বাংলা নিউজ > বায়োস্কোপ > সৌরভ শুক্লার না, বাংলা ছবি 'চং চং'-এর সফরে কলকাতা আসবেন পঙ্কজ ত্রিপাঠী?
এবার সৌরভ শুক্লার বদলে পঙ্কজ ত্রিপাঠী?
এবার সৌরভ শুক্লার বদলে পঙ্কজ ত্রিপাঠী?

সৌরভ শুক্লার না, বাংলা ছবি 'চং চং'-এর সফরে কলকাতা আসবেন পঙ্কজ ত্রিপাঠী?

  • ডেট সমস্যার ফলে 'চং চং' ছবির থেকে নিজেকে সরিয়ে নিলেন সৌরভ শুক্লা। জোর জল্পনা, সৌরভ শুক্লার বদলে নাকি এবার এই ছবিতে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে!

একে সায়েন্স ফিকশন, তার ওপর সঙ্গে ডার্ক স্যাটায়ার। 'চং চং' এর খবর প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছিল বাংলা ছবিপ্রেমী দর্শকদের দল। টলিউডের এই সাই-ফাই । রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির মূলে রয়েছে টাইম ট্র্যাভেল। আর ছিলেন সৌরভ শুক্লা। হ্যাঁ, ছিলেন। কারণ,সম্প্রতি এই জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা জানিয়েছেন ডেট সমস্যার ফলে এই ছবির শুটিং তাঁর পক্ষে শুরু করা একেবারে অসম্ভব। প্রসঙ্গত, 'চং চং'-এ নাকি একজন অসম্ভব মেধাবী অথচ খানিক পাগলাটে বৈজ্ঞানিকের চরিত্রে দর্শকদের সামনে হাজির হওয়ার কথা ছিল এই বলি-অভিনেতাকে।

সৌরভ শুক্লা যে 'চং চং' ছবির সঙ্গে আবার জড়িয়ে থাকতে পারবেন না সেকথা এদিন নিজেই সামাজিক মাধ্যমে ঘোষণা করেছেন ছবির প্রযোজক রানা সরকার। সঙ্গে জানিয়েছেন এই অভিনেতার জায়গায় বর্তমানে জোরকদমে খোঁজ শুরু হয়েছে অন্য অভিনেতার। তবে প্রশ্ন উঠেছে সৌরভ শুক্লার জন্য যে চরিত্র ভাবা হয়েছিল এখন সেই জায়গায় অন্য কোনও অভিনেতাকে ভাবলে তাঁকেও তো হতে হবে তেমনই দক্ষ। সূত্রের খবর এই 'বদলি' অভিনেতাও নাকি আসবেন বলিপাড়া থেকেই। এইমুহূর্তে বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেতাদের মধ্যেই নাকি তাঁর জায়গা।

ফেসবুকে রানা সরকারের সেই পোস্ট ।
ফেসবুকে রানা সরকারের সেই পোস্ট ।

 রানা সরকারের ফেসবুক পেজে এই ঘোষণার কমেন্ট বক্সে বহু নেটিজেন হতাশা প্রকাশ করার পাশাপাশি জানতেও চেয়েছেন সেই সম্ভাব্য 'বদলি' অভিনেতার নাম। তাঁদের করোও করোও প্রশ্নের জবাব দিয়েছেন রানা সরকার নিজেই। তবে বলাই বাহুল্য স্পষ্ট করে কিছু বলেননি প্রযোজক। বরং তাঁর জবাবের ইঙ্গিতপূর্ণ ধরনে গুঞ্জনের জোর বেড়েছে আরও। নেটজিনদের মধ্যে কেউ কেউ তাঁকে জিজ্ঞেস করেছিলেন কুমুদ মিশ্র, বিজেন্দ্র কালা, সতীশ কৌশিক-এর মতো তাবড় তাবড় বলি-অভিনেতাদের মতো কেউ হতে পারেন কি না? স্পষ্টভাবে 'না' বললেও রানার জবাব, 'আরও ভালো নাম রয়েছে বলিউডে'। নিজেই বলেন 'পি' আছে নামের অদ্যাক্ষরে, এমন কোনও বলি-অভিনেতার খোঁজ কেউ জানেন কি না? অনেকেই বলে ওঠেন পঙ্কজ ত্রিপাঠীর নাম। আবার 'মির্জাপুর' খ্যাত এই অভিনেতার নাম কেউ কেউ তুলেও প্রযোজকের উদ্দেশে সেই নেট নাগরিকদের প্রশ্ন, ' পঙ্কজ ত্রিপাঠী এখন যে জায়গায় পৌঁছে গেছেন তাতে ওঁকে রাজি করানো শক্ত!' 'চং চং'-এর প্রযোজকের ছোট্ট জবাব, ' অসম্ভব বলে কিছুই হয় না!'

রানা সরকারের এই কমেন্টই বাড়িয়েছে জল্পনা।
রানা সরকারের এই কমেন্টই বাড়িয়েছে জল্পনা।

প্রসঙ্গত, সৌরভ শুক্লার মতো পঙ্কজ ত্রিপাঠীও বাংলার জামাই। দক্ষিণ কলকাতার সন্তোষপুরে তাঁর স্ত্রীয়ের বাড়ি। দারুণ ঝরঝরে বাংলা যেমন বলেন তেমনই বাংলা ছবির খবর রাখেন পঙ্কজ। বলিউডের এত ব্যস্ত অভিনেতা হওয়া সত্বেও পরিবারকে নিয়ে সুযোগ পেলেই কলকাতায় আসেন তিনি। রানা সরকার অবশ্য ফোনে হিন্দুস্তান টাইমস বাংলাকে পঙ্কজ ত্রিপাঠীর ব্যাপারে সিলমোহর না দিলেও তিনি জানিয়েছেন যে কথা চলছে বলিপাড়ার বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতার সঙ্গে।

বন্ধ করুন