HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukherji: রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, মেয়ে আদিরা কোথায়?

Rani Mukherji: রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, মেয়ে আদিরা কোথায়?

Rani Mukherji: হনুমান জয়ন্তীতে পুজো দিলেন রানি। মন্দিরে গিয়ে জয় শ্রীরাম স্লোগান নায়িকার মুখে। মেয়ে আদিরার দেখা মিলল? 

রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, আদিরা কোথায়?

লাইমলাইট থেকে দূরে থাকতেই ভালোবাসেন রানি মুখোপাধ্যায়। কাজের বাইরে মিডিয়ার মুখোমুখি হওয়া না-পসন্দ বঙ্গ সুন্দরীর। মঙ্গলবার হনুমান জয়ন্তী উপলক্ষ্যে মন্দিরে পুজো দিতে গিয়ে পাপারাৎজিদের ক্যামেরায়বন্দি হলেন যশরাজ ফিল্মসের মালকিন। মুম্বইয়ের ঘন্টেশ্বর মন্দিরে হনুমানজির পুজো দিতে গিয়েছিলেন রানি মুখোপাধ্যায়। সেই ভিডিয়ো সোশ্যালে ভাইরাল। আরও পড়ুন-‘পারলাম না..’, ৭ বছর ধরে চেষ্টার পর প্রেগন্যান্ট, গর্ভেই নষ্ট হয় রানির ২য় সন্তান 

হনুমান জয়ন্তীতে মন্দিরে যান রানি

মন্দির পরিদর্শনের জন্য রানি একটি প্রিন্টেড সবুজ সালোয়ার পরেছিলেন, চোখে সানগ্লাস আর একদম সাদামাটা মেকআপ। কড়া নিরাপত্তার মধ্যে মন্দিরে মিষ্টি ও মালা অর্পণ করেন বলিউডের ‘মর্দানি’। মন্দির থেকে বেরোনোর সময় তিনি হাত নেড়ে আশপাশের ভক্তদের দিকে তাকিয়ে হাসলেন। তাঁর হাতে ছিল প্রসাদের বাটি এবং রামাবলি আঁকা উত্তরীয়।  বেশ কয়েকবার 'থ্যাংক ইউ' বলে ফ্যানেদের সাড়া দেন নায়িকা। পাপারাৎজিদের সঙ্গেও হনুমান জয়ন্তীর শুভেচ্ছা বিনিময় করেন। ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতেও শোনা গেল রানিকে। 

রানির শেষ ছবি

গত বছর মুক্তি পেয়েছিল রানির শেষ ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। অসীমা ছিব্বর পরিচালিত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’তে উঠে এসেছে সাগরিকার বাস্তব কাহিনি। সন্তানদের সঠিকভাবে লালন-পালন না করতে পারার অভিযোগে এই বাঙালি মায়ের থেকে তাঁর একরত্তি সন্তানদের ছিনিয়ে নিয়েছিল নরওয়ের চাইল্ড ওয়েলফেয়ার সার্ভিসেস। নরওয়ে সরকারের বিরুদ্ধে সাগরিকার লড়াইয়ের গল্পে রানি ছাড়াও দেখা মিলেছে অনির্বান ভট্টাচার্যের মতো টলিউড অভিনেতার। এছাড়াও ছিলেন নীনা গুপ্তা, জিম সর্বরা। 

সম্মানিত রানি

এই ছবির জন্য সম্প্রতি জেড সিনে অ্যাওয়ার্ডে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন তিনি। পুরস্কার পেয়ে রানি বলেন, ‘এই পুরস্কার আমার জন্য খুবই স্পেশাল। এটি ইন্ডাস্ট্রিতে আমার ২৭ তম বছর এবং আমার কাজটি স্বীকৃত এবং পুরস্কৃত হচ্ছে তা দেখে আনন্দিত। এটি একটি বিশেষ চলচ্চিত্র কারণ এই ছবি একজন মা এবং তার শক্তির গল্প। আমার জন্য, এই গল্পটি যাতে বৃহত্তর দর্শকদের কাছে পৌঁছায় তা নিশ্চিত করা দরকার ছিল কারণ এটি প্রতিটি ভারতীয় মহিলা, প্রতিটি মায়ের গল্প।’

রানি নিজেও একজন মা। ২০১৪ সালে গোপনে যশ রাজ ফিল্মসের কর্ণধার, প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন বাঙালি নায়িকা। পরের বছরই কন্যা সন্তানের মা হয়েছিলেন বলিউডের ‘মর্দানি’। এখন আদিরার বয়স ৮ বছর। মেয়েকে মিডিয়ার ক্যামেরার আড়ালেই রাখেন রানি। তবে অনন্ত আম্বনির প্রি-ওয়েডিং অনুষ্ঠানে আদিরার ঝলক দেখা মিলেছিল। 

বায়োস্কোপ খবর

Latest News

রবি রাতেই আছড়ে পড়বে ঘূর্ণিঝড় রেমাল, কোথায়? আজ সকালে সাগরে তৈরি গভীর নিম্নচাপ ডালিয়াতেই হুহু করে কমবে ওজন! কোষ্ঠকাঠিন্যও হবে দূর পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশির সুরে মাতবে মঞ্চ,প্রকাশ্যে সারেগামাপার দিনক্ষণ ‘‌বহু রাষ্ট্রনেতা প্রধানমন্ত্রীকে বস বলে সম্বোধন করেন’‌, হরিয়ানায় দাবি রাজনাথের কলকাতা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খোলা হল ব্যানার, দ্বিচারিতার অভিযোগ টিএমসিপি’‌র ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল শুভেন্দুর গড়ে ভোটের দিন রাজ্য পুলিশ থাকছে নগণ্য, নির্বাচন কমিশনের তথ্যে গুঞ্জন 'রাস্তায় বেরোলে চামড়া তুলে নেওয়া হবে, ভোট দিলেই…..', নন্দীগ্রামে 'হুমকি' BJP-র 'ঢপের ডক্টর', নির্বাচনের ঠিক আগেই হিরণের পিএইচডি নিয়ে খোঁচা দেব-রাহুলের! সময়ের অভাব, বিগ বস OTT থেকে সরলেন সলমন, সঞ্চালনার দায়িত্ব এবার সামলাবেন কে?

Latest IPL News

ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ