বাংলা নিউজ > বায়োস্কোপ > জামিন পেল পুনম পাণ্ডের স্বামী, বিয়ের ৩ সপ্তাহের মধ্যেই যৌন হেনস্থার অভিযোগ !
জামিনে ছাড়া পেল স্যাম বম্বে 
জামিনে ছাড়া পেল স্যাম বম্বে 

জামিন পেল পুনম পাণ্ডের স্বামী, বিয়ের ৩ সপ্তাহের মধ্যেই যৌন হেনস্থার অভিযোগ !

  • মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীর নামে যৌন নিগ্রহের মামলা ঠুকে দিলেন পুনম পাণ্ডে। গতকাল গোয়া পুলিশের হাতে গ্রেফতার হন বলি-নায়িকা বর স্যাম বম্বে। 

হাতের মেহেন্দির রঙ এখনও ফিকে হয়নি। দশ দিন আগে ঘটা করে সোশ্যাল মিডিয়ায় পুনম পাণ্ডে লিখেছিলেন- আগামী সাতটা জন্ম তোমার সঙ্গে কাটাতে চাই। অথচ হানিমুনে গিয়ে এ যেন বিনামেঘে বজ্রপাত। স্বামীর বিরুদ্ধেই যৌন নিগ্রহের অভিযোগ আনলেন বলিউডের বিতর্কিত নায়িকা পুনম পাণ্ডে। নায়িকার অভিযোগের ভিত্তিতে গতকালই গ্রেফতার হয়েছিল তাঁর স্বামী স্যাম বম্বে। 

আজ গোয়ার এক আদালত জামিনে মুক্তি দেয় স্যাম বম্বেকে। ম্যাজিস্ট্রেট আদালতে ২০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন স্যাম। 

পুনমের অভিযোগ স্বামী স্যাম বম্বে তাঁকে যৌন হেনস্থা করেছে এবং ভয় দেখিয়েছে। গত ১ লা সেপ্টেম্বর বিয়ের পর্ব সেরেছিলেন তাঁরা। মাত্র ২২ দিনের মাথাতেই স্ত্রীর অভিযোগে হতে হল স্যাম বম্বেকে। গোয়ার ক্যানাকোনা গ্রামে এই ঘটনাটি ঘটে, মধুচন্দ্রিমায় সেখানেই উড়ে গিয়েছিলেন তাঁরা। স্থানীয় পুলিশ থানার আধিকারিক তুকারাম চৌভান সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন- ‘সোমবার রাতে স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম পাণ্ডে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে’। তিনি যোগ করেন- 'পুনমের মেডিক্যাল পরীক্ষা করা হবে।

আগামী চারদিন স্যাম বম্বেকে ক্যানাকোনা থানায় হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে, এবং সাক্ষীদের থেকে দূরে থাকতে বলা হয়েছে। 

দু-বছর ধরে স্যাম বম্বের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন পুনম পাণ্ডে। কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতে ১লা সেপ্টেম্বর গাঁটছড়া বাঁধেন তাঁরা। যার দশের দিনের মাথায় ইনস্টাগ্রামে বিয়ের ঘোষণা সেরেছিলেন এই জুটি।

গোটা বিষয় নিয়ে এখনও কোনও বিবৃতি দেননি পুনম বা স্যাম। তবে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিয়ের এবং বাগদানের সব ছবি মুছে দিয়েছেন স্যাম বম্বে। যদিও বরের সঙ্গে বিয়ের ছবি এখনও জ্বলজ্বল করছে পুনমের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

বন্ধ করুন