বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijit-Mithila: ‘বুড়ো ডিরেক্টর’কে বিয়ে করেছেন মিথিলা, আসল সত্যিটা সৃজিতের কাছে জানতে চাইল স্ত্রী
মিথিলা-সৃজিত(সৌজন্যে-টুইটার)

Srijit-Mithila: ‘বুড়ো ডিরেক্টর’কে বিয়ে করেছেন মিথিলা, আসল সত্যিটা সৃজিতের কাছে জানতে চাইল স্ত্রী

  • সৃজিত আর মিথিলার বয়সের ফারাক কত? আসল সত্যিটা চমকে দিতে পারে। 

‘তোর কপালে বুড়া বর করব আমি কী…’! সুন্দরী মিথিলাকে দেখলে অনেকেই ব্যাঙ্গ করে এমন কথা বলে থাকেন। তাহসানের প্রাক্তন স্ত্রী মিথিলা বছর দুয়েক আগে ভালোবেসে বিয়ে করেছেন টলিউড পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে। বাংলাদেশের বিনোদুনিয়ার অন্যতম পরিচিত নাম রাফিয়াত রাশিদ মিথিলা। 

২০১৯ সালের ডিসেম্বরে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সইসাবুদ করে বিয়ে সেরেছিলেন মিথিলা। এরপর থেকে বহুবার কটাক্ষের মুখে পড়েছেন মিথিলা। সৃজিতের বয়স নিয়ে অনেক কটূক্তি শুনতে হয়েছে তাঁকে। ‘তাহসানের মতো হ্যান্ডসামের পর বুড়ো ডিরেক্টর’কে বিয়ে করেছেন এমন কথা বলা হয়েছে। বয়স প্রসঙ্গে একবার সরাসরি স্বামীর কাছেই প্রশ্ন রেখে বসেন মিথিলা। মিথিলা সঞ্চালিত শো ‘আমার আমি’তে হাজির হয়েছিলেন সৃজিত। সেখানেই মিথিলার কথামতো নিজের আসল বয়স বলেন ‘কাকাবাবু’ পরিচালক। জন্মের সাল-তারিখ সৃজিত জানান, তাঁর বয়স ৪২। আমার পাকা দাড়ি দেখে আমার বয়স পঞ্চাশোর্ধ ভাবার কারণ নেই। এর জন্য সম্পূর্ণরূপে দায়ী আমার মা। ওঁনার ২৫ বছর বয়স থেকে চুল পাকতে শুরু করে। এই জিনে আমার কোনও হাত নাই'।

হ্যাঁ, এই মূহুর্তে সৃজিতের বয়স ৪৪ বছর। ১৯৭৭ সালের ২৩ শে সেপ্টেম্বর জন্মেছিলেন তিনি আর তাঁর ‘বেটারহাফ’ মিথিলার বয়স ৩৮। দুজনের বয়সের ফারাস মাত্র ৬ বছর। যদিও সৃজিতের বয়স প্রসঙ্গে মিথিলার বক্তব্য, ‘ওর আসল বয়স ছয় কী সাড়ে ছয়। আমার মেয়ে আয়রার সঙ্গে যখন ওকে আমি দেখি, এটাই মনে হয়’। স্ত্রীর কথা মাঝপথে কেটে সৃজিত বলেন, ‘আমি আয়রার চেয়ে বয়সে একটু ছোট’। হাসতে হাসতে মিথিলার সংযোজন, ‘হ্যাঁ, ওই জন্যই তো ছয় কী সাড়ে ছয় বললাম, আয়রার তো সাত’। 

টলিপাড়া মিথিলাকে মূলত সৃজিত ঘরণী হিসাবে চিনলেও ধীরে ধীরে নিজের পরিচিতিও গড়ে তুলছেন তিনি। সম্প্রতি ‘আয় খুকু আয়’ ছবিতে ক্যামিও রোলে প্রসেনজিৎ ঘরণী হিসাবে দেখা গিয়েছে তাঁকে। মন্টু পাইলট সিজন ২ চমকে দিয়েছেন মিথিলা। রাজর্ষি দে-র ‘মায়া’য় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে মিথিলাকে। সব মিলিয়ে এপার বাংলাতেও অভিনেত্রীর হাতে অনেক কাজ। 

 

বন্ধ করুন