বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor-Raha's Birthday:বছর পার! মেয়ের প্রথম জন্মদিনে বিশেষ পরিকল্পনা রণবীরের, কারা কারা উপস্থিত থাকবেন পার্টিতে?

Ranbir Kapoor-Raha's Birthday:বছর পার! মেয়ের প্রথম জন্মদিনে বিশেষ পরিকল্পনা রণবীরের, কারা কারা উপস্থিত থাকবেন পার্টিতে?

মেয়ের প্রথম জন্মদিনে বিশেষ পরিকল্পনা রণবীরের

Ranbir Kapoor-Raha's Birthday Plan: দেখতে দেখতে এক বছর হতে চলল রণবীর এবং আলিয়ার মেয়ের। রাহার এক বছরের জন্মদিনের জন্য কী কী পরিকল্পনা করেছেন এবার সেটাই প্রকাশ্যে আনলেন রণবীর।

সময় কত দ্রুত বয়ে যায়! দেখতে দেখতে এক বছর হতে চলল রণবীর এবং আলিয়ার মেয়ের। আগামী মাসে এক বছর পূর্ণ করবে রাহা কাপুর। মেয়ের প্রথম জন্মদিনের জন্য কী কী পরিকল্পনা করেছেন রণবীর কাপুর এবার সেটাই প্রকাশ্যে আনলেন।

মেয়ের প্রথম জন্মদিনের বিষয়ে কথা বলতে গিয়ে রণবীর জানান তাঁরা একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করবেন। তাঁর মতে রাহা এখন এতটাই ছোট যে ও সেই ভাবে লোকজনকে চিনতে বা বুঝতে পারবে না। তাই ঘরোয়া আয়োজন করা হবে। অভিনেতার কথায় তৈমুরকে দেখে নাকি প্রথমবার বাক্যহারা হয়ে গিয়েছিল ছোট্ট মেয়েটা।

মেয়ের প্রথম জন্মদিন প্রসঙ্গে রণবীর

জুমকে দেওয়া একটি সাক্ষাৎকারে রণবীর জানান রাহার প্রথম জন্মদিন নিয়ে তাঁর প্ল্যান কী। অভিনেতার কথায়, 'আমাদের বাড়িতে একটা ছোট্ট বার্থডে পার্টি হবে ওর জন্য। সেখানে খালি পরিবারের লোকজন আর ভাই বোনেরা থাকবে। আপাতত সেই অনুষ্ঠানের জন্য মুখিয়ে আছি।'

তৈমুর এবং জের সঙ্গে রাহার সমীকরণ

করিনা কাপুরের দুই ছেলে তৈমুর এবং জে রণবীরের মেয়ে রাহার তুতো দাদা হয়। তাই যখন অভিনেতাকে জিজ্ঞেস করা হয় দুই দাদার সঙ্গে রাহার সম্পর্ক কেমন রণবীর হেসে উঠে বলেন রাহা এখন বড়ই ছোট। ওর মাত্র ১১ মাস বয়স। রাহা এখনও লোকজনকে সেভাবে চিনতে বা মনে রাখতে পারে না বলেও তিনি জানান।

আরও পড়ুন: 'একদম লাভ স্টোরি পছন্দ করত না' কুছ কুছ হোতা হ্যায় করতে গিয়ে বিরক্ত হয়েছিলেন শাহরুখ!

আরও পড়ুন: মুক্তির আগেই ডাঙ্কি দেখলেন বোমান ইরানি? শাহরুখের ছবি নিয়ে বললেন, 'হ্যাট্রিক হবে এটাও'

রণবীর তাঁর কথা প্রসঙ্গে বলেন, 'রাহা তৈমুর এবং জের বাড়িতে একবারই গিয়েছিল। ওরাও একবার এসেছিল, কিন্তু রাহা এতটাই ছোট যে ও কাউকেই চিনতে পারে না। ওর মাত্র ১১ মাস বয়স। ও আমাকে কখনও কখনও চিনতে পারে। তবে এটুকু বলতে পারি আমাকে ওর মায়ের থেকে ও বেশি ভালোবাসে।'

গত বছর এপ্রিল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর এবং আলিয়া। তার দুই মাস পরেই তাঁরা তাঁদের সন্তান আসার কথা জানান। এরপর গত বছরের শেষ দিকে নভেম্বর মাসে জন্ম হয় রাহার। এক বছর হয়ে এলেও এখনও কিন্তু রণবীর বা আলিয় কেউই তাঁর মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.