বাংলা নিউজ > বায়োস্কোপ > Non Fiction TRP: কমল দাদাগিরি-র নম্বর, কোন অঙ্কে জগদ্ধাত্রীকে মাত দিল সূর্য-দীপা

Non Fiction TRP: কমল দাদাগিরি-র নম্বর, কোন অঙ্কে জগদ্ধাত্রীকে মাত দিল সূর্য-দীপা

কমছে দাদাগিরির নম্বর 

Non Fiction TRP: পরপর তিন সপ্তাহ ধরে কমছে দাদাগিরির নম্বর! সোশ্যালে জনপ্রিয়তা তুঙ্গে, তবুও টিভির পর্দায় দর্শক দেখছেন না সৌরভের শো? কোথায় খামতি?

পুজো মরসুম পার হয়েছে। ফের নতুন উদ্যমে কাজ শুরু হয়েছে টলিপাড়ায়। তবে পুজোর পরেও সেরার লড়াইয়ে এক নম্বরে ছিল ‘অনুরাগের ছোঁয়া’। তবে এদিন সব হিসাব পালটে গিয়েছে। এক নম্বর থেকে সোজা পাঁচ নম্বরে চলে গিয়েছে সূর্য-দীপা। সেরার আসন দখল করেছে ‘জগদ্ধাত্রী’। স্বভাবতই মাথায় হাত অনুরাগের ছোঁয়া ভক্তদের। ফিকশনের পাশাপাশি নন-ফিকশনের ছবিটাও আলাদা নয়। 

হুড়মুড়িয়ে কমেছে টিআরপি। নন-ফিকশনে দাদাগিরির নম্বর কমে দাঁড়িয়েছে ৪.৬-এ। গত মাসের গোড়ার দিকে সম্প্রচার শুরু হয়েছে দাদাগিরির ১০ নম্বর সিজনের। শুরুটা ৬.২ রেটিং দিয়ে করেছিলেন সৌরভ। পরের সপ্তাহে যা বেড়ে দাঁড়ায় ৬.৪-এ। কিন্তু এরপর আচমকাই ছন্দপতন। গত সপ্তাহে ৫-এর ঘরে নেমে এসেছিল নম্বর, এবার তা সোজা ৪.৬-এ পৌঁছে গেল। ‘দাদাগিরি’র মঞ্চে গত সপ্তাহে হাজির হয়েছিল জগদ্ধাত্রীর টিম। অঙ্কিতা-সৌম্যদীপের রসায়ন সঙ্গে দাদার ক্যারিশ্মা, তা সত্ত্বেও শুক্র ও শনিবারের স্টার জলসার ফিকশন শোগুলো এগিয়ে থাকল।

 রাত ৯.৩০ থেকে ১১টার স্লটে ওই দু-দিন জলসার গড় নম্বর ৫.৩। অর্থাৎ এই মামলায় জগদ্ধাত্রী আর দাদাগিরি-র টিমকে হারিয় দিল ‘অনুরাগের ছোঁয়া’, ‘হর গৌরী পাইস হোটেল’ এবং ‘গাঁটছড়া’। নন ফিকশনে নম্বর কমেছে দিদি নম্বর ১-এরও। এই সপ্তাহে সোম থেকে শনিবারের এপিসোডে রচনার শো-এর নম্বর মাত্র ২.৯। অন্যদিকে সানডে ধামাকা এপিসোডের রেটিং ৬.৭ থেকে কমে দাঁড়িয়েছে ৪.১-এ। অর্থাৎ এক সপ্তাহের ব্যবধানে ২.৬ নম্বরের অন্তর। 

এক নজরে নন-ফিকশনের টিআরপি তালিকা-

দাদাগিরি- ৪.৬

দিদি নম্বর ১ [সানডে ধামাকা]- ৪.১

ঘরে ঘরে জি বাংলা- ১.২

শুক্র ও শনিবার ফিকশন স্টার জলসা- (৯.৩০-১১.০০) ৫.৩

রবিবার ফিকশন স্টার জলসা (অনুরাগের ছোঁয়া)- ৪.৩

চলতি বছর দাদাগিরি বড্ড বেশি তারকা-খচিত। ইতিমধ্যেই নিম ফুলের মধু, জগদ্ধাত্রী-র মতো পরিবার হাজির হয়েছে দাদাগিরির মঞ্চে। বাঘা যতীন-এর প্রচার সেরেছেন দেবও। তারপরেও টিআরপি যেন কিছুতই বাড়ছে না! ডান্স বাংলা ডান্সর গ্র্যান্ড ফিনালে ইতিমধ্যেই শেষ হয়েছে। আগামিতে রবিবারের রাতে কী চমক থাকবে চ্যানেলের তরফে তা এখনও স্পষ্ট নয়। সেইদিকে নজর থাকবে প্রতিদ্বন্দ্বিদের। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য! বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট বিদেশিনীকে গণধর্ষণ দুমকায়, ৪০ কিমি বাইক চালিয়ে হাসপাতালে এলেন নিজেই পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.