বাংলা নিউজ > বায়োস্কোপ > বেঁচে নেই সুশান্ত! নতুন বছরে তাই নিজেকেই নিজে চিঠি লিখলেন প্রাক্তন প্রেমিকা রিয়া
বছরের শুরুতে নিজেকেই নিজে চিঠি লিখলেন রিয়া।
বছরের শুরুতে নিজেকেই নিজে চিঠি লিখলেন রিয়া।

বেঁচে নেই সুশান্ত! নতুন বছরে তাই নিজেকেই নিজে চিঠি লিখলেন প্রাক্তন প্রেমিকা রিয়া

  • ২০২২ সালের শুভেচ্ছা জানিয়েছেন রিয়া সকলকে সোশ্যাল মিডিয়ায়।

বলিউড অভিনেত্রীদের মধ্যে রিয়া চক্রবর্তী খুব পরিচিত একটা নাম! হাতে গোনা কিছু কাজ করলেও খবরে রয়েছেন সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর থেকেই। ২০২২ সালে রিয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে নতুন বছরে নিজেই নিজেকে ধন্যবাদ জানাচ্ছেন রিয়া!

সোমবার সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করে রিয়া লিখেছেন, ‘তুমিই তোমার সবচেয়ে বড় অবলম্বন। ঠিক যেই মুহূর্তে তুমি নিজেকে খুঁজে পাবে, তুমি জিতবে নিজেকে ভালোবাসবে।’ সঙ্গে love yourself  আর happy new year হ্যাশট্যাগ ব্যবহার করেছেন তিনি। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে নতুন বছরের ডায়েরিতে নিজেকেই চিঠি লিখছেন রিয়া। লিখছেন, ‘প্রিয় আমি, ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। ধন্যবাদ দয়ালু, শক্তিশালী, ধৈর্যশালী থাকার জন্য। সুতরাং মুখ তোলো বেবি গার্ল, তুমি ঠিক পারবে। নতুন বছর ভালো কাটুক। তোমার একান্ত অন্তরাত্মা!’

২০২২-কে স্বাগত জানিয়ে রিয়া তাঁর ডায়েরিতে আরও লেখেন, ‘তুমি আমাকে খুশি আর হাসতে দেখছ। তবে এখানে আসা আমার জন্য সহজ ছিল না। একটা গোটা বছর কষ্ট পেয়ে আর সেই কষ্ট থেকে সেরে উঠতেই কেটে গিয়েছে। কিন্তু এখন আমি একগাল হেসে তাকিয়ে আছি ২০২২ সালের দিকে। কারণ যা তোমাকে ভাঙতে পারে না, তা তোমাকে শক্ত করে। প্রিয়জনদের সাথে নতুন বছরটা ভালোভাবে কাটাও। ২০২২ আশা করি সবার জীবনে আলো আর ভালোবাসা নিয়ে আসবে।’

২০২০ সালের সেপ্টেম্বরে সুশান্ত রহস্য মৃত্যু মামলার তদন্তে নারকোটিক্স কনট্রোল ব্যুরো গ্রেফতার করে রিয়া ও তাঁর ভাইকে ড্রাগস কেলেঙ্কারিতে। প্রায় ১ মাস জেলে ছিলেন রিয়া আর তাঁর ভাইয়ের হাজতবাস হয়েছিল তিন মাসের বেশি। 

ডিসেম্বরেই আদালতের নির্দেশে ফিরিয়ে দেওয়া হয় রিয়ার ল্যাপটপ, আইফোন-সহ অন্যান্য গ্যাজেটস। যা সুশান্তের মামলার তদন্তের সময় বাজেয়াপ্ত করা হয়েছিল।

বন্ধ করুন