বাংলা নিউজ > বায়োস্কোপ > বিশ্বজিৎ মুম্বইয়ে দ্বিতীয় সংসার পাতায় জন্মদিনে আর যাওয়া হয় না প্রসেনজিৎ-পল্লবীর!

বিশ্বজিৎ মুম্বইয়ে দ্বিতীয় সংসার পাতায় জন্মদিনে আর যাওয়া হয় না প্রসেনজিৎ-পল্লবীর!

বাবাকে নিয়ে মনের কথা লিখলেন পল্লবী।

জন্মদিন ধুমধাম করে পারন করতে ভালোবাসতেন বর্ষীয়ান অভিনেতা। তবে এখন আর বাবার জন্মদিনে যেতে পারেন না প্রসেনজিৎ-পল্লবী।

মঙ্গলবার ১৪ ডিসেম্বর ছিল অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের ৮৪ বছরের জন্মদিন। একসময় টলিউড আর বলিউডে সমানতালে কাজ করেছেন তিনি। উত্তমকুমার, তরুণকুমার, শুভেন্দু চট্টোপাধ্যায়, শমিত ভঞ্জ থেকে শুরু করে রাজ কপূর, ধর্মেন্দ্র, মনোজ কুমার, মালা সিনহা, আশা পারেখ, ওয়াহিদা রেহমানদের সাথে ছিল ওঠাবসা। এমনকী, জন্মদিনও ধুমধাম করে পারন করতে ভালোবাসতেন বর্ষীয়ান অভিনেতা। প্রথম স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের হাতের বিউলির ডাল, আলু পোস্ত, ঝাল ঝাল ডিমের কষা, পাঁঠার মাংস খেতেন কব্জি ডুবিয়ে। 

আনন্দবাজার অনলাইনের হয়ে বাবার জন্মদিনে কলম ধরেছেন পল্লবী। বাবাকে নিয়ে না জানা কথা তুলে ধরেছেন সেখানেই। জানিয়েছেন, বাবার দ্বিতীয় বিয়ের পর কেমন অনুভূতি হয়েছিল তাঁর আর দাদা প্রসেনজিতের। 

পল্লবী লিখেছেন, ‘মুম্বইয়ে যত দিন বাবার সংসার হয়নি আমরা সেখানে গিয়ে তাঁর জন্মদিন উদ্‌যাপন করতাম! বাবাকে কাছে পেতাম। সেটাও বন্ধ! মনখারাপের চোটে শেষে বাবাকে পোস্ট কার্ডে ফুল এঁকে পাঠাতে শুরু করলাম।’ অভিনেত্রী নিজের লেখায় জানিয়েছেন, কখনও তিনি বাবাকে জিজ্ঞেস করেননি সেই পোস্টকার্ড পেয়েছেন কি না সেই ব্যাপারে। ভয় হত, পাছে বাবা উত্তর দেয়, ‘পাইনি’ বা ‘উত্তর দেওয়ার সময় হয়নি’।

পল্লবী আরও জানিয়েছেন বাবার দ্বিতীয় বউ ‘ইরা আন্টি’ বা তাঁদের মেয়ে ‘সম্ভাবী’কে নিয়ে মনে কোনও গোপন হিংসে তাঁর নেই। কারণ তিনি জানেন ওঁরা তাঁর বাবার ভালোবাসা!

সঙ্গে ৫৬ বছর বয়সে এসেও নিজের অবিবাহিত থাকার কারণ জানালেন পল্লবী। লিখেছেন, ‘‘বাবা, তুমি বহু বার অনুযোগ করেছ, ‘মাকু আর কবে তুই ঘরে-বরে থিতু হবি?’ আমি আজ বলি, বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের আকর্ষণে আমি পল্লবী চট্টোপাধ্যায় এখনও বুঁদ। তোমার মতো সুপুরুষ আর খুঁজেই পেলাম না!’’

বায়োস্কোপ খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.