বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan: আব্বার পাশে ৯৬ কেজির ‘মুটকি’ সারা, কেমনভাবে ওজন ঝরিয়ে ফিট হলেন সইফ কন্যা?

Sara Ali Khan: আব্বার পাশে ৯৬ কেজির ‘মুটকি’ সারা, কেমনভাবে ওজন ঝরিয়ে ফিট হলেন সইফ কন্যা?

ফ্যাট থেকে ফিট

Sara Ali Khan: ফ্যাট থেকে ফ্যাব! ৪৪ কিলো ওজন ঝরিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন সারা। গোলগাল মেয়েটা কেমনভাবে তন্বী হল জানেন? 

বলিউডের এই প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম পরিচিত মুখ সারা আলি খান। সইফ আলি খান ও অমৃতা সিং-এর একমাত্র কন্যার ফলোয়ার সংখ্যা লক্ষ লক্ষ। সুন্দরী সারার ‘সেক্সি’ ফিগার ঢেউ তোলে লাখো পুরুষ হৃদয়ে। তবে জানেন কি কয়েক বছর আগেও এমনটা ছিল না। তখন সারা ছিলেন যথেষ্ট মোটা। নিজের স্থূলতা নিয়ে কোনওদিনই রাখঢাক নেই সারার। নির্দ্বিধায় নিজের পুরোনো ছবি বা ভিডিয়ো শেয়ার করেন তিনি। যা নায়িকাদের ক্ষেত্রে যথেষ্ট বিপরীতধর্মী বলেই মনে করা হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সারার পুরোনো ছবি। সেখানে ‘আব্বা’ সইফের পাশে পাওয়া গেল ৯৬ কেজির সারাকে। অভিনেত্রীর কলেজ জীবনের ছবি এটি। সম্প্রতি এক রেডিট ইউজার সোশ্যালে এই পুরোনো ছবি শেয়ার করেছেন। সাদা রঙা টপ আর ডেনিমে ধরা দিয়েছেন সইফ-কন্যা। অভিনেতাকে দেখা গিয়েছে ধূসর রঙা টি-শার্ট আর জিনসে। প্রথমবার এই ছবি দেখলে সারাকে চিনতে ভুল করবেন অনেকেই। সারার ট্রান্সফরমেশন নিঃসন্দেহে অনুপ্রেরণাদায়ক। এই ছবি ভাইরাল হতেই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।

সারার এই ট্রান্সফরমেশনে মুগ্ধ এক অনুরাগী লেখেন, 'কী ধরণের ট্রান্সফরমেশন এটা সারা! পরিশ্রমটা এভাবেই জারি রাখো.. অনেক ভালোবাসা'। অপর একজন লেখেন, ‘একেই বলে ডেটিকেশন, দুর্দান্ত সারা’। ২০১৮ সালে ‘কেদারনাথ’-এর সঙ্গে রূপোলি সফর শুরু করার আগে বাড়তি মেদ ঝেড়ে ফেলেছিলেন সারা।

<p>সারার ভাইরাল ছবি</p>

সারার ভাইরাল ছবি

ছিপছিপে তন্বী সারা একসময় ছিলেন গোলগাল। বর্তমানে ৫২ কেজি ওজনের সারা সেই সময় ছিলেন ৯৬ কেজির। কীভাবে ৪৪ কিলো ওজন কমালেন তিনি? কলেজে পড়ার সময় ফাস্ট ফুড (পিৎজা, বার্গার) খেয়ে ওজন বেড়েছিল তাঁর, সঙ্গে ছিল পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম(PCOD)-এর সমস্যা। এই অবস্থায় মহিলাদের ওজন হু হু করে বাড়তে থাকে। ডায়েট আর জিম- নিয়মমতো এই দুটো ফলো করেই ওজন কমিয়েছেন সারা।

প্রথমে সারাদিন প্রচুর হাঁটতেন। সঙ্গে ছিল সাইক্লিং এবং ট্রেডমিল। তারপর ওজন বেশ খানিক কমলে নিয়মিত জিমে যেতে শুরু করেন অভিনেত্রী। অসম্ভব জেদ আর অধ্যাবসায়কে কাজে লাগিয়েই এমন পারফেক্ট ফিগার পেয়েছেন সারা।

ওজন ঝরানোর ব্যাপারে সারা জানিয়েছিলেন, 'যেখানে পিত্জা পাওয়া যায় সেখানে প্রোটিনও পাওয়া যায়। যেখানে চকোলেট পাওয়া যায় সেখানে স্যালাডও পাওয়া যায়। ব্যাস এটাই। আমি সেগুলো করেই ওজন কমিয়েছি আর কিছুটা ওয়ার্ক আউট করে..নিয়ম মেনে বাঁচাটাই জরুরি'।

 

বায়োস্কোপ খবর

Latest News

ভারত সফরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিস্তা নিয়ে হতে পারে বড় আলোচনা টানা ৯ ঘণ্টা আকাশে উড়ে একই এয়ারপোর্টে ফিরল লন্ডনের প্লেন, রেগে আগুন যাত্রীরা মেয়ের বিয়ের আনন্দে সাজল 'রামায়ণ', কোথায় আইনি বিয়ে সারছেন সোনাক্ষী-জাহির? ১ কোটি জরিমানা থেকে ১০ বছর জেল, NEET বিতর্কের মাঝে কার্যকর প্রশ্নফাঁস বিরোধী আইন ‘‌লোকেদের থেকে টাকা নেবেন, মদ মাংস খাবেন আর ভুক্তভুগী হবে দল?’‌ বার্তা উদয়নের সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেল USA, ৯ উইকেটে জিতে সেমির আশা বাঁচিয়ে রাখল WI শ্মশানঘাটে মায়ের মৃতদেহের সামনে মালাবদল করে বিয়ে করলেন মেয়ে, ইচ্ছেপূরণ বর্ধমানে পুরসভার চেয়ারম্যানদের নিয়ে মুখ্যমন্ত্রীর বৈঠক নবান্নে, ব্রাত্য তাহেরপুর–ঝালদা‌ রণবীরের সঙ্গে বিয়ের আগেই জানতে পারেন তিনি প্রেগন্যান্ট! কেঁদেছিলেন আলিয়া, তবে… শনি হতে চলেছে বক্রী, জেনে নিন কোন রাশিগুলির হওয়া উচিত বিশেষভাবে সতর্ক

T20 WC 2024

দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.