বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের ইমতিয়াজ আলির নির্দেশনায় অভিনয় করবেন 'রকস্টার' রণবীর?
রণবীর কাপুর। ছবি সৌজন্যে - ট্যুইটার
রণবীর কাপুর। ছবি সৌজন্যে - ট্যুইটার

ফের ইমতিয়াজ আলির নির্দেশনায় অভিনয় করবেন 'রকস্টার' রণবীর?

  • সবকিছু ঠিকঠাক থাকলে 'রকস্টার' ও 'তামাশা' ছবির পর ফের একবার জুটি বাঁধতে চলেছেন ইমতিয়াজ আলি ও রণবীর কাপুর। ইমতিয়াজের পরিচালনায় নতুন ছবিতে মুখ্যভূমিকায় দেখা যেতে পারে রণবীরকে।

ইমতিয়াজ আলির সিনেমা মানেই তা ছবির তুলনায় আরও বেশি কিছু। হৃদয়ের গভীরে পৌঁছে দেওয়া কোনও স্নিগ্ধ বার্তা বা আরও বেশি কিছু। যা মন ভালো করে দেয় নিমিষে। যদিও পরিচালকের শেষ দুটি ছবি বক্স অফিসে মোটেই ভালো চলেনি তবু তাঁর নতুন কোনও প্রজেক্টের কথা শুনে চনমন করে ওঠে সিনেমাপ্রেমী দর্শকের দল। তাঁর নির্দেশনায় কাজ করার জন্য মুখিয়ে থাকেন বলিপাড়ার প্রথম সারির নায়ক-নায়িকারাও। আর থাকাটাই স্বাভাবিক। পরিচালকের ঝুলিতে যে রয়েছে 'জব উই মেট', ' লাভ আজ কাল','রকস্টার','হাইওয়ে' -এর মতো একগুচ্ছ সুপাহিত তকমা পাওয়া সব ছব। ইমতিয়াজের ছবির অন্যতম গুণ হলো সম্পূর্ণ নিজস্ব ভঙ্গিমায় সে ছবির গল্প বলা ও তা পরিবেশন করা,যাতে বুঁদ হয়ে থাকে দর্শক। শাহিদ থেকে রণবীর কাপুর অনেকেরই অন্যতম প্রিয় পরিচালকের তালিকায় একেবারে প্রথম দিকেই তাই রয়েছে ইমতিয়াজের নাম।

ইমতিয়াজ আলি । ছবি সৌজন্যে - ট্যুইটার
ইমতিয়াজ আলি । ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার শোনা গেল নিজের নতুন ছবির জন্য 'লাভ আজ কাল' খ্যাত এই পরিচালক প্রস্তাব দিয়েছেন রণবীর কাপুরকে। ইমতিয়াজ ঘনিষ্ঠ এক সূত্রের খবর,এইমুহূর্তে দুটি ছবির চিত্রনাট্য ঘষেমেজে নিচ্ছেন এই পরিচালক। তাদের মধ্যে একটি বহুল বিতর্কিত সুরকার অমর সিং চমকিলা-র বায়োপিক সংক্রান্ত। অন্য চিত্রনাট্যটি আত্মহত্যা ও তা প্রতিরোধ ইত্যাদি নিয়ে ভীষণভাবে একটি সামাজিক বিষয় নিয়ে। জানা গেছে, দুটি ছবির চিত্রনাট্য নিয়ে এই পরিচালক হাজির হয়েছিলেন তাঁর অন্যতম প্রিয় অভিনেতা রণবীর কাপুরের কাছে। দু'টি গল্প শোনার পর একটি চিত্রনাট্য নাকি ভারি মনে ধরেছে রণবীরের। ইতিমধ্যেই পরিচালককে মৌখিকভাবে 'গ্রিন সিগন্যাল'-ও নাকি দিয়ে দিয়েছেন তিনি। শেষ পাওয়া খবরে জানা গেছে, চিত্রনাট্যের শেষ দফার কাজ শেষ হওয়ার পরে আরও একবার তা শুনবেন রণবীর। তারপর 'রকস্টার' সম্মতি দিলেই শুরু হয়ে যাবে নতুন 'তামাশা'! প্রসঙ্গত, যদি সবকিছু ঠিক থাকে তবে এই নতুন ছবি হতে চলেছে রণবীর-ইমতিয়াজ জুটির তিন নম্বর ছবি। এর আগে ইমতিয়াজের পরিচালনায় 'রকস্টার' ও 'তামাশা' ছবিতে কাজ করেছেন রণবীর। দুটি ছবিই বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি ছুঁয়ে গেছিল দর্শকের হৃদয়।

বন্ধ করুন