বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajkummar-Patralekhaa's Wedding Venue: ওবেরয় গ্রুপের রিসর্টে বিয়ে রাজকুমার-পত্রলেখার, রুমের ভাড়া ৬ লাখ! চলুন ঘুরে দেখি
বিলাসবহুল রিসর্টে বিয়ে করছেন রাজকুমার-পত্রলেখা, যার ভাড়া শুনলে মুখ হাঁ হবে আপনার।
বিলাসবহুল রিসর্টে বিয়ে করছেন রাজকুমার-পত্রলেখা, যার ভাড়া শুনলে মুখ হাঁ হবে আপনার।

Rajkummar-Patralekhaa's Wedding Venue: ওবেরয় গ্রুপের রিসর্টে বিয়ে রাজকুমার-পত্রলেখার, রুমের ভাড়া ৬ লাখ! চলুন ঘুরে দেখি

  • চন্ডীগড়ের সিসওয়ান ফরেস্ট রেঞ্জেই এই লাক্সারি রিসর্ট। রুমের ভাড়া আকাশ ছোঁয়া!

রাজকুমার রাও আর পত্রলেখার বিয়ে নিয়ে হইচই সব জায়গায়। শনিবার এনগেজমেন্ট সেরেছেন প্রেমিক জুটি। হাঁটু গেড়ে বসে লেডি লাভকে আংটি পরিয়েছেন রাজকুমার। চলতি সপ্তাহেই বিয়ের অনুষ্ঠান। আর তার মাঝেই ভাইরাল হল এই তারকা জুটির বিয়ের ভেনু। চন্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে হবে বিয়ে। আপাতত সেখানে পৌঁছে গিয়েছে পরিবার ও বন্ধুরা। 

এই লাক্সারি হোটেলের ওয়েবসাইট অনুসারে হিমালয়ের পদতলে ৮ হাজার একর জায়গা নিয়ে অবস্থিত এই স্পা। সিসওয়ান ফরেস্ট রেঞ্জেই এই লাক্সারি রিসর্ট। যাতে রয়েছে নানা বিলাসবহুল ব্যবস্থা। প্রাইভেট পুল, আয়ুর্বেদিক অ্যান্ড ওয়েলনেস প্রোগ্রাম, বিভিন্ন ধরনের কুইজিনের ব্যবস্থা রয়েছে এখানে।

ওয়েবসাইটে আরও বলা আছে হোটেলে রয়েছে চার ধরনের রুম। প্রতিটার দাম আলাদা। সব থেকে কম ভাড়ার প্রমিয়ার রুমের একরাতের ভাড়া ৩৭ হাজার ৫০০ টাকা। প্রাইভেট পুল সহ ফরেস্ট টেন্টের ভাড়া ৭৫ হাজার টাকা এক রাতে। প্রাইভেট পুল-সহ লাক্সারি ভিলার ভাড়া ২ লাখ। কোহিনুর ভিলার ভাড়া এক রাতে ৬ লাখ।

বাগদানের সময়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে হবু বর-কনেকে সাদা উজ্জ্বল পোশাকে দেখা গেছে। হাঁটু মুড়ে বসে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দেন রাজকুমারকে। আর তা দেখে হবু বরের সামনে হাটু মুড়ে বসে পড়ে পত্রলেখাও।

আর সেসবের মাঝে একটি বিয়ের কার্ড ভাইরাল হয়েছে। যা আবার নেটমাধ্যমে শেয়ার করা হয়েছে রাজকুমারের ফ্যান পেজ থেকে। যাতে লেখা সোমবার ১৫ নভেম্বর, ওয়বেরয় সুখবিলাস, চণ্ডীগড়ে হচ্ছে বিয়ে।

প্রায় ১০ বছরের সম্পর্ক রাজকুমার-পত্রলেখার। ‘সিটি লাইটস’ ছবিতে এক গ্রাম্য দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার-পত্রলেখা। এরপর ‘বোস: ডে়ড অর অ্যালাইভ’ ওয়েস সিরিজেও একসঙ্গে কাজ করেন দু'জনে।

বন্ধ করুন