বাংলা নিউজ > বায়োস্কোপ > Nora Fatehi: কালো বিকিনিতে নোরা ফতেহি, দেখে নিন সোশ্যাল মিডিয়ায় আগুন ঝরানো ছবি আর ভিডিয়ো
দুবাইয়ে নোরা ফতেহি। (ছবি: ইনস্টাগ্রাম)

Nora Fatehi: কালো বিকিনিতে নোরা ফতেহি, দেখে নিন সোশ্যাল মিডিয়ায় আগুন ঝরানো ছবি আর ভিডিয়ো

  • দুবাই বেড়াতে গিয়েছেন নোরা। সেখান থেকে নিয়মিত ছবি এবং ভিডিয়ো পোস্ট করছেন তিনি। 

বন্ধুদের সঙ্গে দুবাই বেড়াতে গিয়েছেন নোরা। সেখান থেকে নিয়মিত ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। জানাচ্ছেন, বেড়াতে গিয়ে কেমন করে সময় কাটছে তাঁর। সম্প্রতি তেমনই এক ছবি নেটমাধ্যমে প্রকাশ করেছেন নোরা। আর তাতেই রীতিমতো আগুন ঝরেছে সোশ্যাল মিডিয়ায়।

দুবাইয়ে এক বিলাসবহুল হোটেলের সুইমিং পুলে ফটোশ্যুট করেছেন নোরা। কালো বিকিনিতে তুলেছেন ছবি। সেই ছবি তো বটেই, তার সঙ্গে ভিডিয়োও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল সেই সব ছবি। 

মঙ্গলবারে একের পর এক ছবি আর ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করতে থাকেন নোরা। রোদের মধ্যে তিনি সুইমিং পুলে সময় কাটাচ্ছেন, দেখা যায় সেই সব ছবি আর ভিডিয়োয়। সঙ্গে লেখেন, ‘পরের ছুটির পরিকল্পনা করছি। কে কে যেতে চাও সঙ্গে?’ বোঝাই যায়, দারুণ সময় কাটছে তাঁর।

অভিনেত্রী এবং নৃত্যশিল্পী নোরা নেটমাধ্যমেও বিপুল জনপ্রিয়। তিনি যাই করেন না কেন, মুহূর্তে সেটি ছড়িয়ে পড়ে অনুরাগীদের মধ্যে। এই ছবিটির ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। সুইমিং পুলে ডুবে থেকে কালো বিকিনি পরা যে ছবি দিয়েছেন তিনি, তার প্রশংসায় পঞ্চমুখ সকলেই। জানিয়েছেন, নোরাকে অসম্ভব সুন্দর দেখতে লাগছে এখানে। 

বন্ধ করুন