বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Worldwide Collection: পাঁচদিনেই ৩০০ কোটি! বিশ্বজুড়ে চলছে ‘টাইগার ৩’-এর দাপট, ভারতে মোট কত আয় করল সলমনের ছবি?

Tiger 3 Worldwide Collection: পাঁচদিনেই ৩০০ কোটি! বিশ্বজুড়ে চলছে ‘টাইগার ৩’-এর দাপট, ভারতে মোট কত আয় করল সলমনের ছবি?

বিশ্বজুড়ে চলছে ‘টাইগার ৩’-এর দাপট, ভারতে মোট কত আয় করল সলমনের ছবি?

Tiger 3 Worldwide Collection: মাত্র পাঁচদিনেই বিশ্বজুড়ে ৩০০ কোটি আয় করে ফেলল টাইগার ৩। তরতরিয়ে বাড়ছে দেশীয় বক্স অফিসের কালেকশনও। যদিও এখনও অধরাই আছে জওয়ানের রেকর্ড।

১২ নভেম্বর, দীপাবলির দিন ভক্তদের জন্য উপহার হিসেবে সলমন খান নিয়ে এসেছিলেন ‘টাইগার ৩’। সলমন খান অভিনীত এই ছবি মুক্তির মাত্র পাঁচদিনের মধ্যেই বিশ্বজুড়ে ৩০০ কোটি আয় করে ফেলল। ভারতে এই ছবি ১৮৮.২৫ কোটি টাকা ঘরে তুলেছে।

‘টাইগার ৩’ -এর ওয়ার্ল্ডওয়াইড কালেকশন

যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন ছবি হিসেবে মুক্তি পেয়েছে ‘টাইগার ৩’। এটি এই স্পাই ইউনিভার্সের পঞ্চম ছবি। তার আগে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘পাঠান’ এবং ‘ওয়ার’ মুক্তি পেয়েছে। এবার পঞ্চম ছবি হিসেবে এল অ্যাকশনে ভরপুর ‘টাইগার ৩’। এখানে আবারও টাইগার হয়ে ধরা দিয়েছেন সলমন খান। তাঁর সঙ্গে জোয়া হয়ে আছেন ক্যাটরিনা কাইফ। সিনেমা বিশ্লেষকদের মতে এটাই নাকি সলমন খানের কেরিয়ারে তাঁর করা সেরা ছবি।

আরও পড়ুন: জাস্ট লুকিং লাইক এ ওয়াও ট্রেন্ডকে সিরিয়াসলি নিয়েছেন শামি! নিউজিল্যান্ডকে দুরমুশ করার পর কী বলছে সবাই?

আরও পড়ুন: অমিতাভকে বিশ্বকাপের ফাইনাল না দেখার আর্তি নেটপাড়ার, ভক্তদের কথা শুনে কী বলছেন বিগ বি?

দীপাবলিতে মুক্তি পাওয়া সমস্ত ছবির মধ্যে প্রথমদিন ‘টাইগার ৩’ রেকর্ড ব্যবসা করেছে তাও সেদিন ভারতের ম্যাচ থাকা সত্বেও। প্রথম পাঁচদিনে এই ছবিটি ১৮৮.২৫ কোটি টাকার ব্যবসা করেছে ভারতে। অন্যদিকে বিশ্বজুড়ে এটি ৩০০ কোটি টাকার বেশি আয় করে ফেলেছে।

রবিবার অর্থাৎ যেদিন মুক্তি পেয়েছে সেদিন এই ছবি ৪৪.৫০ কোটি, সোমবার ৫৯.২৫ কোটি, মঙ্গলবার ৪৪.৭৫ কোটি টাকা আয় করেছে সলমন খানের ছবি। বুধবার, ভাইফোঁটার দিন ব্যবসা খানিক কমে হয় ২১.২৫ কোটি এবং বৃহস্পতিবার ‘টাইগার ৩’ ১৮.৫০ কোটি টাকা ঘরে তুলেছে। ফলে উইকডেজেও যে এই ছবি ভালোই ব্যবসা করেছে সেটা বলা যায়।

সলমন খান এই ছবির সাফল্যে বলেছেন, 'টাইগার ফ্র্যাঞ্চাইজি আমার ভীষণ কাছের। সেখানে এই ছবি এতটা ব্যবসা করছে দেখে ভীষণ ভালো লাগছে। খুব স্পেশাল ফিল হচ্ছে। আমি আশা করব পৃথিবী জুড়ে এই ছবি যেন সকলকে বিনোদন দেয়।' কেবল সলমন খান নন ইমরান হাশমিও এদিন ‘টাইগার ৩’ -এর সাফল্যের বিষয়ে কথা বলেন। জানান, 'আমি ভীষণ উচ্ছ্বসিত যে সবার আমাদের পারফরমেন্স ভালো লেগেছে। খুব ভালো ভাবেই ছবিটির ব্যবসা শুরু হয়েছে আশা করব সবার এটা ভালো লাগবে।'

‘টাইগার ৩’ প্রসঙ্গে

মণীশ শর্মা পরিচালিত এই ছবিটি ১২ নভেম্বর মুক্তি পেয়েছে দীপাবলির দিন। এখানে নাম ভূমিকায় আছেন সলমন খান। জোয়ার চরিত্রে আছেন ক্যাটরিনা কাইফ। এবং মূল খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে ইমরান হাশমিকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০ অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক তিলকরত্নে দিলশান হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিশৃঙ্খলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.