বাংলা নিউজ > বায়োস্কোপ > কম বয়সী অভিনেতার সঙ্গে পরকীয়া? মৌসুমী- ওমর সানীর ২৭ বছরের বিয়ে ভাঙনের মুখে!
নাটকীয় ঘটনায় সরগরম ঢালিউড

কম বয়সী অভিনেতার সঙ্গে পরকীয়া? মৌসুমী- ওমর সানীর ২৭ বছরের বিয়ে ভাঙনের মুখে!

  • স্বামীকে ‘ভাই’ বলে সম্বোধন করে বসলেন বাঙালি নায়িকা, তবে কি ২৭ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানলেন মৌসুমী আর ওমর সানী? 

নব্বই দশকে ওপার বাংলার বিনোদন জগতে ঝড় তুলেছে ওমর সানী ও মৌসুমী জুটি। রিল থেকে ধীরে ধীরে রিয়েল লাইফ জুটি হয়ে ওঠেন তাঁরা। সম্প্রতি অভিনেতা জায়েদ খানের বিরুদ্ধে সংসার ভাঙার অভিযোগ তুলে বাংলাদেশের শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ দায়ের করেন ওমর সানী। মৌসুমীকে উত্যক্ত করছেন অভিনেতা জায়েদ খান, এমনটাই অভিযোগ ওমর সানীর। সেই ইস্যুতে যখন সরগরম ঢালিউড তখনই বোমা ফাটায় মৌসুমীর অডিও বার্তা। 

স্বামী নয়, বরং সহ-অভিনেতা জায়েদের পক্ষ নিয়ে কথা বলতে শোনা গেল মৌসুমীকে। তিনি স্পষ্ট বলেন, ‘আমি জায়েদকে স্নেহ করি, সেও আমাকে খুব সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটা অনেক ভালো সম্পর্ক। সেখানে আমাকে অসম্মান করার প্রশ্নই ওঠে না….. আমি জানি না কেন ওমর সানী ভাই এই সমস্ত অভিযোগ আনছেন’। স্বামীকে ‘ভাই' বলে সম্বোধন করে মৌসুমীর এই অডিও বার্তা আগুনের গতিতে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

জায়েদ খানের নামে লিখিত অভিযোগে শিল্পী সমিতিকে ঠিক কী জানিয়েছিলেন ওমর সনী? তিনি জানান, ‘সমিতির সদস্য জায়েদ খান চার মাস যাবৎ আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে নানা ধরনের হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করছে।’

ঢালিউডে জোর গুঞ্জন ভাঙনের মুখে ওমর-মৌসুমীর প্রায় তিন দশকের বিবাহবন্ধন। নেপথ্য প্রায় ৬ বছরের ছোট অভিনেতার সঙ্গে মৌসুমীর ঘনিষ্ঠতা। এমনটাও রটনা, এখন নাকি এক ছাদের তলায় থাকেন না ওমর-মৌসুমী। গত চার মাস যাবত জায়েদ খানের সঙ্গে গভীর প্রণয় ডোরে আবদ্ধ মৌসুূমী। 

এদিন ইঙ্গিতে মৌসুমীর সঙ্গে তৈরি হওয়া দূরত্বের কথা স্বীকারও করে নিয়েছেন ওমর সানী। আমি যা বলেছি স্পষ্ট করেই বলেছি। আমি শ্রদ্ধা রেখেই কথা বলতে চাই। স্ত্রীর অডিও বার্তা প্রসঙ্গে অভিনেতার সাফাই, ‘মৌসুমীর প্রতি আমার প্রচণ্ড শ্রদ্ধা আছে, আমার ছেলে-মেয়ের প্রতি আমার শ্রদ্ধা আছে। সে যা বলেছে, কী ভেবে বলেছে আই ডোন্ট নো। এ বিষয়টি নিয়ে কিছুদিন যাবৎ একটু দূরত্ব তো চলছিল। চেষ্টা করছিলাম।’

ওমর সানী জানান, দেড় মাস এক বাড়িতে থাকলেও স্ত্রী মৌসুমীর সঙ্গে তাঁর দেখা বা কথা হয় না। তবে জায়েদ খানের বিরুদ্ধে যে অভিযোগ তিনি এনেছেন, তার স্বপক্ষে যথেষ্ট প্রমাণ তাঁর হাতে রয়েছে বলে দাবি করেন তিনি। 

সব শেষে তাঁর সংযোজন, 'আমি মৌসুমীর ব্যাপারে বাজে কোনো মন্তব্য করব না।’ নব্বইয়ের দশকের শুরুর দিকে দিলীপ সোমের ‘দোলা’ ছবিতে কাজ করতে গিয়ে প্রেম ওমর সানী ও মৌসুমীর। ১৯৯৫ সালের ৪ মার্চ হুট করেই বিয়ে সেরেছিলেন তারা। তাঁদের দুই সন্তান ফারদিন এহসান ও ফাইজা। 

 

 

বন্ধ করুন