বাংলা নিউজ > বায়োস্কোপ > Radhika-Mukesh: ‘শুরু থেকে আপনি…’, হবু শ্বশুরমশাইকে নিয়ে আবেগঘন রাধিকা, ফাঁস করলেন বিরাট সিক্রেট

Radhika-Mukesh: ‘শুরু থেকে আপনি…’, হবু শ্বশুরমশাইকে নিয়ে আবেগঘন রাধিকা, ফাঁস করলেন বিরাট সিক্রেট

হবু শ্বশুরমশাই মুকেশ আম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্ট (ছবি সৌজন্য়ে ANI)

Radhika-Mukesh: জামনগরে অনুষ্ঠিত হয়েছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান। জামানগরে তিন দিনের প্রাক-বিবাহ উৎসবের সময় একটি বক্তৃতায় রাধিকা বলেছিলেন, তাঁর এবং অনন্তের সম্পর্ক শুরু থেকেই সমর্থন করেছিলেন মুকেশ আম্বানি। প্রায় সাত বছর ধরে একসঙ্গে রয়েছেন রাধিকা এবং অনন্ত।

মুকেশ আম্বানির মধ্যে যেন নিজের বাবাকে খুঁজে পান, হবু শ্বশুরমশাইকে নিয়ে এমন কথাই শোনা গেল রাধিকা মর্চেন্টের মুখে। জামানগরে তিন দিনের প্রাক-বিবাহ উৎসবের সময় একটি বক্তৃতায় রাধিকা বলেছিলেন, তাঁর এবং অনন্তের সম্পর্ক শুরু থেকেই সমর্থন করেছিলেন মুকেশ আম্বানি। প্রায় সাত বছর ধরে একসঙ্গে রয়েছেন রাধিকা এবং অনন্ত।

রাধিকা বলেছেন, ‘মুকেশ কাকা, আমাদের সম্পর্কের শুরুর থেকেই আপনি আমার জীবনে একজন পিতৃতুল্য ব্যক্তিত্বের মতো। আমি সত্যিই প্রত্যেকের কাছে আশা করি যে ওরাও ওদের সম্পর্কের জন্য একজন চ্যাম্পিয়ন হবে যেমন আপনি আমাদের জন্য একজন চ্যাম্পিয়ন’। আরও পড়ুন: বিরল দৃশ্য জামনগরে! পাপারাজ্জির দিকে তাকিয়ে হাসছেন জয়া বচ্চন, কী বলছেন নেটিজেনরা

নিজের বাবার জন্য রাধিকা বলেছেন, ‘বাবা, আপনি আমার জীবনের সবচেয়ে উৎসাহী মানুষ। পরম ভালোবাসা এবং যত্ন করে আপনার চারপাশে তিন মহিলার আত্মবিশ্বাস তৈরি করেছেন। পিতা এবং স্বামী হিসাবে আপনি যে উদাহরণ তা আমার জীবনে অনেক প্রভাব রয়েছে যেগুলো আপনি কখনই জানতে পারেননি’।

জামনগরে অনুষ্ঠিত হয়েছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান। তিন দিনের গ্র্যান্ড সেলিব্রেশনে রিহানা, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, সচিন তেন্ডুলকর, এমএস ধোনি, সলমন খান, করিনা কাপুর খান, সইফ আলি খান, অক্ষয় কুমার, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের মতো সেলিব্রিটিরা যোগ দিয়েছেন। বিল গেটস, মার্ক জুকারবার্গ এবং তাঁদের স্ত্রীর পাশাপাশি ইভাঙ্কা ট্রাম্পও জমকালো উদযাপনে এসেছিলেন।

আম্বানি পরিবারের বিয়ে বলে কথা! অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিংয়ের জন্য চাঁদের হাট বসে গুজরাটে। অনন্ত এবং রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের প্রথম দিনে পারফর্ম করেন রিহানা। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে সলমন খান, আমির খান, শাহরুখ খান একসঙ্গে পারফর্ম করেন। বাদ যাননি দীপিকা পাড়ুকোন, রণবীর সিং। তৃতীয় দিনে গানে গান আসর জমান শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিং, প্রীতম, প্রমুখ। ফলে সবটা মিলিয়ে যে জামনগরে রাধিকা অনন্তের প্রাক বিবাহ অনুষ্ঠান জমে উঠেছিল সেটা বলা যায়।

তিন দিনের প্রি-ওয়েডিংয়ের জন্য ৯ পাতার ওয়েডিং প্ল্যানার বানানো হয়। সেই সঙ্গে ছিল ওয়ার্ড্রোব প্ল্যানার। অতিথিদের পাঠানো ওই গাইডে লেখা ছিল, ‘প্রত্যেকের লাগেজ যাতে নিয়ে যাওয়া যায়, তার জন্য আমরা সচেতন ভাবে আপনাদের প্যাকিং করার জন্য অনুরোধ করছি। এর মধ্যে জনপ্রতি একটি হ্যান্ড লাগেজ এবং একটি হোল্ড লাগেজ অথবা প্রতিটি দম্পতি বা যুগলের ক্ষেত্রে মোট তিনটি লাগেজ রাখা যেতে পারে’।

তিন দিনের প্রত্যেক দিনের জন্য আলাদা থিম, আলাদা ড্রেস কোডও। প্রথম দিনের থিম ‘অ্যান ইভনিং ইন এভারল্যান্ড’। এই দিনের জন্য ড্রেস কোড ‘এলিগ্যান্ট ককটেল’। দ্বিতীয় দিনের থিম ‘আ ওয়াক অন দ্য ওয়াইল্ডসাইড’। এই দিনের ড্রেস কোড ঠিক হয়েছে ‘জঙ্গল ফিভার’। শেষ দিন ছিল দুটি গালা ইভেন্ট। ‘টাস্কার ট্রেলস’ যেখানে ড্রেস কোড ছিল ‘ক্যাজুয়াল চিক’। ওই দিনই সন্ধেবেলা হয় ‘হস্তাক্ষর’, সেখানে ভারতীয় ট্রাডিশনাল ড্রেসই পরতে হয় অতিথিদের।

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.