বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajeev Sen: ‘করণ মেহরার সঙ্গে সম্পর্ক ছিল চারুর, এদিকে আমাকে দোষ দিচ্ছে’, পালটা জবাব রাজীবের

Rajeev Sen: ‘করণ মেহরার সঙ্গে সম্পর্ক ছিল চারুর, এদিকে আমাকে দোষ দিচ্ছে’, পালটা জবাব রাজীবের

স্ত্রীর করা অভিযোগ নিয়ে সরব রাজীব সেন

Rajeev Sen: একটি ইন্টারভিউতে রাজীব সেন জানান তাঁর স্ত্রী তাঁর নামে যা যা অভিযোগ এনেছেন সব কটি ডাঁহা মিথ্যে। চারু অসোপার আনা অভিযোগ নিয়ে মুখ খুললেন রাজীব।

সম্প্রতি অভিনেত্রী চারু আসোপা তাঁর স্বামী, অভিনেতা রাজীব সেনের বিরুদ্ধে অভিযোগ জানান যে রাজীব নাকি তাঁর উপর মানসিক এবং শারীরিক নির্যাতন করেন। ঘরোয়া হিংসার অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। একই সঙ্গে জানান তিনি যখন গর্ভবতী ছিলেন তখন রাজীব নাকি তাঁকে ঠকিয়েছেন। এই বিষয়ে অবশেষে রাজীব মুখ খুললেন। এবং জানান, চারু যা জানিয়েছেন সেটা সম্পূর্ণ মিথ্যে।

রাজীব সেন চারুর অভিযোগের ব্যাপারে জানান, ' চারু সবসময় মহিলা হওয়ার সুযোগ নিতে চায়। ওর মতিভ্রম হয়েছে। আমার ওর প্রতি যা সম্মান ছিল সেটা আর নেই এই কারণে।' এছাড়াও অভিনেতা জানান যে চারু যে অভিযোগ করেছেন সেগুলোর ব্যাপারে তাঁর কাছে কোনও প্রমাণ নেই। অথচ এত বড় অভিযোগের দায় তাঁর ঘাড়ে চাপিয়ে দিয়েছে। অভিনেতা জানান যে ' আমার পরিবার ওকে ভীষণ ভালোবাসত, আমার থেকে বেশি সবসময় ওকে সাপোর্ট করেছে, সাহায্য করেছে।' রাজীব আরও বলেন যে তিনি কখনই এই কথা ভুলবেন না। চারু তাঁকে যে অপমান এবং অসম্মান করেছেন সেটা তিনি মনে রাখবেন।

এই ইন্টারভিউ চলাকালীন রাজীব একাধিক ভয়েস নোট শোনান যা চারুর মা তাঁকে পাঠিয়েছিলেন। 'ওর মায়ের (নীলম অসোপার) একটি কথা থেকে এটা স্পষ্ট যে চারুর অভিনেতা করণ মেহরার সঙ্গে সম্পর্ক আছে। ও করণের সঙ্গে একটি রোমান্টিক রিল বানিয়েছে। এদিকে আমাকে দোষ দিচ্ছে যে আমি নাকি ওকে ঠকিয়েছি, ওকে সন্দেহ করেছি', মন্তব্য করেন রাজীব সেন।

করণের বিষয়ে রাজীবকে প্রশ্ন করলে তিনি জানান, তিনি এই বিষয়ে অর্থাৎ রাজীব এবং চারুর বিষয়ে কিছুই জানতেন না, তাঁর কোনও ধারণা ছিল না। সবটাই তিনি চারুর মায়ের কথা থেকে জেনেছেন।

রাজীবের বিরুদ্ধে যে অভিযোগ অভিনেত্রী এনেছেন সেই বিষয়ে তিনি জানান যে প্রতিটা অভিযোগ মিথ্যে, এগুলোর কোনও ভিত্তি নেই। বরং চারু তাঁকে সন্দেহ করত, সে নয়। এই বিষয়ে তিনি জানান যে চারুর মা তাঁকে বলেছেন চারু একই জিনিস তাঁর আগের সম্পর্কেও করেছিল।

রাজীব ইন্টারভিউতে বলেন, ' মানুষের রাগ একটি স্বাভাবিক ইমোশন। রাগ হতেই পারে, রাগের মাথায় সে কিছু বলতেই পারে। কিন্তু যাঁরা কাউকে ইচ্ছেকৃত রাগায়, বা রাগার কারণ হয় তাঁরা আরও অনেক বেশি ভয়ংকর।'

এই টানাপোড়েনের কারণে কি তবে তাঁদের বিয়ে ভাঙতে চলেছে? এই বিষয়ে রাজীব বলেন যে তিনি কখনই তাঁর ব্যক্তিগত জীবন, পরিবার নিয়ে মিডিয়ায় কাছে কিছু বলেননি, কিন্তু এই অভিযোগগুলোর বিরুদ্ধে তাঁকে মুখ খুলতেই হতো। চারু যা যা করছেন সেটা নাকি সবই ছেলেমানুষি, এমনটাই মত রাজীবের। চারু নাকি তাঁদের মেয়েকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন নিজের স্বার্থে। তাঁর মতে তাঁদের মেয়ের এটা প্রাপ্য ছিল না।

বিবাহবিচ্ছেদের বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, 'এখন সাময়িক দেরি হচ্ছে,' দেরি হোক বা না হোক তিনি স্পষ্ট করেন যে তিনি আর কোনও মতেই চারুর সঙ্গে থাকতে চান না। অন্যদিকে তিনি তাঁর মেয়েকে নিয়ে যথেষ্ট চিন্তিত গোটা পরিস্থিতির কারণে। তিনি এই বিয়ে থেকে বেরোতে চান। চারুর কাউন্সেলিং দরকার বলেও জানান।

বন্ধ করুন