বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার ছোটপর্দায় পা রাখছেন রণবীর সিং?
নজর কি এবার ছোটপর্দার দিকে?  ছবি সৌজন্যে - ট্যুইটার
নজর কি এবার ছোটপর্দার দিকে?  ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার ছোটপর্দায় পা রাখছেন রণবীর সিং?

  • সম্প্রতি শোনা গেছিল এবার ছোটপর্দায় পা রাখতে চলেছেন রণবীর সিং।প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে ছোটপর্দার একটি গেম শো সঞ্চালনার জন্য নাকি প্রস্তাব দেওয়া হয়েছে এই জনপ্রিয় তারকাকে।

২০১০ সালে 'ব্যান্ড বাজে বারাত ' ছবির মাধ্যমে অনুষ্কা শর্মার সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা রেখেছিলেন রণবীর সিং। বক্স অফিসে হিট তকমা পাওয়ার পাশাপাশি সে ছবিকে গ্রহণ করেছিল দর্শকের দল। এরপর আর পিছন ফায়ার তাকাতে হয়নি এই অভিনেতাকে। এরপর বিক্রমাদিত্য মোতওয়ানের 'লুটেরা' থেকে শুরু করে ধীরে ধীরে সঞ্জয় লীলা বনশালির পরিচালনায় ' রাম লীলা',' বাজিরাও মাস্তানি', 'পদ্মাবৎ'-এর মতো ছবিতে রণবীরের অভিনয় তাঁকে তুলে নিয়ে গেছে জনপ্রিয়তার শিখরে। বলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে এইমুহূর্তে অন্যতম নাম রয়েছে রণবীর সিংয়ের। তাঁর ফ্যান ফলোয়ার্স ঈর্ষণীয় যেকোনও তারকার কাছে। বর্তমানে রণবীরের ছবি মানেই প্রেক্ষাগৃহ ঠাসা দর্শক এবং বক্স অফিসে ছবি প্রযোজকের লক্ষীলাভ। দর্শকের দল রীতিমতো হা পিত্যেশ করে বসে থাকেন এই তারকার নতুন ছবি দেখার আশায়। এবার শোনা গেল ছোটপর্দাতেও নাকি 'ডেবিউ' করতে চলেছেন এই তারকা।

সম্প্রতি, সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে ছোটপর্দার একটি গেম শো সঞ্চালনার জন্য নাকি প্রস্তাব দেওয়া হয়েছে এই জনপ্রিয় তারকাকে। একইসঙ্গে এই বিষয়ে অন্য একটি নিউজ পোর্টালের খবরে প্রকাশিত যে এমন কোনও সম্ভাবনা আপাতত নেই। তাদের দাবি,এক সূত্রের মাধ্যমে তারা জানতে পেরেছে সমস্ত খবরটাই নাকি স্রেফ জল্পনা। যদিও বেশ কিছু সময় আগে রণবীরের কাছে ছোটপর্দার একটি অনুষ্ঠানে কাজ করার প্রস্তাব গেছিল তবে সেইসময় তিনি নাকি পত্রপাঠ তা নাকচ করে দিয়েছিলেন। প্রসঙ্গত উল্লেখ্য, এইমুহূর্তে হাতে পরপর বেশ কয়েকটি 'প্রজেক্ট' রয়েছে রণবীরের। গত এপ্রিল মাসে নেটমাধ্যমে তিনি জানিয়েছিলেন 'রোবট' ছবি খ্যাত পরিচালক শঙ্করের পরবর্তী ছবিতে তিনি মুখ্যভূমিকায় অভিনয় করছেন। এই সুযোগ পেয়ে যারপরনাই আনন্দিত তিনি, সেকথাও স্পষ্টভাবে জানিয়েছিলেন রণবীর। সুপারহিট তামিল ছবি 'অন্নিয়ান'-এর হিন্দি রিমেক হতে চলেছে এই ছবি। এছাড়াও রণবীরের ঝোলায় মুক্তির অপেক্ষায় রয়েছে রোহিত শেট্টি পরিচালিত 'সার্কাস' এবং 'সূর্যবংশী'. রয়েছে পরিচালক কবীর খানের '৮৩'। যে ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন।

বন্ধ করুন