বাংলা নিউজ > বায়োস্কোপ > ফারহানকে সতর্ক করলেন প্রিয়াঙ্কা! ‘জি লে জারা’ নিয়ে এই শর্ত রেখেছেন অভিনেত্রী

ফারহানকে সতর্ক করলেন প্রিয়াঙ্কা! ‘জি লে জারা’ নিয়ে এই শর্ত রেখেছেন অভিনেত্রী

প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতার। (ছবি সৌজন্যে - ইউটিউব)

‘জি লে জারা’ ছবিতে অভিনয় করার প্রসঙ্গে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া।

আসছে 'রোড ট্রিপ' এর উপর ভিত্তি করে একেবারে টাটকা নতুন একটি ছবি। পরিচালনায় ফারহান আখতার। ছবির নাম ‘জি লে জারা’। হিন্দি ছবির দর্শককে 'রোড ট্রিপ' এর স্বাদে বুঁদ করে রাখার পরিকল্পনায় ফের একবার মেতে উঠেছেন ফারহান। গাড়ির স্টিয়ারিং থাকতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট-দের হাতে। এবার এই ছবি নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা। সাক্ষাৎকারে জানিয়ে দিলেন 'জি লে জারা'র একটি ব্যাপারে স্পষ্ট ভাষায় তিনি সতর্ক করে দিয়েছেন ফারহানকে!

এনডিটিভি-কে দেওয়া ওই সাক্ষাৎকারে 'পিগি চপস' জানিয়েছেন আগামী বছর অর্থাৎ ২০২২ সালের শেষভাগে তিনি এই ছবির শ্যুটিং শুরু করবেন। তাঁর সঙ্গে যোগ দেবেন এই ছবির আরও দুই প্রধান অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট। প্রিয়াঙ্কার কথায়, 'ফারহানকে কাটা কাটা ভাষায়, স্পষ্ট করে জানিয়ে দিয়েছি যে বহুবছর পর হিন্দি ছবি করছি। সঙ্গে বহু, বহু দিন পর্দায় কোনও গানের সঙ্গে জমিয়ে নাচতে পারিনি। তাই যদি এই ছবিতে কোনও গানের সঙ্গে আমার নাচের কোনও সিকোয়েন্স না রাখা হয়, তাহলে খুব খারাপ হয়ে যাবে!'

ফারহান আখতার। (ছবি সৌজন্যে -টুইটার)
ফারহান আখতার। (ছবি সৌজন্যে -টুইটার)

প্রসঙ্গত, প্রায় দশ বছর পর ফের একবার পরিচালনায় ফিরতে চলেছেন এই পরিচালক-অভিনেতা-গায়ক। তাই তো তাঁর নির্দেশে গাড়ি চালিয়ে 'সফর'-এ বেরিয়ে পড়বেন নতুন তিন যাত্রী। প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট।সম্প্রতি, এই নারীপ্রধান ছবি প্রসঙ্গে ফারহান জানিয়েছেন সৃজনশীল জগতের ক্ষেত্রে সুস্থ আবহাওয়া যেমন রাখবে এই ছবি তেমনই পাশাপাশি অত্যন্ত দরকারও ছিল এই ব্যাপারটির।

ফারহানের নির্দেশনায় 'রোড ট্রিপ'-এ বেরোবেন প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ফারহানের নির্দেশনায় 'রোড ট্রিপ'-এ বেরোবেন প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ছবির গল্প লিখেছেন জোয়া আখতার, রিমা কাগতি এবং স্বয়ং ফারহান।ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। আগামী বছরের শুরুর দিকেই শ্যুটিং শুরু হয়ে যাবে এই ছবির। সবকিছু পরিকল্পনামাফিক চললে ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে 'জি লে জারা'।

বন্ধ করুন