বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : মেজাজ হারালেন সলমন, শোয়ের নিয়ম না মানায় বকা দিলেন রুবিনা দিলাইককে
সামনে এল নতুন প্রমো
সামনে এল নতুন প্রমো

বিগ বস ১৪ : মেজাজ হারালেন সলমন, শোয়ের নিয়ম না মানায় বকা দিলেন রুবিনা দিলাইককে

  • উইকএন্ড কা ওয়ার এপিসোডে সলমনের সঙ্গে তর্ক শুরু করেন রুবিনা, এতেই চটে যান সলমন। সামনে এল আজকের এপিসোডের ঝলক।

এক সপ্তাহেই রঙ বদলালো বিগ বসের মঞ্চ। জমে উঠেছে এই রিয়ালিটি শোয়ের ১৪তম সিজন। দ্বিতীয় সপ্তাহ শেষেই প্রতিযোগিদের ব্যবহারে মনোক্ষুণ্ন সলমন খান। উইকএন্ড কা ওয়ার এপিসোডে রীতিমতো মেজাজ হারাতে দেখা গেল সঞ্চালক সলমনকে। রবিবারের এপিসোডের প্রমো শেয়ার করে নিয়েছে কালার্স কর্তৃপক্ষ, সেখানেই শোয়ের অন্যতম চর্চিত প্রতিযোগী রুবিনা দিলাইকের ক্লাস নিলেন সলমন।

গত সপ্তাহেই রুবিনার অদম্য জেদ এবং হার না মানা মনোভাবের তারিফ করেছিলেন সলমন, এই সপ্তাহে সেই প্রতিযোগিকেই বকা দিলেন ভাইজান। বিগ বসের দেওয়া একটি ‘টাস্ক’-এ অংশ নিতে অস্বীকার করেছিলেন রুবিনা, এতেই চটেছেন সলমন। তাঁর প্রশ্ন কীভাবে প্রতিযোগী হয়ে তিনি বিগ বসের অসম্মান করতে পারেন? এই নিয়ে সাফাই দিতে গিয়ে সলমনের সঙ্গে বিতর্কে জড়ান নায়িকা। তখন সলমন তাঁকে মনে করিয়ে দেন-তিনি এই শোয়ের সঞ্চালক মাত্র, রুবিনার প্রতিদ্বন্দ্বী নন।

দেখুন সেই প্রমো-

স্বপরিচিত মেজাজে ভাইজান রুবিনাকে কটাক্ষ করে বলেন- ‘আপনি বললে, এবার থেকে সব জিনিস আমরা আপনাকে জিজ্ঞাসা করেই নিশ্চিত করব, কেমন?’ এর জবাবে রুবিনা বলেন- এবার আমি বকা খাব নিজের পয়েন্ট অফ ভিউ তুলে ধরার জন্য। এই কথা শুনেই চটে যান সলমন। তিনি বলেন- ‘ম্যাডাম, আমি আপনার সঙ্গে যথেষ্ট সম্মান দিয়ে কথা বলছি। আমি আপনার কোনও প্রতিদ্বন্দ্বী নই এই শোয়ের। এটা ভুল এবং এর জন্য পরে তোমাকে মাশুল দিতে হবে’।

গোটা সপ্তাহ জুরে প্রতিযোগী, এমনকি সিনিয়রদের সঙ্গেও কথা কাটাকাটিতে জড়িয়েছেন রুবিনা। বিশেষত গত সিজনের বিগ বস বিজেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে ‘কুকিং ডিউটি’ নিয়ে রুবিনার ঝামেলা ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। রুবিনার দাবি সিদ্ধার্থ একপেশে এবং কারণ ছাড়াই সিদ্ধান্ত নেয়।  শুক্রবারের এপিসোডে রুবিনার স্বামী এবং এই শোয়ের সহ-প্রতিযোগী অভিনব শুক্লা রুবিনাকে উপদেশ দেয়- সিদ্ধার্থের সঙ্গে ঝামেলায় না জড়ানোর। এতে রুবিনার আখেড়ে কোনও লাভ হবে না বলেই জানান অভিনব। 

বন্ধ করুন