বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষ হচ্ছে ‘দেশের মাটি’! ইনস্টা লাইভে এসে মাম্পিকে মিস করার কথা বললেন রাজা; আফসোস,‘পাগলিকে দেখতে পাব না রোজ’
দেশের মাটি শেষ হওয়ার খবর দিলেন রাজা-মাম্পি। 
দেশের মাটি শেষ হওয়ার খবর দিলেন রাজা-মাম্পি। 

শেষ হচ্ছে ‘দেশের মাটি’! ইনস্টা লাইভে এসে মাম্পিকে মিস করার কথা বললেন রাজা; আফসোস,‘পাগলিকে দেখতে পাব না রোজ’

  • লাইভে এসে সকল অনুরাগীকে অনুরোধ করলেন একদম মন খারাপ না করতে!

চলতি বছরের শুরুতে স্টার জলসায় শুরু হয়েছিল ‘দেশের মাটি’। ৪ জানুয়ারি প্রথম এপিসোড টেলিকাস্ট করা হয়। আর তারপর থেকেই দর্শকদের একাংশের মনে জায়গা করে নিতে থাকে এই ধারাবাহিক। মূল চরিত্র নোয়া-কিয়ানের পাশাপাশি, রাজা-মাম্পির চরিত্র জনপ্রিয়তা পায়। আর তা এতটাই যে গড়ে ওঠে RAMPI ফ্যান পেজ। রাজা-মাম্পির অনুরাগীরা গর্ব করে নিজেদের RAMPIAN বলতে থাকে।

ধারাবাহিকে রাজার চরিত্রে অভিনয় করছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। আর রুকমার চরিত্রে রুকমা রায়। ‘দেশের মাটি’ শেষ হয়ে যাবে শোনার পর থেকেই কেঁদে ভাসাচ্ছেন রাহুল-রুকমার ভক্তরা। এমনকী, ‘মরে যাব তোমদের না দেখলে’ একথাও জানান কেউ কেউ। আর সবার মন খারাপকে সামাল দিতে শুক্রবার ইনস্টা লাইভে এসেছিলেন রাহুল-রুকমা। 

কী বললেন তাঁরা? রাহুলের বক্তব্য, ‘সব ভালো জিনিসেরই তো একটা শেষ থাকে। এটারও তাই।’ আর রুকমা বললনে, ‘শেষ তো একদিন হতই। হয়তো একটু জলদি শেষ হল, এই যা’। সঙ্গে রাহুল জানালেন, ‘তোমরা বারবার বলছ আমাদের জুটি আবার দেখতে চাও। বিশ্বাস করো সেটা হলে আমার থেকে বেশি খুশি আর কেউ হবে না! এই পাগলিটাকে সেটে এসে রোজ দেখতে পাব না ভাবলেই মন খারাপ হচ্ছে। খুব ভালোবাসি ওকে।’ আর রুকমা জানালেন, ‘আমি এত ধারাবাহিকে কাজ করেছি, কিন্তু এই একটা ধারাবাহিক যেটা আমি রোজ দেখতাম হটস্টারে। এই কাজটা আমার কাছে খুব স্পেশ্যাল ছিল।’

মাঝে শোনা গিয়েছিল রাজা-মাম্পি অর্থাৎ রাহুল-রুকমার মধ্যে একটা সম্পর্ক গড়ে উঠেছে। যদিও সে দাবি উড়িয়ে দিয়ে রুকমা জানিয়েছিলেন, ‘রাজা দা আমার ইন্ডাস্ট্রিতে সিনিয়ার। রোজ অনেক কিছু শিখি। ভালোবাসি, শ্রদ্ধা করি। কিন্তু তাতে কোনও প্রেম নেই।’ আর রাজা তো হেসেই উড়িয়ে দিয়েছেন সে গুজব!

‘দেশের মাটি’র জায়গায় আসছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। দীপান্বিতা রক্ষিতকে এই সিরিয়ালে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। আর বিপরীতে আছেন রাহুল মজুমদার, অর্থাৎ ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের বোধি।

বন্ধ করুন