বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মৃত্যুর ৩০% সম্ভাবনা ছিল', জটিল রোগ নিয়ে মুখ খুললেন বাহুবলীর 'ভল্লালদেব'

'মৃত্যুর ৩০% সম্ভাবনা ছিল', জটিল রোগ নিয়ে মুখ খুললেন বাহুবলীর 'ভল্লালদেব'

 'বাহুবলি'-র রাজা বল্লালদেব ওরফে রানা দাগ্গুবতি

রানা জানান, তিনি জটিল এক রোগে আক্রান্ত ছিলেন। 

জীবন-মরণের লড়াইটা যে বেশ কঠিন, তা এবার স্বীকার করলেন 'বাহুবলী'-র রাজা ভল্লালদেব তথা রানা দগ্গুবতি। আগেই তাঁর শারীরিক অবস্থা খারাপ এবং কিডনি বিকল হয়ে যাওয়ার খবর বাজারে চাউর হতে শোনা যায়। তবে সবটাই তখন গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন তিনি। অবশেষে একটি চ্যাট শোয়ে এসে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন অভিনেতা। শারীরিক অবস্থা নিয়ে কথা বলতে গিয়ে গলা ভিজে এসেছিল তাঁর। তা শুনে চোখের জল ধরে রাখতে পারেননি তাঁর অনুগামীরাও। 

সম্প্রতি অভিনেত্রী সামান্থা আক্কিনেনির টক শোয়ে হাজির হন অভিনেতা। তেলেগু ভাষায় জনপ্রিয় চ্যাট শো ‘শ্যাম জ্যাম’-এ এসে অসুস্থতার কথা স্বীকার করে নেন রানা। তিনি জানান, তিনি জটিল এক রোগে আক্রান্ত। অভিনেতা বলেন, ‘জীবন যখন সামনের দিকে এগোতে চায়, তখন আচমকাই থামার বোতামটা সেখানে চলে আসে। রক্তচাপ, হার্টের পাশে ক্যালসিফিকেশন, কিডনি ফেলিয়োর...এখানে ৭০ শতাংশ সম্ভাবনা আছে স্ট্রোক বা হ্যামারেজ হওয়ার...আর ৩০ শতাংশ মৃত্যুর।’ তাঁর কথা শুনে শোয়ের সঞ্চালিকা সামান্থাও কেঁদে ফেলেন। অবশ্য চিকিৎসকদের চেষ্টায় তিনি সুস্থ হয়ে উঠেছেন।

গত বছর  রানা দগ্গুবতির একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। যেখানে রানার জরাজীর্ণ শরীরের ছবি দেখে চিন্তায় পড়ে যান তাঁর ভক্তরা। রানাকে অবশ্য নিজের স্বাস্থ্য ও অসুস্থতা নিয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি। সবকিছুই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন তিনি।  

চলতি বছরের শুরুতে ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে বাগদান সেরে ফেলেন দগ্গুবতি। অগস্টে হায়দরাবাদে মারোয়াড়ি এবং তেলুগু মতে বিয়ে করেন তাঁরা। মিহিকা পেশায় একজন ইন্টিরিয়র ডিজাইনার।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও মুখ পুড়ল বাংলার, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল? এখনই জলের ঘাটতি দেশের ৫৪০টি জেলা, এপ্রিল থেকে পড়বে তীব্র গরম! সতর্ক করল IMD

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.