বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara Wedding: নবদম্পতি সিদ্ধার্থ-কিয়ারার কাছে ক্ষমা চাইলেন রামচরণ-পত্নী, কী ভুল করলেন উপাসনা?

Sidharth-Kiara Wedding: নবদম্পতি সিদ্ধার্থ-কিয়ারার কাছে ক্ষমা চাইলেন রামচরণ-পত্নী, কী ভুল করলেন উপাসনা?

কেন উপসনা ক্ষমা চাইলেন? 

Sidharth-Kiara Wedding:

রূপকথার বিয়ে সেরেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। পরিণতি পেয়েছে তাঁদের পাঁচ বছরের সম্পর্ক। মঙ্গলবার জয়সলমেরের সূর্যগড় প্যালেসে বসেছিল এই বিয়ের আসর। বিকালেই বিয়ের পর্ব মিটেছিল, মঙ্গলবার গভীর রাতে বিয়ের ছবি শেয়ার করেন সিদ্ধার্থ-কিয়ারা। তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি। বলিউড থেকে দক্ষিণী তারকারা অভিনন্দনের জোয়ারে ভাসিয়ে দিয়েছেন ‘শেরশাহ’ জুটিকে।

সিদ্ধার্থ-কিয়ারাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি নায়কের প্রাক্তন প্রেমিকা আলিয়া ভাটও। তবে সবার শুভেচ্ছার মাঝেই আচমকা সিদ্ধার্থ-কিয়ারার কাছে ক্ষমা চেয়ে বসলেন রাম চরণের স্ত্রী উপাসনা কৌন্দিলা। কিন্তু আচমকা কেন ক্ষমা চাইলেন ‘আরআরআর’ তারকা পত্নী?

আসলে, প্রেম থেকে পরিণয়ের এই সফরের সাক্ষী ছিল সিদ্ধার্থ-কিয়ারার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। ইন্ডাস্ট্রির হাতে গোনা তারকা আমন্ত্রিত ছিলেন এই অনুষ্ঠানে। সেই তালিকায় ছিলেন রামচরণ এবং তাঁর স্ত্রী উপাসনাও। তবে এই বিয়ের আসরে হাজির থাকতে পারেননি তাঁরা। তাই সোশ্যাল মিডিয়ায় তারকা পত্নী লেখেন,'শুভেচ্ছা, খুব সুন্দর, তবে আমরা দুঃখিত বিয়েতে উপস্থিত থাকতে পারলাম না। তোমাদের অনেক ভালবাসা'।

উপাসনা খুব শীঘ্রই রামচরণের সন্তানের মা হতে চলেছেন। অন্যদিকে রামচরণ আপতত ব্যস্ত দেশে-বিদেশের মঞ্চে ‘আরআরআর’-এর সাফল্যকে সেলিব্রেট করতে। উপাসনার স্বামী খুব শীঘ্রই কিয়ারার সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন এস শঙ্করের আসন্ন ছবিতে। নভেম্বরে ছবির নিউজিল্যান্ড শেডিউলের শ্যুটিং শেষ করেছেন কিয়ারা। তবে এই প্রথম নয়, এর আগে ‘বিনয়া বিধেয়া রামা’ ছবিতে দর্শক জুটি হিসাবে দেখেছে কিয়ারা-রামচরণকে।

মঙ্গলবার রাজকীয় বিয়ের ঝলক শেয়ার করে কিয়ারা লেখেন, ‘আমাদের সারাজীবনের পারমানেন্ট বুকিং হয়ে গেল। এই নতুন যাত্রাপথে আপনাদের সবার আর্শীবাদ চাই’। একই বার্তা উঠে এসেছে সিদ্ধার্থের ইনস্টাগ্রামের দেওয়ালে। বিয়ের পর্ব মিটতেই বুধবার জয়সলমের থেকে দিল্লি এসে পৌঁছান নবদম্পতির।  এদিন দিল্লি এয়ারপোর্টে দেখা মিলল নবদম্পতির। লাল পোশাকে 'কপল গোলস' দিলেন দুজনে।

জানা গিয়েছে আগামী ৯ই ফেব্রুয়ারি দিল্লিতে বসছে সিদ্ধার্থ-কিয়ারার প্রথম রিসেপশন পার্টি। দিল্লির ছেলে সিদ্ধার্থ, পরিবার ও আত্মীয়-বন্ধুদের নিয়ে বিয়ের সেলিব্রেশনে মাতবেন অভিনেতা। পাশাপাশি আগামী সপ্তাহে বলিউডের বন্ধুদের জন্য বিয়ের গ্র্যান্ড পার্টি প্ল্যান করেছেন সিড-কিয়ারা।

আরও পড়ুন-ইয়ে লাল ইশক…, পোশাকে রং মিলান্তি! নতুন বউ কিয়ারাকে নিয়ে কোথায় গেলেন সিদ্ধার্থ?

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

নতুন গীতা এলএলবি হচ্ছেন শ্রীতমা, স্বস্তিকের জায়গা নিতে চলেছেন এই হ্যান্ডসাম ডোনাল্ড ট্রাম্পের ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে লাগাম তুলে নিল মেটা, আর নজরদারি নয়… SL সিরিজের দল নির্বাচনের জন্য আগরকারের সঙ্গে বৈঠক করবেন গম্ভীর,কেমন হবে নয়া টিম? সূর্যের চন্দ্রের রাশিতে গমন, ৩ রাশির খুলবে ভাগ্যের রাস্তা, পৌঁছবে উন্নতির শিখরে সোনা-রূপোর শাড়িতে আলিয়া, শিখ সাম্রাজ্যের আমলের গয়নায় দীপিকা… কে নজর কাড়লেন বেশি দেওরের বিয়েতে নিজের বিয়ের লেহেঙ্গাতেই সাজলেন বৌদি শ্লোকা, কুড়োলেন প্রশংসা বাকি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে আসেননি, কিন্তু রেখার সঙ্গে চলে এলেন ঐশ্বর্য বদ্রীনাথেও পরাজিত বিজেপি, ফিকে হল গেরুয়া, উপনির্বাচনে বিরাট জয় পেল কংগ্রেস সরকারি ব্যাঙ্কে বেসকারিকরণের পথ আরও প্রশস্ত হবে বাজেটে? আসতে পারে নয়া সংশোধনী বরযাত্রীদের সঙ্গে ক্যাটরিনার গানে নিককে নাচালেন প্রিয়াঙ্কা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.