বাড়ি > বায়োস্কোপ > সড়ক ২-এর ডাবিং শেষ করে চিকিত্সার জন্য বিদেশে যাবেন ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্ত
মহেশ ভাটের সঙ্গে সঞ্জয় দত্ত 
মহেশ ভাটের সঙ্গে সঞ্জয় দত্ত 

সড়ক ২-এর ডাবিং শেষ করে চিকিত্সার জন্য বিদেশে যাবেন ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্ত

  • ফুসফুসের ক্যানসারের আক্রান্ত সঞ্জয় দত্ত। রয়েছেন স্টেজ ফোরে,অভিনেতার আরোগ্য কামনা করছেন অনুরাগীরা। 

মারণরোগ ক্যানসার বাসা বেঁধেছে বলিউড তারকা সঞ্জয় দত্তের শরীরে। চলতি সপ্তাহের শুরুতেই এই দুঃসংবাদ সামনে এসেছে। ফুসফুসের ক্যানসারে আক্রান্ত অভিনেতা, তাও চলছে স্টেজ ফোর-যা যথেষ্টা আশঙ্ক্ষা এবং উদ্বেগের কারণ। চিকিত্সার জন্য কাজ থেকে ছুটি নিচ্ছেন সঞ্জয় দত্ত। সে কথা নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন সঞ্জয় দত্ত। তবে চিকিত্সার জন্য বিদেশে যাওয়ার আগে সড়ক ২-এর ডাবিংয়ের কাজ শেষ করবেন সঞ্জু বাবা। কারণ ‘দ্য শো মাস্ট গো অন’। 

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, ‘সঞ্জয় ছুটিতে যাওয়ার আগে ডাবিংয়ের কাজ শেষ করবেন। খুব অল্পই কাজ বাকি রয়েছে এবং উনি সেটা শেষ করছেন’, জানিয়েছে প্রযোজক সংস্থা বিশেষ ফিল্মসের নাম প্রকাশে অনিচ্ছুক এক আধিকারিক। 

গত শনিবার সন্ধ্যায় শ্বাসকষ্ট এবং বুকে যন্ত্রণা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। সোমবার হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। অনুরাগীরা প্রিয় নায়ক সুস্থ হয়ে উঠেছেন ভেবে যখন স্বস্তিতে ছিলেন, ঠিক তখনই এই দুঃসংবাদ সামনে এল।

চিকিত্সার জন্য কোথায় যাবেন সঞ্জয় দত্ত? তা এখন স্পষ্ট নয়। সূত্রের খবর মার্কিন যুক্তরাষ্ট্রে ক্যানসার চিকিত্সার জন্য যাওয়ার অনুমতি চেয়েছেন অভিনেতা,কিন্তু মার্কিন মুলুকের ভিসা পাওয়ার ক্ষেত্রে বেশ কিছু জটিলতা রয়েছে। মুম্বই বম্ব ব্লাস্টের সঙ্গে যুক্ত মামলায় পাঁচ বছর জেলে কাটিয়েছেন অভিনেতা, সেই কারণে সঞ্জয় দত্তের ইউএস যাওয়া নাও সম্ভবপর হতে পারে খবর এবিপি নিউজ সূত্রে। সেক্ষেত্রে সিঙ্গাপুরে চিকিত্সার জন্য উড়ে যাবেন সঞ্জয় দত্ত। 

সঞ্জয় দত্ত বা তাঁর পরিবারের তরফে অভিনেতার শারীরিক পরিস্থিতি নিয়ে কোনও তথ্য দেওয়া হয়নি। বরং আনুষ্ঠানিক বিবৃতিতে তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে কোনওরকম জল্পনা না করবার কথা জানান স্ত্রী মন্নতা দত্ত।যদিও হিন্দুস্তান টাইমসে সঞ্জয়ের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে লীলাবতী হাসপাতালের এক সূত্র। 

মন্নতা সঞ্জয় দত্তের ভক্তদের অনুরোধ জানান, 'কোনওরকম ভুয়ো খবরে কান না দেওয়ার বরং প্রার্থনা এবং আর্শীবাদের উপর ভরসা রাখতে বললেন। তিনি লেখেন, আমি সঞ্জুর ফ্যানেদের বলতে চাই দয়া করে কোনওরকম জল্পনা বা ভুয়ো খবরে কান দেবেন না, তবে আমাদের জন্য ভালোবাসা, উষ্ণতা এবং সমর্থন জারি রাখুন। সঞ্জু বরাবর একজন ফাইটার, এবং আমাদের পরিবারও। ভগবান আবার আমাদের পরীক্ষার সিদ্ধান্ত নিয়েছেন, এই চ্যালেঞ্জটা পার করতেই হবে'।

মঙ্গলবার বিকালে নিজের টুইটার হ্যান্ডেলে সঞ্জয় পোস্ট করেছেন, ‘বন্ধুরা, চিকিৎসার কারণে কাজ থেকে ছোট্ট অবসর নিচ্ছি। পরিবার ও বন্ধুরা আমার পাশে আছেন এবং হিতাকাঙ্খীদের উদ্দেশে আবেদন জানাচ্ছি যে, আমার জন্য দুশ্চিন্তা ও অহেতুক জল্পনা করবেন না। আপনাদের ভালোবাসা ও শুভ কামনায় দ্রুত ফিরে আসব'।

আপতত সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির অপেক্ষায় রয়েছে সঞ্জয় দত্তের সড়ক ২। এছাড়াও ভুজঃ দ্য প্রাইড অফ ইন্ডিয়া ছবিতেও দেখা যাবে তাঁকে। দুটি ছবিই মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে। ২৮ অগস্ট সড়ক ২ মুক্তির দিন নির্দিষ্ট আছে।

এছাড়াও কেজিএফ: চ্যাপ্টার ২, শামশেরা এবং তোরবাজের মতো বিগ বাজেট ছবি হাতে রয়েছে সঞ্জয়ের। সঞ্জয়ের অসুস্থতার খবর সামনে আসায় চিন্তার ভাঁজ এইসব ছবির প্রযোজকদের। 

বন্ধ করুন