বাংলা নিউজ > বায়োস্কোপ > Rachana Banerjee: দিদি নম্বর ১ থেকে ছোট্ট বিরতির পর সেটে ফিরলেন রচনা, কী হয়েছিল টিভির দিদির?
দিদি নম্বর ১-এর হোস্ট রচনা পায়ে চোট পেয়েছিলেন দিনকয়েক আগে। 

Rachana Banerjee: দিদি নম্বর ১ থেকে ছোট্ট বিরতির পর সেটে ফিরলেন রচনা, কী হয়েছিল টিভির দিদির?

  • রচনা বন্দ্যোপাধ্যায় ছাড়া দিদি নম্বর ১ ভাবাই যায় না! দিনকয়েক সেই শ্যুট থেকে বিরতি নিয়েছিলেন তিনি। কী হয়েছিল?

বড় পরদা তাঁকে যতটা জনপ্রিয়তা দিয়েছে, তার থেকে কিছু কম দেয়নি ছোট পর্দা। গ্রাম-গঞ্জে এখন পরিচিত মুখ রচনা বন্দ্যোপাধ্যায়। তিনি যে সকলের ‘দিদি’। বিগত ১২ বছর ধরে তিনি গেম শো-র সঞ্চালকের আসনে বসেছেন। দর্শক মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। বিকেল হলেই দর্শক টিভি খুলে বসে যান রচনারই টানে। তারকাদের কাছেও খুব প্রিয় এই রিয়েলিটি শো। 

দিনকয়েক শ্যুট থেকে বিরতি নিয়েছিলেন রচনা। কী হয়েছিল? সম্প্রতি পায়ে চোট পান অভিনেত্রী। বাড়িতে ওয়ার্ক-আউট করতে গিয়েই বিপত্তি। কার্টিলেজে চোট পান অভিনেত্রী। আর তাই কদিন সেটে আসেননি তিনি। বাড়িতে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। প্রায় চারদিন পর সেটে ফিরলেন রচনা। 

দিদি নম্বর ১-এর দ্বিতীয় সিজন থেকেই সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। রচনার জায়গায় জুন মালিয়া ও দেবশ্রী রায় একটি করে সিজনের সঞ্চালনা করেছিলেন। কিন্তু রচনার মতো জনপ্রিয়তা তাঁদের হাতে আসেনি। 

গত ১৫ নভেম্বর প্রয়াত রচনা বন্দ্যোপাধ্যায়ের বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। বাবা মারা যাওয়ার পরে সেইসময়ও দীর্ঘদিন সেটে আসতে পারেননি তিনি। পরলৌকিক কাজ শেষ করে সেটে ফিরেছিলেন অশ্রুসজল চোখে। সেই সময় সঞ্চালনা করেছিলেন ‘রান্নাঘর’-এর সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ দাস। 

 

বন্ধ করুন