বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: মেয়েকে প্রথমবার কোলে নিয়ে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন ‘পাপা’ রণবীর, আবেগঘন আলিয়াও

Ranbir Kapoor: মেয়েকে প্রথমবার কোলে নিয়ে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন ‘পাপা’ রণবীর, আবেগঘন আলিয়াও

অন্য রণবীর

Alia and Ranbir's baby girl: মুম্বইয়ের একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, একরত্তিকে প্রথমবার কোলে নিয়ে অশ্রুসজল পাপা রণবীর। নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি তিনি। আসলে সন্তানকে প্রথম বার ছুঁয়ে দেখার অনুভূতি বাবা-মায়ের অন্য রকমের।

সদ্য পৃথিবীর আলো দেখেছে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের একরত্তি মেয়ে। তাঁকে ঘিরে উচ্ছ্বাসের বন্যা কাপুর এবং ভাট পরিবারে। একরত্তিকে দেখার জন্য, আদর করার জন্য মুখিয়ে রয়েছে পরিবারের সকলে। আলিয়া আর রণবীরের জীবনে নতুন ইনিংস, নতুন মা-বাবা হিসেবে অদ্ভুত রোমাঞ্চকর মুহূর্ত। 

মুম্বইয়ের একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, একরত্তিকে প্রথমবার কোলে নিয়ে অশ্রুসজল পাপা রণবীর। নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি, আবেগপ্রবণ হয়ে পড়েন। চোখের জল ধরে রাখতে না পেরে, একরত্তিকে কোলে নিয়ে নাকি ঝরঝরিয়ে কেঁদে ফেলেন তিনি। প্রথমবার পিতৃত্বের স্বাদ পেলেন রণবীর। তাঁকে কাঁদতে দেখে চোখের কোণে জল চলে আসে নতুন মা আলিয়ারও। তাঁকে দেখে পরিবারের বাকি সদস্যরাও আবেগপ্রবণ হয়ে পড়েন। 

আরও পড়ুন: ‘রালিয়া’র কোলে সদ্যোজাত কন্যা, নেটদুনিয়া মুগ্ধ এই ‘আমূল বেবি’র পোস্টে

এ বছরটা আলিয়ার জন্য বিশেষ সেটা বলার অপেক্ষা রাখে না। বিয়ে, প্রযোজনায় আসা, হলিউডে পা রাখা, তার উপর মা হওয়া।  উল্লেখ্য, গত ১৪ এপ্রিল সাদামাটা অনুষ্ঠানের মধ্যে বিয়ে করেন ‘রালিয়া’। দম্পতির বিয়ের অনুষ্ঠানে পরিবারের সদস্য ছাড়া ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। বিয়ের কিছু দিন পরেই আলিয়া জানান তিনি অন্তঃসত্ত্বা। সন্তান গর্ভে নিয়েই একাধিক ছবির কাজ সারেন অভিনেত্রী। 

নাতনি হওয়ার খবর শুনে দাদু মহেশ ভাটের মন্তব্য, ‘নতুন সূর্যোদয়’। করণ জোহর এক খোলা চিঠিতে আলিয়াকে ভালোবাসা জানিয়ে নজেকে,‘গর্বিত দাদু’ বলেছেন। পরিবারের নতুন সদস্য আসায় ভাট এবং কাপুর পরিবারে খুশির বন্যা।

 

বন্ধ করুন