দুঃস্থদের মুখে হাসি ফোটালেন নুসরত-নিখিল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দুঃস্থদের মুখে হাসি ফোটালেন নুসরত-নিখিল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

ক্রিসমাসের আগে সান্তা ক্লজ নুসরত, হাসি ফোটালেন দুঃস্থদের মুখে

  • ক্রিসমাসের আগে দুঃস্থদের মুখে হাসি ফোটাতে সান্তা ক্লজ হয়ে হাজির নুসরত জাহান। শহরের রাস্তায় বিতরণ করলেন কম্বল, শীতের পোশাক।
  • নায়িকার ছায়াসঙ্গী হয়ে সবসময় পাশে থাকলেন স্বামী নিখিল জৈন।

সামনে ক্রিসমাস। শহরে শীতের আমেজ। তবে এই ঠান্ডাটা সকলের জন্য আনন্দের হয় না। যারা ফুটপাতে রাত কাটায়, যাদের মাথার উপর ছাদ নেই! তাদের কাছে এই ঠান্ডাটা বেশ কষ্টের, সেই অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন নায়িকা। ক্রিসমাসের আগে যেন তাদের মুখে হাসি ফোটাতে সান্তা ক্লজ হয়ে হাজির নুসরত জাহান।

শনিবার রাতে নুসরত-নিখিল কলকাতার রাস্তায় বেরিয়ে সেই সব অসহায় মানুষদের হাতে তুলে দিলেন কম্বল, শীতের পোশাক। নুসরতের এই মহত্ উদ্যোগে সারাক্ষণের সঙ্গী স্বামী নিখিল জৈন। শুধু ফুটপাতের বাসিন্দাদেরই নয়, নুসরত এদিন কম্বল তুলে দিলেন যৌনকর্মীদের হাতেও।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করে নুসরত লিখেছেন, ‘প্রত্যেক উৎসবই আনন্দের আর খুশির। ভালোবাসা আর উষ্ণতায় ভরিয়ে দেয় প্রতিটি উত্সব। দুঃস্থ ফুটপাতবাসী থেকে গরিব, যৌনকর্মী সকলেরই এই ভালোবাসা প্রাপ্য। আমিও সেই আনন্দটা সবার সঙ্গে ভাগ করে নেওয়ার চেষ্টা করছি।

তবে এই প্রথম নয় এর আগে দীপাবলির আগেও নিজের সংসদ এলাকায় দুঃস্থদের মুখে হাসি ফোটাতে নতুন জামা বিতরণ করতে দেখা গিয়েছিল নুসরত-নিখিলকে।



এদিন সত্যি শীতের কলকাতায় ভালোবাসার উষ্ণতা ছড়ালেন নুসরত-নিখিল। নায়িকার এই উদ্যোগকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন। কেউ কেউ আবার পুরো ঘটনাকেই পাবলিটি স্টান্ট বলেও কটাক্ষ করেছেন।

নতুন বছরেই মুক্তি পাবে নুসরত অভিনীত অসুর। যেখানে জিত-আবিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন নায়িকা।




বন্ধ করুন