বাংলা নিউজ > বায়োস্কোপ > টাকা চাইতেই রানিকে বুড়ো আঙুল দেখাল 'অমিত আঙ্কেল', হাসির রোল KBC 13-র সেটে
কেবিসির সেটে হাজির ‘বান্টি অউর বাবলি’
কেবিসির সেটে হাজির ‘বান্টি অউর বাবলি’

টাকা চাইতেই রানিকে বুড়ো আঙুল দেখাল 'অমিত আঙ্কেল', হাসির রোল KBC 13-র সেটে

  • বান্টি অউর বাবলি-র প্রচারে কেবিসি-র সেটে হাজির সইফ-রানি। 

অমিতাভ বচ্চনের সঙ্গে রানি মুখোপাধ্যায়ের সম্পর্ক বহু পুরোনো। একসঙ্গে বহু ছবিতে কাজ করেছেন দুজনে। সবর্ত্রই অমিতাভের ফেবারিট রানি। বান্টি অউর বাবলি ২-এর প্রচারে চলতি সপ্তাহে কেবিসি-র মঞ্চে হাজির ছিলেন রানি-সইফ। আর সেখানে এসেই বাবলির দেখা দশরথ সিংহের সঙ্গে। হ্যাঁ, রানি-অভিষেকের ‘বান্টি অউর বাবলি’-তে এই চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ। এদিন কেবিসির মঞ্চে এসে অমিতাভের পা ছুঁয়ে প্রণাম সারেন রানি, নেন আর্শীবাদ। 

এদিন রানি-সইফ ছাড়াও কেবিসির সেটে হাজির ছিলেন নিউ এজ বান্টি আর বাবলি, সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরীও। খেলার শুরুতেই প্রিয় ‘অমিত আঙ্কেল’-কে রানি জানান, ‘আমি আপনার ফ্যান ছিলাম, এটা তো পরিষ্কার আপনি যাই করেন সেটার ফ্যান আমি’। রানির মুখে এমন স্তুতি শুনে অবাক বিস্ময়ে তাকিয়ে থাকেন অমিতাভ, সইফ পাশ থেকে পালটা বলেন- ‘বিশেষ সাহায্য পাওয়ার আশায় এইসব বলছে’। মোদ্দা কথা একটু সাহায্যের জন্য মাখন লাগাচ্ছে আর কী! এরপর অমিতাভ পালটা জবাব দেন, ‘তো কী করব এবার খেলা বন্ধ করে দিয়ে বাড়ি চলে যাব?’ জবাবে রানি বলেন, ‘আপনি আমাকে ওই চ্যারিটির জন্য টাকাটা দিয়ে দিন, ব্যাস আমরা চলে যাব’। সইফও দলে যোগ দিয়ে বলে উঠেন, ‘রানি তুমি কত টাকা চাও?’ একটু কাঁচুমাচুঁ মুখ করে রানি বলেন, ‘যা আপনি দেবেন’। এ কথা শুনে তক্ষুণি অমিতাভ বুড়ো আঙুল দেখিয়ে বলে উঠেন, ‘ঠেংঙ্গা দেবো তোমাদের.. এখানে খেলতে হবে তো’। সঙ্গে সঙ্গে হাসির রোল উঠে কেবিসির সেটে।

‘বান্টি অউর বাবলি ২’-র সুবাদে দীর্ঘ ১২ বছর পর ‘হাম তুম’ জুটিকে ফিরে পেল দর্শক। রানির কথায়, গত ১২ বছর সইফ অনেক পরিণত মানুষ হয়েছেন। সইফ জানান, সম্পর্ক নিয়ে রানি অনেক জরুরি টিপস দিয়েছেন তাঁকে, এর জন্য তিনি বন্ধুর কাছে কৃতজ্ঞ। ‘হাম তুম’-এর বৃষ্টিভেজা টাইটেল ট্রাকে নেচে এদিন ফের একবার ফ্যানেদের জিয়া নস্ট্যাল করে দিলেন দুজনে।  

বন্ধ করুন