বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রীতেশ বিবাহিত, এক সন্তানের বাবা, এটা আগে জানলে কোনওদিন বিয়ে করতাম না' : রাখি
রাখির আক্ষেপ 
রাখির আক্ষেপ 

'রীতেশ বিবাহিত, এক সন্তানের বাবা, এটা আগে জানলে কোনওদিন বিয়ে করতাম না' : রাখি

  • রীতেশের স্ত্রী ও সন্তান রয়েছে, একথা জানলে কোনওদিন বিয়ে করতে না রাখি। 

জাতীয় টেলিভিশনে স্বয়ম্বর সভার আয়োজন করেছিলেন রাখি সাওয়ান্ত। সে বছর দশেক আগের কথা। মনের মতো জীবনসঙ্গী পেলেও বিয়ে পর্যন্ত গড়াইনি। এরপর আচমকাই ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ঘোষণা সারেন রাখি। তবে রাখির বিয়ে এবং তাঁর স্বামী আজও কোনও রহস্য সিরিজের চেয়ে কম থ্রিলিং নয়। রাখির স্বামীর নামের বাইরে কোনও তথ্য, পরিচয় জানা নেই কারুর, এমনকি রীতেশের কোনও ছবি পর্য্ন্ত দেখেনি কেউ। অনেকের মতেই পাবলিসিটি স্টান্ট নয়, রাখি ও তাঁর পরিবারের দাবি রাখি সাওয়ান্ত সত্যিই বিবাহিত। 

বিগ বসের ঘরে থাকালীনই রাখি খোলসা করেছিলেন, রীতেশ আগে থেকেই বিবাহিত। এবং তাঁর স্ত্রী ও সন্তান রয়েছে। কিন্তু বিয়ের আগে সেকথা জানা ছিল না রাখির। তাঁকে অন্ধকারে রেখেই বিয়ে সারেন রীতেশ। বিগ বসের ঘরের বাইরে আসার পর টেলি টককে দেওয়া সাক্ষাত্কারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন রাখি। তিনি বলেন কোনওদিনই কারুর সংসার ভাঙতে চাননি তিনি। ‘উনি আমার কাছে এই বিষয়টা পুরো চেপে গিয়েছিলেন, সেটা আমি আপনাদের আগেই বলে দিয়েছি। ওঁনার এটা উচিত হয়নি। আমি নিজের সংসার গড়তে কারুর ঘর ভাঙতে চাইনি’।

এই বিয়ে কি টিকিয়ে রাখতে চান? প্রশ্নের জবাবে রাখি বলেন, ‘আমি মন থেকে, নিজেকে সমপর্ন করে বিয়ে করেছিলাম। আমি আমার স্বামীকে ভালোবাসি। হয়ত সংসার করাটা আমার ভাগ্যে নেই’। রীতেশের সঙ্গে কথা বলে সম্পর্কের এই টানাপোড়েন মিটিয়ে নেওয়ার চেষ্টা করবেন বলে জানিয়েছেন রাখি, তিনি বলেন রীতেশ কী চায় সেটা জানাটাও জরুরি। 

রাখি রুবিনা এবং অভিনব শুক্লাকে বিগ বসের ঘরে থাকাকালীন রাখি জানিয়েছিলেন, তাঁর স্বামী প্রায় দেড় বছর ধরে তাঁর সঙ্গে দেখা করেননি। ক্যামেরার সামনেও বারবার রীতেশকে সকলের সামনে এসে নিজেদের বিয়ের সম্পর্ককে মান্যতা দেওয়ার আর্জি জানিয়েছেন রাখি। 

সম্প্রতি রাখির বিয়ের সত্যতা মেনে নিয়েছেন কমেডিয়ান ভারতী সিং। রাখির পরিবারের বাইরে ভারতী প্রথম ব্যক্তি যিনি রীতেশের অস্তিত্ব স্বীকার করে বলেন, ভিডিয়ো কলে রীতেশের সঙ্গে কথা হয়েছে তাঁর। 

উল্লেখ্য, বিগ বস সিজন ১৪-র ফাইনালিস্ট রাখি সাওয়ান্ত। সেরা পাঁচ জায়গা করে নেওয়ার পর গ্র্যান্ড ফিনালেতে ১৪ লক্ষ টাকা নিয়ে শো ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্তন নেন রাখি। 

বন্ধ করুন