জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরতের বাবা (ছবি-ইনস্টাগ্রাম)
জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরতের বাবা (ছবি-ইনস্টাগ্রাম)

জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি নুসরত জাহানের বাবা

  • নুসরত জানিয়েছেন, তাঁর বাবার কোনওরকম শ্বাসকষ্ট নেই। আপতত পুরোপুরি সুস্থ রয়েছেন তিনি। তবুও নিয়ম মেনে COVID-19 এর পরীক্ষা করা হবে।

হাসপাতালে ভর্তি অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের বাবা শাহজাহান। রবিবার রাতে জ্বরের সমস্যা নিয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। প্রথমে ছড়িয়ে পরে জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে শাহজাহান বাবুকে। তবে সেই খবরকে সম্পূর্ন ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। তাঁর টিমের তরফে জানানো হয়েছে, ' নুসরতের বাবার সাধারণ জ্বর হয়েছে। কোন শ্বাসকষ্ট নেই। কিন্তু তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসের রোগী। সেই কারণেই জ্বরের ওষুধ কাজ করছিল না, তাই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ইনসুলিন দেওয়ার পর এখন সুস্থ রয়েছেন নুসরতের বাবা, তাঁর জ্বরও পুরোপুরি নিয়ন্ত্রণে'।

নুসরত জাহানের বাবার বিদেশ যাত্রার কোনও ইতিহাস নেই। তিনি বাড়িতেই ছিলেন, এমনকি বাইরের কারও সঙ্গে দেখাও করেননি। তাই প্রাথমিকভাবে করোনা সংক্রমণের কোনওরকম লক্ষণ নেই বলেই জানিয়েছেন চিতিত্সকরা। তবে এখন নিয়ম মেনে সকলেরই করোনাভাইরালের পরীক্ষা করা হচ্ছে। তাই শাহাজাহান বাবুরও লালারসের নমুনা পরীক্ষা করা হবে।

নুসরত জানিয়েছেন ডায়াবেটিসের সমস্যা থাকলেও এর আগে কোনওদিনই ইনসুলিন নিতে হয়নি তাঁর বাবাকে। হাসপাতাল কর্তৃপক্ষও জানিয়েছেন শাহজাহান বাবুর আর কোনওরকম শারিরীক সমস্যা নেই, জ্বর সম্পূর্ন নিয়ন্ত্রণে। এখন সুস্থ রয়েছেন তিনি।


বন্ধ করুন