বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Shilpa: বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই শিল্পার সঙ্গে রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট রাজের, কেসটা কী

Raj-Shilpa: বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই শিল্পার সঙ্গে রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট রাজের, কেসটা কী

রাজ-শিল্পা

Raj-Shilpa: অভিনয় অভিষেকের জন্য প্রস্তুতি নিচ্ছেন রাজ। স্ত্রী শিল্পার সঙ্গে তাঁর বেশ কিছু রোম্যান্টিক মুহূর্ত কোলাজ করা ভিডিয়ো পোস্ট করেছেন রাজ।

শনিবার বিকেলে অভিনেত্রী-স্ত্রী শিল্পা শেট্টির সঙ্গে একটি রোম্যান্টিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাজ কুন্দ্রা। মাইক্রোব্লগিং সাইট এক্স-এ এই ভিডিয়ো শেয়ার করেছেন এই ব্যবসায়ী। অভিনয় অভিষেকের জন্য প্রস্তুতি নিচ্ছেন রাজ। স্ত্রী শিল্পার সঙ্গে তাঁর বেশ কিছু রোম্যান্টিক মুহূর্ত ধরা পড়েছে এই ভিডিয়োতে।

হাত ধরা থেকে শুরু করে আইকনিক আইফেল টাওয়ারের সামনে পোজ দেওয়া পর্যন্ত, দুজনের ভালোবাসা ভাগ করে নেওয়ার গল্প ধরা পড়েছে এই ভিডিয়োতে। পোস্টের ক্যাপশনে রাজ লিখেছেন, ‘আমি জানি আমি তোমার প্রেমে পড়েছি কারণ বাস্তবটা শেষ পর্যন্ত আমার স্বপ্নের চেয়ে ভালো’। হ্যাশট্যাগ যোগ করেছেন 'ভালোবাসা', 'কৃতজ্ঞতা' এবং 'রানি'। দেখুন ভিডিয়ো-

আরও পড়ুন: সপ্তমীর সাজ হোক ওয়েস্টার্ন, প্যান্ডেল হপিংয়ে ট্রাই করতে পারেন রুকমার ফ্যাশন

একটি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাজ কুন্দ্রা। নভেম্বর মাসে সেই ছবি মুক্তি পাওয়ার কথা। কিন্তু তার আগে আগেই নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে লিখেছিলেন, ‘আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার অনুরোধ করছি।’ এরপরই হইচই পড়ে গিয়েছিল, অনেকেই ভেবে বসেছিলেন শিল্পার সঙ্গে বিচ্ছেদ হচ্ছে তাঁর। জল্পনা তৈরি হয়েছে, তা হলে কি শিল্পা এবং রাজের ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি পড়তে চলছে!

এরপর একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন রাজ। যেখানে দেখা গিয়েছে, রাজ তাঁর নানা ধরনের মাস্ক খুলে রেখে দিচ্ছেন। আসলে রাজ এই মাস্কগুলোকেই জীবন থেকে সরিয়ে দিচ্ছেন। আসন্ন ছবি প্রচারের হিসাবেই নেটমাধ্যমের পাতায় এই বার্তা দিয়েছেন রাজ। রাজের আসন্ন ছবির নাম ‘ইউটি৬৯’। গল্পে রাজ হাজতবাস করা এক জন ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন। অনেকের ধারণা, সেই কারণেই বিচ্ছেদের কথা জানিয়েছেন রাজ।

বায়োস্কোপ খবর

Latest News

ডেঙ্গি - ম্যালেরিয়ার দোসর সোয়াইন ফ্লু, বসিরহাটের বাদুড়িয়ায় আক্রান্ত ৩ শুভেন্দুর বাধায় নন্দীগ্রামে বন্ধ ফেরিঘাট, দুর্ভোগে বহু মানুষ, থানায় অভিযোগ একুশের সমাবেশের ভিড়ের মধ্যেই শিয়ালদায় উদ্ধার পরিত্যক্ত ব্যাগ, বোমাতঙ্ক! নিজেকে রাম-এর সঙ্গে তুলনা! বিতর্কের মাঝেই প্রয়াত মায়ের স্মৃতিতে কাতর সোনু সুদ গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.