বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাবা, বন্ধু, মেন্টর.. ভালবাসি তোমায়’ সুনীল দত্তর মৃত্যুবার্ষিকীতে আবেগঘন সঞ্জয়
বাবার সঙ্গে সঞ্জয়
বাবার সঙ্গে সঞ্জয়

'বাবা, বন্ধু, মেন্টর.. ভালবাসি তোমায়’ সুনীল দত্তর মৃত্যুবার্ষিকীতে আবেগঘন সঞ্জয়

  • 'আমার সবটুকু জুড়েই ছিলে তুমি' বাবা সুনীল দত্তর মৃত্যুবার্ষিকীতে আবেগপ্রবণ হয়ে পড়েন সঞ্জয় দত্ত।

আজ থেকে ১৬ বছর আগে না ফেরার দেশে চলে গেছে বর্ষীয়ান অভিনেতা সুনীল দত্ত। ২৫ মে তাঁর মৃত্যুবার্ষিকী। এদিন সুনীল দত্তকে স্মরণ করে সামাজিক মাধ্যমে আবেগঘন পোস্ট ছেলে সঞ্জয় দত্তর। মৃত্যুর পরেও অভিনেতার জীবনে তাঁর বাবা একটা বড় স্থা দখল করে রয়েছে। 

বাবার মৃত্যুবার্ষিকীতে তাঁর সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেন সঞ্জয়। ক্যাপশনে লেখেন, ‘একজন পিতা, আইডল, বন্ধু, মেন্টর… আমার সবটুকু জুড়েই ছিলে তুমি। ভালবাসি বাবা। খুব মিস করি’। ২০০৫ সালে ২৫ মে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে যান সুনীল দত্ত। বয়স হয়েছিল ৭৪। মুম্বইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন তিনি।

সঞ্জয় কন্যা ত্রিশলাকে সেখানে ভালবাসার ইমোজি দিতে দেখা গেছে। বাবা সুনীল দত্ত এবং মা নার্গিসের অনেক ছবিই স্মৃতিচারণা ঘটিয়ে সামাজিক মাধ্যমে শেয়ার করেন সঞ্জয়। তাঁদের প্রতি ভালবাসার কথাও শেয়ার করেন তিনি।

কর্মক্ষেত্রে শীঘ্রই সঞ্জয়কে অজয় দেবগণ, সোনাক্ষী সিনহা, নোরা ফতেহির সঙ্গে অ্য়াকশন এন্টারটেইনার ছবিতে দেখা যাবে। রণবীর কাপুররে ‘শামশেরা’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা মিলবে তাঁর। ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ ছবিতে দক্ষিণী স্টার ইয়াস এবং রবীনা টন্ডনের পাশাপাশি অভিনয় করবেন তিনি।

 

বন্ধ করুন