বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12 : উপহার দেওয়া শাড়ি নিজের হাতে নেহাকে পরিয়ে দিলেন রেখা
ইন্ডিয়ান আইডলের মঞ্চে
ইন্ডিয়ান আইডলের মঞ্চে

Indian Idol 12 : উপহার দেওয়া শাড়ি নিজের হাতে নেহাকে পরিয়ে দিলেন রেখা

  • রেখার জাদুতে মুগ্ধ ইন্ডিয়ান আইডলের মঞ্চ।

সম্প্রতি ইন্ডিয়ান আইডল সিজেন ১২-এর মঞ্চে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রেখা। রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে রয়েছেন বিশাল দাদলানি, নেহা কক্কর ও হিমেশ রেশমিয়া। সঞ্চালনায় দায়িত্বে রয়েছেন আদিত্য নারায়ণ।

এদিন রেখা রিয়্যালিটি শো-তে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে নববধূ নেহাকে উপহার দেন। গোলাপি রঙের কাঞ্জিভরম সিল্কের শাড়ি উপহার হিসেবে দেন তিনি। পাশাপাশি স্টেজেই নেহাকে শাড়ি পরিয়ে দিতে দেখা যায় তাঁকে। রোহনপ্রীতের সঙ্গে বিয়ের করার পরই নেহাকে বিয়ের জন্য শুভেচ্ছা জানিয়ে উপহার দেন অভিনেত্রী।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নেহা জানিয়েছেন, ‘এই শাড়িটি  আশীর্বাদ, যেটা আমি রেখা ম্যামের কাছ থেকে পেয়েছি এবং এটি আমার কাছে সর্বদা বিশেষ হবে। প্রত্যেকে রেখা ম্যামকে দেখে বিস্মিত হয়েছিল এবং আমি তাদের মধ্যে একজন। তার সঙ্গে দেখা করা এবং তার কাছ থেকে উপহার নেওয়া বিশেষ অনুভূতি। আমি কতটা খুশি সেটা ভাষায় বর্ণনা করতে পারছি না’।

রেখা জানিয়েছেন, ‘এটি সর্বদা বলা হয় আপনি যখনই নতুন কারো সঙ্গে সাক্ষাৎ করেন তখন আপনার আশীর্বাদ করা উচিত। আমি বিশ্বাস করি শাড়ি উপহার হিসেবে সবথেকে সুন্দর পোশাক। তাই আমি নেহাকে উপহার হিসেবে শাড়ি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি’।

বন্ধ করুন