বাংলা নিউজ > বায়োস্কোপ > Pradhan vs Kabuliwala Collection: দেব বনাম মিঠুনের লড়াই! কাবুলিওয়ালাকে গোল দিয়ে ৪.৪৫ কোটি আয় প্রধানের, অন্যটির কত?

Pradhan vs Kabuliwala Collection: দেব বনাম মিঠুনের লড়াই! কাবুলিওয়ালাকে গোল দিয়ে ৪.৪৫ কোটি আয় প্রধানের, অন্যটির কত?

প্রধান বনাম কাবুলিওয়ালা

জানা যাচ্ছে, মুক্তির ৪ সপ্তাহ পর বক্স অফিসে মোট ৪.৪৫ কোটি টাকা আয় করেছে দেবের প্রধান। সেখানে মিঠুন চক্রবর্তীর 'কাবুলিওয়ালা'র আয় ২.৫২ কোটি টাকা। চলুন দেখে নেওয়া যাক, সপ্তাহের নিরিখে দুই ছবির বক্স অফিস কালেকশন…

গোটা দেশ যখন মজে ‘ডাঙ্কি ও সালার’-এর লড়াইয়ে, তখন বাংলা ছবিতেই আস্থা রেখেছেন বাংলার মানুষ। বাঙালি সিনেমাপ্রেমীদের ভালোবাসা কুড়োচ্ছে দেবের ‘প্রধান’ আর মিঠুন চক্রবর্তীর ‘কাবুলিওয়ালা’। দেব ও মিঠুন, দুই প্রজন্মের দুই সুপারস্টারের ছবিই জমিয়ে ব্যবসা করছে। ২০২৩-এর ডিসেম্বরে বড়দিনের ছুটিতে মুক্তি পেয়েছিল এই দুটি ছবি। মুক্তির পর বক্স অফিসে ৪ সপ্তাহ পার করে বাজিমাত করল কে?

টলি বাংলা বক্স অফিসের তথ্য অনুসারে বক্স অফিসে বাজিমাত করেছে দেবের 'প্রধান'। তবে মিঠুন চক্রবর্তীর 'কাবুলিওয়ালা' এই মুহূর্তে কোন পরিস্থিতিতে রয়েছে? চলুন দেখে নেওয়া যাক…

আরও পড়ুন-খোলা পিঠ, শাড়ির সঙ্গে অফ শোল্ডার ব্লাউজে আরবের রিয়াদের অনুষ্ঠানে সাহসী আলিয়া ভাট

আরও পড়ুন-রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠার দিনই কৃষ্ণভজন গাইবেন, নচিকেতা বলছেন, ‘আমি কৃষ্ণ ভক্ত’

প্রধান বনাম কাবুলিওয়ালা

জানা যাচ্ছে, মুক্তির ৪ সপ্তাহ পর বক্স অফিসে মোট ৪.৪৫ কোটি টাকা আয় করেছে দেবের প্রধান। সেখানে মিঠুন চক্রবর্তীর 'কাবুলিওয়ালা'র আয় ২.৫২ কোটি টাকা। চলুন দেখে নেওয়া যাক, সপ্তাহের নিরিখে দুই ছবির বক্স অফিস কালেকশন।

প্রধান

প্রথম সপ্তাহ- ১.৫৮ কোটি (প্রায়)

দ্বিতীয় সপ্তাহ - ১.৯৭ কোটি (প্রায়)

তৃতীয় সপ্তাহ - ০.৬৪ কোটি (প্রায়)

চতুর্থ সপ্তাহ - ০.২৬ কোটি (প্রায়)

কাবুলিওয়ালা

প্রথম সপ্তাহ- ১ কোটি (প্রায়)

দ্বিতীয় সপ্তাহ - ০.৯৭ কোটি (প্রায়)

তৃতীয় সপ্তাহ -০.৪০ কোটি (প্রায়)

চতুর্থ সপ্তাহ - ০.১৫ কোটি (প্রায়)

এদিকে সুপারস্টার দেবের কাছে হারলেও মিঠুনের ‘কাবুলিওয়ালা’র নামের পাশেও হিট তকমাই জুড়ছে। মিনি আর কাবুলিওয়ালার রসায়ন আজও অমলিন বাঙালির মনে, তা প্রমাণ করে দিয়েছে এই ছবির সাফল্য। এই ছবিতে রহমতের চরিত্রে মিঠুন আর মিনি-র চরিত্রে অনুমেঘা মন জয় করেছে দর্শকদের।

এদিকে শুরু থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল দেবের প্রধান। যার অন্যতম কারণ ছবির পরিচালক অভিজিৎ সেন ও প্রযোজক অতনু রায়চৌধুরী। ‘টনিক’ আর ‘প্রজাপতি’র মতো হিট উপহার দিয়েছিলেন দেব-অতনু-অভিজিতের জুটি। আর তাই প্রধান নিয়েও প্রত্যাশা ছিল আকাশচুম্বী। আরও একটা কারণ হল এই ছবিতে দেবের নায়িকা সৌমিতৃষা কুণ্ডু। ছোট পর্দায় ‘মিঠাই’-এর দৌলতে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন অভিনেত্রী সৌমিতৃষা। আর তিনিই যখন সুপারস্টার দেবের হাত ধরে বড় পর্দায় পা রাখছেনন, তখন আলোচনা তো হবেই। দেব ও সৌমিতৃষার জুটিকে ভালোবেসে ‘দেবতৃষা’ নাম রাখে তাঁদের অনুরাগীরা।

এদিকে টলিউড টাইমসের রিপোর্ট বলছে, প্রথম সপ্তাহে প্রধান শো পায় ১৬৮টি। দ্বিতীয় সপ্তাহে তা বেড়ে হয় ২২০ টি। এর মধ্যে ২০ টি ছিল বাংলার বাইরে। তৃতীয় সপ্তাহে ২২৭টি, যার মধ্যে ৪টি বাংলার বাইরে। আর চতুর্থ সপ্তাহে প্রধানের হাতে শো ১৬১টি। আর পঞ্চম সপ্তাহে এই ছবি শো পেয়েছে ১১১টি। তবে এক্ষেত্রে 'কাবুলিওয়ালা'ঠিক কতগুলি শো পেয়েছে এবিষয়টি ঠিক স্পষ্ট নয়।

বায়োস্কোপ খবর

Latest News

কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.