বাংলা নিউজ > বায়োস্কোপ > Rozlyn Khan: 'ন্যাড়া মডেলের সঙ্গে কাজ করার সাহস থাকতে হবে', অসুস্থ রোজলিন খান কেন এমন বললেন?

Rozlyn Khan: 'ন্যাড়া মডেলের সঙ্গে কাজ করার সাহস থাকতে হবে', অসুস্থ রোজলিন খান কেন এমন বললেন?

ক্যানসার আক্রান্ত রোজলিন খান

Rozlyn Khan: রোজলিন খান তাঁর ক্যানসার আক্রান্ত হওয়ার খবর ইনস্টাগ্রামে হসপিটালের একটি ছবি পোস্ট করে জানালেন। তিনি সমস্ত ব্র্যান্ডদের উদ্দেশ্যে কী বললেন জানেন?

বিখ্যাত পিইটিএ ফটোশ্যুট মডেল রোজলিন খান ক্যানসার আক্রান্ত। তিনি নিজেরই সেই কথা হাসপাতালের বিছানায় থেকে পোস্ট করে জানালেন। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি এই পোস্ট করেছেন। মুম্বাইয়ের একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে, সেখানেই তাঁর কেমোথেরাপি হবে। আগামী সাত মাস ধরে তাঁর এই কেমোথেরাপি চলবে বলেই জানিয়েছেন। একই সঙ্গে তিনি বলেছেন, সবাই যেন সাহস রাখেন একজন ন্যাড়া মডেলের সঙ্গে কাজ করার জন্য।

রোজলিন একটি লম্বা পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'ইশ্বর তাঁর সেরা, শক্তিশালী যোদ্ধাদের সব থেকে কঠিন যুদ্ধে পাঠিয়ে থাকেন। এটা আমার জীবনের একটি অধ্যায়। আমি আশা এবং ভরসা দুই বজায় রাখছি। প্রতিটা কষ্ট, আঘাত আমাকে আরও শক্তি জুগিয়েছে। এটাও তাই করবে। আমি জানি অনেকেই আমার জন্য প্রার্থনা করছেন। যা হয় ভালোর জন্যই হয়। আর আমি তো ভালো।'

একই সঙ্গে তিনি এই পোস্টে জানান যে তেমন কোনও লক্ষণ তাঁর ছিল না, কেবল ভীষণ ঘাড় এবং পিঠ ব্যথা হতো, আর উনি সেটাকেই শরীর চর্চা করতে গিয়ে আঘাত লেগেছে বলে ভুল করেন। তবুও তিনি জানান প্রাথমিক স্টেজেই ক্যানসার ধরা পড়েছে এটাই যথেষ্ট।

তিনি সমস্ত ব্র্যান্ডের উদ্দেশ্যে বলেছেন, 'আপনারা আমার সঙ্গে কাজ করতে চাইলে আমি আপনাদের প্রতি মাসের দ্বিতীয় সপ্তাহে সময় দিতে পারব। কারণ আগামী সাত মাস ধরে আমার কেমোথেরাপি চলবে। আর যবে কেমো হবে তারপর এক সপ্তাহ আমাকে বিশ্রাম নিতে হবে। তবে শুধু আপনাদের একজন ন্যাড়া মডেলের সঙ্গে কাজ করার সাহস রাখতে হবে।'

রোজলিন খানকে শেষ দেখা গিয়েছিল সমীর অঞ্জনের গান আ ভি জা-তে। সেখানে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল রজনীশ দুগ্গলকে। তিনি হিন্দুস্তান টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, ' শুরুতে আমি পিইটিএ এবং আইপিএলের জন্য শ্যুট করেছি। এরপর আমি মূলত আইটেম নম্বরে সুযোগ পেতাম, যেখানে আমায় গা দেখাতে হতো। কিন্তু করোনার সময় আমি একটা বিরতি নিই। এরপর একটা সময় আমি গোটা দিন বাড়িতে কাটাতাম। কিছু করিনি কারণ আমি অন্য কিছু করতে চেয়েছিলাম। আমার বিশ্বাস অনেকেই এটা মনে করেছিলেন যে এই মেয়েটির দ্বারা বোল্ড শ্যুট ছাড়া আরও অনেক কিছু করা সম্ভব। তাই আমি এই মিউজিক ভিডিওতে কাজের সুযোগ পেলাম। রোজলিনকে এরপর দুটো কাজে দেখা যাবে। একটা শর্ট ফিল্ম এবং একটি মিউজিক ভিডিও।' এমনটাই তিনি জানিয়েছিলেন। আগামীতে আরও অনেক বেশি জানতে চান, কাজ করতে চান, এক্সপ্লোর করতে চান বলেই জানিয়েছিলেন হিন্দুস্তান টাইমসকে।

বন্ধ করুন