বাংলা নিউজ > বায়োস্কোপ > উন্মু্ক্ত বক্ষ, প্রিয়াঙ্কার পরনের সাদা-কালো ডিপ নেকলাইন জ্যাকেট ঘিরে হইচই
প্রিয়াঙ্কা চোপড়া (ছবি-ইনস্টাগ্রাম) 
প্রিয়াঙ্কা চোপড়া (ছবি-ইনস্টাগ্রাম) 

উন্মু্ক্ত বক্ষ, প্রিয়াঙ্কার পরনের সাদা-কালো ডিপ নেকলাইন জ্যাকেট ঘিরে হইচই

  • দক্ষিণ এশিয়ার ডিজাইনারদের উৎসাহ জানিয়ে ইনস্টায় লম্বা নোট লেখেন ব্রিটিশ ফ্যাশান কাউন্সিলের রাষ্ট্রদূত প্রিয়াঙ্কা চোপড়া।

নিজের পোশাক বাছাইয়ের ক্ষেত্রে বরাবরই সতর্ক প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের এই গ্লোবাল আইকন নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য রবাবরাই থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। ডিপ নেকলাইন পোশাককে নিজের ফ্যাশন স্টেটমেন্টের অংশ হিসাবে অন্তর্ভুক্ত করে ফেলেছেন দেশি গার্ল। সাহসী পোশাকে চমকে দেওয়ার মামলায় নায়িকার জুড়ি মেলা ভার। ‘দ্য ফ্যাশান অ্যাওয়ার্ডসে’  ডিজাইনার কৌশিক ভেলেন্দ্রর কালো-সাদা ডিপ নেকলাইনে জ্যাকেটে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। উন্মুক্ত বক্ষে সুপারহট পিগি চপস।

ফ্যাশন সম্পর্কিত বিবৃতি দিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। দক্ষিণ এশিয়ার ডিজাইনারদের উৎসাহ জানিয়ে ইনস্টায় লম্বা নোট লেখেন তিনি।ছবিতে ডিজাইনার পোশাকের সঙ্গে কানে ও আঙুলে হীরের দুল এবং আংটি ঝলমল করছে। রোল করে বাঁধা চুল।

ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘দ্য ফ্যাশান অ্যাওয়ার্ডে কমিউনিটি অ্যাওয়ার্ড প্রদর্শন করে আমি সম্মানিত বোধ করছি। পাঁচ অসামান্য ব্যক্তির তাঁদের সম্প্রদায়ের মধ্যে কাজের এই রকম উদযাপন তাঁদের প্রাপ্য। তাঁদের সৃষ্টি মহামারী পরিস্থিতির মধ্যে স্থানীয় জীবিকা নির্বাহের আলাদা পথ দেখিয়েছে, তাঁরা শুধুমাত্র গুরুত্বপূর্ণ বিষয়গুলোতে নজর দেননি, তাঁরা একে অপরকে সাহায্য করা, সহানুভূতি এবং সৃজনশীলতার বিষয়টি তুলে ধরেছে'।

অ্যাওয়ার্ডের অনুষ্ঠানের রাতে প্রিয়াঙ্কা যে পোশাক পড়েছিলেন, সেই পোশাকের ডিজাইনারে প্রশংসাও করতে দেখা যায় তাঁকে। তিনি লিখেছেন, ‘BFC –র রাষ্ট্রদূত হওয়ার দরুণ ইতিবাচক পরিবর্তনের জন্য আমার উদ্দেশ্য দক্ষিণ এশিয়ার ডিজাইনারদের অসাধারণ প্রতিভা উদযাপন করা। আজ রাতে আমি দক্ষিণ এশিয়ার ডিজাইনার কৌশিক ভেলেন্দ্রর ডিজাইন করা পোশাক পড়েছি। যিনি জন্মগত দক্ষিণ এশিয়ার এবং সেখানের ফ্যাশান সম্পর্কে পরিবর্তন আনার চেষ্টা করছেন। উল্লেখ করার মতো বিষয়, তিনি লন্ডনে তাঁর স্টুডিও দক্ষিণ এশিয়ার ডিজাইনার ছাত্রছাত্রীদের জন্য খুলে দেন, যাঁরা নিজেদের স্থান তৈরির জন্য লড়াই করছেন। ধন্যবাদ আজ রাতের এই দারুণ লুকের জন্য। আমি তোমাদের ভবিষ্যতে কেরিয়ারের উচ্চতার শীর্ষে পৌঁছোতে দেখার অপেক্ষায় রয়েছি। বিশেষ ধন্যবাদ লাক্সারিল-কে, প্রতিভাবান ব্যক্তিদের সঙ্গে আমাকে পরিচয় করানোর জন্য।‘

ডিপ নেকলাইনে বরাবরই পারদর্শিনী প্রিয়াঙ্কা
ডিপ নেকলাইনে বরাবরই পারদর্শিনী প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে ‘দ্য ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে। রুশো ভ্রাতৃদ্বয়ের অ্যামাজন প্রাইম সিরিজ ‘সিটাডেল’, নেটফ্লিক্স মুভি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’-এও দেখা যাবে তাঁকে। এ ছাড়া প্রিয়াঙ্কা চোপড়া ‘টেক্সট ফর ইউ’ নামে একটি রোমান্স ড্রামায় চুক্তি করেছেন ইতিমধ্যে।

বন্ধ করুন