বাংলা নিউজ > বায়োস্কোপ > Piya on Anupam Marriage: ছাদনাতলায় প্রাক্তন, অনুপমের বিয়ের দিনটা কীভাবে কাটালেন পিয়া?

Piya on Anupam Marriage: ছাদনাতলায় প্রাক্তন, অনুপমের বিয়ের দিনটা কীভাবে কাটালেন পিয়া?

অনুপমের বিয়ের দিনটা কীভাবে কাটালেন পিয়া?

Piya on Anupam Marriage: তৃতীয়বার বিয়ে করলেন অনুপম রায়। তাঁর বিয়ের দিনটা কীভাবে কাটালেন পিয়া চক্রবর্তী?

বিয়ে করলেন অনুপম রায়। তৃতীয়বারের জন্য ছাদনাতলায় গেলেন তিনি। হাত ধরলেন বহুদিনের সহকর্মী তথা প্রেমিকা প্রশ্মিতার। ১ মার্চ রেজিস্ট্রি ম্যারেজ করেন তাঁরা। ২ মার্চ ছিল রিসেপশন। তাঁদের রিসেপশনে এসেছিলেন টলিউডের অনেকেই। কিন্তু প্রাক্তনের বিয়ের দিনটা কীভাবে কাটালেন পিয়া চক্রবর্তী?

অনুপমের বিয়ের দিন কীভাবে কাটালেন পিয়া?

২ মার্চ পিয়া চক্রবর্তী কীভাবে কাটালেন সেটারই এদিন তিনি একটি ঝলক প্রকাশ্যে আনলেন। ইনস্টাগ্রাম স্টোরিতে সেটা পোস্ট করেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে ঘরে বসে গিটার বাজাচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর কাছে দাঁড়িয়ে আছে তাঁদের পোষ্য। ঘরোয়া পোশাক অর্থাৎ টিশার্ট এবং শর্টসে দেখা যায় এদিন অভিনেতাকে। এই ছবিতে পোস্ট করে পিয়া লেখেন, 'পারিবারিক সময়। নিনার ভালোবাসা।' এই ছবিটি পরমব্রতও তাঁর প্রোফাইলে শেয়ার করেছেন।

আরও পড়ুন: মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...'

আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা

<p>পিয়ার ইনস্টা স্টোরি</p>

পিয়ার ইনস্টা স্টোরি

প্রসঙ্গত ২০২৩ সালের নভেম্বর মাসের শেষদিকে যখন পিয়া চক্রবর্তী পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেন তখন অনেকেই তাঁকে অনেক কথা শুনিয়েছিলেন। হতে হয়েছিল কটাক্ষের শিকার। আর তার কয়েক মাসের মধ্যেই যখন অনুপম রায়ও নতুন করে তাঁর জীবন শুরু করলেন তখন পিয়াকে এমনই একটি সুখী পরিবারের ছবি পোস্ট করতে দেখা গেল।

অনুপম এবং পিয়ার প্রসঙ্গে

অনুপম রায় এবং পিয়া চক্রবর্তী ২০১৫ সালে বিবাহ বন্ধন আবদ্ধ হন। কিন্তু ২০২১ সালেই তাঁদের পথ আলাদা হয়। বিচ্ছেদ হয় তাঁদের। এরপর টানা যে যাঁর মতো জীবনে এগিয়ে গিয়েছেন।

আরও পড়ুন: ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ আম্বানি, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য়

আরও পড়ুন: বিয়ে করতে না করতেই বউকে 'সুখী' করতে পারলেন না কাঞ্চন! শ্রীময়ী কেন বললেন, 'একদম সুপার ফ্লপ!'

অনুপম এবং প্রশ্মিতার বিয়ে

এবারের ফাল্গুনে বাউন্ডুলে ঘুড়ি যেন ভালোবাসায় বাঁধা পড়ল। তৃতীয়বারের জন্য বিয়ে করলেন অনুপম রায়। পাত্রী গায়িকা প্রশ্মিতা পাল। তাঁরও এটা দ্বিতীয় বিয়ে। তিনি এবং প্রশ্মিতা কাজের সূত্রেই একে অন্যকে বহুদিন ধরে চেনেন। গত এক বছর ধরে তাঁরা সম্পর্কে ছিলেন। তারপর সিদ্ধান্ত নেন বিয়ের। ১ মার্চ দুই বাড়ির সকলের উপস্থিতিতে আইনি বিয়ে সেরেছেন তাঁরা। দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাবে শনিবার বিকেলে তাঁদের রিসেপশন হয়। সেখানে উপস্থিত ছিলেন টলিউডের এক ঝাঁক তারকা। এসেছিলেন চন্দ্রবিন্দুর উপল সেনগুপ্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, চন্দ্রিল ভট্টাচার্য, লোপামুদ্রা মিত্র, জয় সরকার, সৃজিত মুখোপাধ্যায়, প্রবুদ্ধ রাহা, অনুপম রায়ের ব্যান্ডের সদস্যরা, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ India-Pakistan Test Series নিয়ে রোহিত শর্মার দাবিকে সমর্থন করলেন শাহিদ আফ্রিদি সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? শনিবার ২০ এপ্রিলের রাশিফল দেখুন মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে শনিবার কে লাকি? ২০ এপ্রিলের রাশিফল দেখে নিন প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের

Latest IPL News

ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.