বাড়ি > বায়োস্কোপ > আচমকাই অসুস্থ রণদীপ হুডা, হল জটিল অস্ত্রোপচার, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তারকা
রণদীপ হুডা
রণদীপ হুডা

আচমকাই অসুস্থ রণদীপ হুডা, হল জটিল অস্ত্রোপচার, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তারকা

  • মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি রয়েছেন রণদীপ হুডা। 

অস্ত্রোপচার হলো বলি তারকা রণদীপ হুডার । গত মঙ্গলবার রাতে আচমকাই অভিনেতার বুকে ব্যাথা অনুভূত হয় । এরপর বুধবার সকালে হাসপাতালে ভর্তি হন রণদীপ।

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদন অনুসারে , তাঁকে মুম্বই-এর ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয় । সেখানেই তাঁর অপারেশন সম্পন্ন হয়েছে বলে খবর।

আনুষ্ঠানিক বিবৃতিতে অভিনেতার পিতা তথা চিকিৎসক রণবীর হুডা সকল অনুরাগীদের থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন । ' গতকাল অভিনেতার অস্ত্রোপচার সফল হয়েছে এবং তিনি দ্রুত সুস্থ হয়ে উঠছেন । তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে । খুব শীঘ্রই তিনি বাড়ি ফিরতে পারবেন '।

অভিনেতা যখন হাসপাতালে প্রবেশ করছিলেন , তখন কয়েকজন পাপারাৎজির লেন্সেবন্দী হন রণদীপ । স্বাভাবিক ভাবেই দেশ জোড়া অনুরাগীকুলের মধ্যে উদ্বেগের সঞ্চার হয় । রণদীপের খুব কাছের এক বন্ধু জানিয়েছেন ,' মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যাথা অনুভূত হচ্ছিলো অভিনেতার । তাই নিজের টিমকে জানিয়ে দু'দিনের ছুটি নেন অভিনেতা , বুধবার সকালে ব্রিচ ক্যান্ডিতে ভর্তি হন অভিনেতা । অস্ত্রোপচারের পরে এখন তিনি ভালোই আছেন । নিজের চিকিৎসক বাবাকেই কাছে রেখেছেন কারণ তিনি চান না কোনোরকম গুজব ছড়াক অনুরাগী মহলে '। তবে ঠিক কী হয়েছিল রণদীপের তা স্পষ্ট নয়। 

করোনা অতিমারী পর্বেই ২০ শে অগস্ট নিজের চুয়াল্লিশ তম জন্মদিন পালন করেছিলেন অভিনেতা । শেষ তাঁকে দেখা গিয়েছে নেটফ্লিক্স প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত পরিচালক স্যাম হারগ্রেভ পরিচালিত ছবি এক্সট্রাকশন- এ । ক্রিস হেমসওয়ার্থ অভিনীত এই অ্যারশন ধর্মী থ্রিলার ছবি সারা বিশ্বের সমালোচকদের দৃষ্টি আকর্ষণ করে । আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রের একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি অথেন্টিক ট্যালেন্ট এন্ড লিটারারি ম্যানেজমেন্ট -এর সাথে যুক্ত হতে চলেছেন এই বলি তারকা । 

বন্ধ করুন