বাংলা নিউজ > বায়োস্কোপ > Ritabhari Chakraborty: নীল পোশাকের ফাঁক থেকে বেরিয়ে আছে বক্ষ যুগল, বিকিনি টপে ঋতাভরী
নীল পোশাকে ঋতাভরী। 
নীল পোশাকে ঋতাভরী। 

Ritabhari Chakraborty: নীল পোশাকের ফাঁক থেকে বেরিয়ে আছে বক্ষ যুগল, বিকিনি টপে ঋতাভরী

  • নীল বসনা ঋতাভরীর থেকে চোখ ফেরানোই দায়! ঘুম কাড়লেন অনুরাগীদের। 

ঋতাভরী চক্রবর্তীর বিচ ভ্যাকেশনের লুক বড়সড় ফ্যাশন গোল। যদিও বর্তমানে দেশেই আছেন। কোথায় ঘুরতে যাননি। কিন্তু ঘুরতে যাওয়ার জন্য মনটা যে আনচান করছিল তা স্পষ্ট বোঝা গেল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে। স্পেনের ইবিজায় ভ্যাকেশনের কিছু ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। 

‘জল এত নীল যে তোমার মনে হবে ভেসে- ভেসে- ভেসে বেড়াও’ ক্যাপশনে ছবিগুলি শেয়ার করেছেন ঋতাভরী। নীল-সাদা বিকিনি টপের ওপর নীল রঙের কাঁধখোলা বিচ টপ পরেছেন নায়িকা। আর ঋতাভরীর এই পোশাকে মজেছে সোশ্যাল মিডিয়া। আপাতত সব ছবি ভাইরাল।

অসুস্থতা কাটিয়ে সদ্য কাজে ফিরেছেন ঋতাভরী। দু'-দুটো অস্ত্রোপচারের ধকল কাটিয়ে উঠতে লেগে গিয়েছে বছরখানেক। তারপর কাজে ফেরার পর অনেকেই তাঁর ওজন বেড়ে যাওয়া নিয়ে ট্রোলিং করেছেন। কিন্তু সেসবে পাত্তা না দিয়েই ঋতাভরীর টপ প্রায়োরিটি এখন কাজ। সেরে ফেলেছেন বিজ্ঞাপনের শ্যুট, করেছেন কাজ ‘F.I.R’ ছবিতেও। নিজের ফিগার নন, কাজ দিয়ে দর্শকের মনে জায়গা করতে চান বলেও জানিয়ে দিয়েছেন নিজের সাক্ষাৎকারে।

চলতি বছরেই ডাক্তার বন্ধু তথাগতর সাথে এনগেজমেন্ট হওয়ার কথা। আর তারপর তিনি যে লিভ ইন করবেন তথাগতের সাথে নিজের বাড়িতে সেটাও জানিয়ে দিয়েছেন। আর করোনা পরিস্থিতি ও শরীর বুঝে বিয়ে করবেন ২০২২ কিংবা ২০২৩ সালে!

বন্ধ করুন