বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের ৯ বছর পার,দাম্পত্য সম্পর্কে আকর্ষণ বজায় রাখতে রোজ কী করেন? ফাঁস করলেন রানি

বিয়ের ৯ বছর পার,দাম্পত্য সম্পর্কে আকর্ষণ বজায় রাখতে রোজ কী করেন? ফাঁস করলেন রানি

আদিত্য-রানির দাম্পত্যের গোপন কথা ফাঁস 

Rani Mukerji-Aditya Chopra: দাম্পত্যের গোপন কথা ফাঁস করলেন রানি মুখোপাধ্যায়। বিয়ের ৯ বছর পরেও বউয়ের থেকে চোখ ফেরাতে পারেন না আদিত্য। অভিনেত্রী জানিয়েছেন খুব শীঘ্রই বিয়ের ছবি প্রকাশ্যে আনবেন তিনি। 

ব্যক্তিগত জীবন নিয়ে ভীষণ চাপা রানি মুখোপাধ্যায় ও আদিত্য চোপড়া। এই যুগলের একসঙ্গে ছবি খুঁজতে গেলে বেগ পেতে হয়। রানির বর তো ক্যামেরার সামনে ধরাই দিতে চান না! নিজেদের দাম্পত্য জীবন হোক কিংবা প্রেম- প্রকাশ্যে আজ পর্যন্ত কোনওকিছু নিয়েই মুখ খোলেননি এই তারকা দম্পতি, তবে এবার আদিত্য চোপড়ার অনেক অজানা কথা ফাঁস করে দিলেন রানি। সঙ্গে শেয়ার করলেন তাঁদের সুখী দাম্পত্যের চাবিকাঠি। 

রানি জানান বিয়ের প্রায় এক দশক পরেও একসঙ্গে সিনেমা দেখতে ভোলেন না তাঁরা। এক সাক্ষাৎকারে পর্দার মিসেস চ্যাটার্জি জানান, ‘আমার কাছে আদির সঙ্গে কাটানো সেরা সময় হল যখন আমরা একসঙ্গে সিনেমা দেখি। আর এই কাজটা আমরা প্রতি সপ্তাহে শুক্রবার যশ রাজ স্টুডিও-তে করি। কিন্তু যখন দেশের বাইরে থাকি, তখন তো সব জায়গাতেই একসাথে। হাত ধরে রাস্তায় হাঁটি, সেটা বেশ মজার…ভালো লাগে। এরপর সিনেমার টিকিট কেনার লাইনে দাঁড়ানো, পপকর্ন কেনা। আজকাল তো পিৎজাও পাওয়া যায়। বেশ ভালো খাবার পাওয়া যায় (সিনেমা হলে)। খেতে খেতে পছন্দের ছবি দেখা, দারুণ এক অভিজ্ঞতা’। 

রানির কথায় তাঁদের সম্পর্কের ভিত্তি পরস্পরের প্রতি সম্মান, আদিত্যর চেয়ে নাকি রানি বেশি ‘প্রাইভেট পার্সন’। অভিনেত্রী জানিয়েছেন আত্মজীবনী লিখছেন তিনি, সেখানে তাঁদের দাম্পত্যের অনেক রহস্য ফাঁস হবে। হয়ত শীঘ্রই বিয়ের ছবি প্রকাশ্যে আনবেন তিনি, ইঙ্গিত দেন রানি মুখোপাধ্যায়। অভিনেত্রী বলেন, সব্যসাচীর পোশাকে সাজা বলিউডের  প্রথম দুলহানিয়া তিনিই। রানির কথায়, প্রতিদিনই আদিত্যর সঙ্গে দাম্পত্য সম্পর্ক আকর্ষণীয় করে তোলেন তিনি। অভিনেত্রী বলেন, ‘সম্পর্কের ক্ষেত্রে সেরা ব্যাপার হল তুমি নিজের পার্টনারকে প্রতিদিন চমকে দেওয়ার একটা সুযোগ পাও, আমি তো আদিত্যকে রোজ চমকে দিই। প্রতিদিন ও নতুন করে আমাকে আবিষ্কার করে। মাঝেমধ্যে বলে, জানি না আজ আমার জন্য কী অপেক্ষা করচে। ও খুব বেচারা গোছের লোক। বোরিং হওয়াটা খুব সোজা কিন্তু সেটা মজাদার নয়। আদিত্য বলে প্রতিদিন ও নতুন একটা চ্যানেল দেখে, একদিন কমেডি, অন্যদিন ড্রামা, পরেরদিন হিংসা, কখন কখনও রোম্যান্সও থাকে।  প্রতিদিন এক এক রকমের সিনেমা চলে। বেশ ভালো ব্যাপারটা’।

২০০১ সালে পায়েল খান্নাকে বিয়ে করেন আদিত্য, ২০০৯ সালে এই সম্পর্ক ভেঙে যায়। এরপর থেকেই রানি-আদিত্যর প্রেমের গুঞ্জন ডানা মেলতে শুরু করে। অনেকেই দাবি করে, রানি প্রতি আকৃষ্ট হওয়ার জেরেই পায়েলকে ডিভোর্স দেন আদিত্য। তবে সেই অভিযোগ ওড়িয়ে দেন রানি। পরে ২০১৪ সালে ইতালিতে গোপনে বিয়ে করেন আদিত্য-রানি। পরের বছরই জন্ম হয় তাঁদের কন্যা সন্তান আদিরার। 

মার্চ মাসে মুক্তি পেয়েছিল রানির শেষ ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। মা হওয়ার পর হাতে গোনা ছবিতে অভিনয় করেছেন রানি। এই মুহূর্তে নতুন কোনও প্রোজেক্টের কাজে হাত দেননি অভিনেত্রী। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘দুর্নীতি আড়াল করার জন্য কংগ্রেস মাওবাদী হিংসাকে প্রশ্রয় দিয়েছে, অভিযোগ মোদীর অমিতাভ-কন্যার এত আর্থিক সমস্যা! বিয়ের পর ৩ হাজার টাকা পেতে একাজ করে শ্বেতা বচ্চন চাকরি দেওয়ার নামে ৮ কোটি টাকা নিয়ে জাল নিয়োগপত্র দেওয়ার অভিযোগ, ধৃত ২ তাপপ্রবাহের কবলে ত্রিপুরা, ২৭ এপ্রিল পর্যন্ত সমস্ত স্কুলে ছুটি ঘোষণা করল সরকার প্রাথমিকে নিয়োগ মামলায় নয়া নির্দেশ HC-র, 'ভুল প্রশ্ন' খতিয়ে দেখতে গঠন হবে কমিটি Black Hole Images: আশ্চর্যজনক! ৮ ব্ল‍্যাক হোল, কোয়াসারের ছবি দেখাল NASA বিগ বস ১৩ রি-ইউনিয়ন, আরতির সঙ্গীতে হাজির রশমি থেকে দেবলীনারা IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি

Latest IPL News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.