোট পরদায় নিকতিন কাজ করেছেন ‘দ্বারকাদেশ- ভগবান শ্রী কৃষ্ণ’, ‘নাগিন ৩’-এ।

দিনকয়েক আগেই ক্রাতিকা জানিয়েছিলেন বেবি বাম্পের ছবি দেওয়ায় কীভাবে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। কেউ কেউ তো দাবি করেছিলেন প্রেগন্যান্সি নিয়ে মিথ্যে বলছেন তিনি। কারণ তাঁর বেবি বাম্প গর্ভবতী মহিলাদের মতো নয়। কেউ কেউ তো দাবি করেছিলেন, আসলে সারোগেসির মাধ্যমে বাচ্চা হবে! তাই মিথ্যে বলছেন এই বলি-কাপল।

২০১৪ সালে ‘মাই ফাদার গডফাদার’ ছবির সেটে আলাপ হয় নিকতিন আর ক্রাতিকার। দিনকয়েক প্রেম করার পরই গাঁটছড়া বেঁধে ফেলেন তাঁরা। টিভি শোতে। ‘ছোটি সর্দারনি’-তে শেষ দেখা গিয়েছে ক্রাতিকাকে। আর নিকতিনকে ‘শেরশাহ’-তে।

 

বন্ধ করুন