বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সেনোরিটা', 'বুয়ইজ'-দের সতর্ক করলেন হৃত্বিক, ব্যাপক ভাইরাল মুম্বই পুলিশের পোস্ট!

'সেনোরিটা', 'বুয়ইজ'-দের সতর্ক করলেন হৃত্বিক, ব্যাপক ভাইরাল মুম্বই পুলিশের পোস্ট!

'জিন্দেগি মিলেগি না দোবারা' ছবিতে হৃত্বিকের সেই দৃশ্য যা ব্যবহার করেছে মুম্বই পুলিশ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

জনমানসে সতর্কতা প্রচারের ব্যাপারে নেটমাধ্যমে মুম্বই পুলিশের মতো এত সক্রিয় খুব কম সোশ্যাল হ্যান্ডেলই রয়েছে।এই লক্ষ্যেই হৃত্বিক রোশনকে 'ব্যবহার' করে নিজেদের এই পোস্টে 'সাবধানবাণী' বলালো মুম্বই পুলিশ।

জনমানসে সতর্কতা প্রচারের ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় মুম্বই পুলিশের মতো এত সক্রিয় খুব কম সোশ্যাল হ্যান্ডেলই রয়েছে। তবে শুধু সক্রিয় বললে কিছুই বলা হয় না। সময়োপযোগী সেসব পোস্টে ঠাসা থাকে মজা এবং দেদার রসিকতা। যা দেখে এবং পড়ে একইসঙ্গে ভাববে ও ঠোঁটের কোণায় হাসি ফোটাবে। ফের একবার এমন পোস্ট করল মুম্বই পুলিশ। উদ্দেশ্য, করোনা সতর্কতা জারি করা ও সাধারণ মানুষদের সচেতন করা। যেন তাঁরা দ্রুত করোনা টিকা নেন এবং আরও বেশি করে মাস্ক ব্যবহার করেন। এই লক্ষ্যেই হৃত্বিক রোশনকে দিয়ে নিজেদের এই পোস্টে 'সাবধানবাণী' বলালো মুম্বই পুলিশ।

২০১১ সালে মুক্তি পাওয়া হৃত্বিক অভিনয় সুপারহিট ছবি 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র একটি দৃশ্যকে এক্ষেত্রে ব্যবহার করেছেন তাঁরা। সেই ছবির একটি সিকোয়েন্সে হৃত্বিকের সঙ্গে ফারহান আখতারের গরমাগরম তরজা শুরু হয়। রীতিমতো জোর গলায় ধমকে ফারহানকে কথা শোনাতে থাকে হৃত্বিক। 

সেই সিকোয়েন্স এবং হৃত্বিকের ওই রেগে যাওয়া মুখের ছবি ব্যবহার করে অবিকল সেই মেজাজে বলা সংলাপের ধরণে মুম্বই পুলিশ তাঁদের পোস্টে লিখেছে, ' করোনা টিকা না নেওয়াটা কোনও মজা নয়! টিকা নিয়ে মাস্ক না পরাটাও দারুণ কোনও মজার ব্যাপার নয়!' পোস্ট এর ক্যাপশনে আবার জোড়া হয়েছে এই সতর্কতা কিন্তু সব 'সেনোরিটা' এবং 'বুয়ইজ'-দের জন্যেই। উল্লেখ্য, এই দুটি শব্দও ওই সিনেমার দৌলতে বহুল জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.