বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কে তুতো বোন অথচ সারাজীবনে মাত্র একবার দেখা করেছেন প্রিয়মণি এবং বিদ্যা!
সম্পর্কে বোন হলেও মাত্র একবার দেখা হয়েছে প্রিয়মণির সঙ্গে বিদ্যার। ছবি সৌজন্যে - ইউটিউব
সম্পর্কে বোন হলেও মাত্র একবার দেখা হয়েছে প্রিয়মণির সঙ্গে বিদ্যার। ছবি সৌজন্যে - ইউটিউব

সম্পর্কে তুতো বোন অথচ সারাজীবনে মাত্র একবার দেখা করেছেন প্রিয়মণি এবং বিদ্যা!

  • 'দ্য ফ্যামিলি ম্যান' ওয়েব সিরিজ খ্যাত প্রিয়মণি এবং বিদ্যা বালন যে সম্পর্কে পরস্পরের তুতো বোন সেকথা সর্বজনবিদিত। কিন্তু জানেন কি এখনও পর্যন্ত তাঁদের মাত্র একবার দেখা হয়েছে? জানালেন স্বয়ং বিদ্যা!

সম্পর্কে পরস্পরের দূর সম্পর্কের তুতো বোন তাঁরা। তবে হাজার হলেও বোন তো। তা সত্বেও এখনও পর্যন্ত মাত্র একবার দেখা হয়েছে বিদ্যা বালন এবং দক্ষিণী তারকা-অভিনেত্রী প্রিয়মণির! বিশ্বাস করা শক্ত হলেও এই খবর জানিয়েছেন বিদ্যা স্বয়ং।

প্রায় এক দশক আগে এক সাক্ষাৎকারে প্রিয়মণি বিদ্যার সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানিয়েছিলেন। এইমুহূর্তে বলিপাড়ায় অন্যতম চর্চিত নাম প্রিয়মণি। কারণটাও পরিষ্কার। জনপ্রিয় ওয়েব সিরিজ 'দ্য ফ্যামিলি ম্যান'-এ অন্যতম মুখ্যচরিত্র প্রিয়মণি। সিরিজে মনোজ বাজপেয়ীর স্ত্রী 'সূচি'-র ভূমিকায় এই দক্ষিণী তারকার অভিনয়ে মজে দর্শককুল। অন্যদিকে পিছিয়ে নেই বিদ্যাও। কিছুদিন আগেই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে বিদ্যা অভিনীত ছবি 'শেরনি'। বলাই বাহুল্য, সে ছবিতে বিদ্যার অভিনয় তারিফ কুড়িয়েছে দর্শক থেকে শুরু করে ছবি সমালোচকদের।

সম্প্রতি ডিএনএ-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিদ্যা জানিয়েছেন জীবনে এখনও পর্যন্ত তাঁর সঙ্গে প্রিয়মণির ওসঙ্গে মাত্র একবার দেখা হয়েছে। তাও সেটা হয়েছিল কোনও ছবির পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। কারণ হিসেবে বিদ্যা বলেছেন তাঁদের দুই পরিবারের একে ওপরের সঙ্গে যোগাযোগ বেশ ক্ষীণ। অতএব... তবে প্রিয়মণির সাফল্যে যে তিনি দারুণ খুশি সেকথাও সোজাসুজি জানিয়েছেন 'শেরনি'। অন্যদিকে বছর কয়েক আগে 'রক্ত চরিত্র ২'-এর সাংবাদিক সম্মেলনে প্রিয়মণি বিদ্যার ব্যাপারে বলতে গিয়ে জানিয়েছিলেন তাঁদের পরস্পরের সঙ্গে দেখা না হলেও দুই পরিবারের মধ্যে কিন্তু মাঝেমধ্যেই মোলাকাত হয়। এমনকি মুম্বইতে এলে তিনি নিয়ম করে বিদ্যার একবার হলেও ফোন করেন আজও। তবে শুধুমাত্র বোন হিসেবে নয় বরং একজন দুর্দান্ত অভিনেত্রী হিসেবেও বিদ্যা নিজেকে যে উচ্চতায় নিয়ে গেছেন তাতে তিনি গর্বিত। বক্তব্য শেষে এই দক্ষিণী সুন্দরীর সংযোজন,'বোনের নাম বিদ্যা বলে কোনওদিনও নিজের কেরিয়ারে ফায়দা তুলতে চাইনি। কোনওদিন তা করবও না।'

 

বন্ধ করুন