বাংলা নিউজ > বায়োস্কোপ > সমকামী সম্পর্কে মাতলেন সায়ন্তনী গুহ ঠাকুরতা! আসছে ‘সাইড দেবেন প্লিজ’

সদ্য রাজর্ষি দে-র ‘মায়া’ ছবির শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা। এরপরই এবার পুজোর জন্য একটি মিউজিক ভিডিয়ো শ্যুট করছেন তিনি। রোম্যান্টিক সেই গানের নাম ‘সাইড দেবেন প্লিজ’। গানটি সুর দিয়েছেন ও গেয়েছেন শঙ্খশুভ্র ঘোষ। কম্পোজ করেছেন দেবজিৎ মুখোপাধ্যায়।

পুজোয় আসন্ন মিউজিক ভিডিয়ো সম্পর্কে বলতে গিয়ে সায়ন্তনী জানিয়েছেন, ভিডিয়োটি বেশ আকর্ষণীয়। কারণ এখানে একটি মেয়ে অপর একটি মেয়ের প্রতি ভালবাসা ব্যক্ত করবে। কাহিনি আবর্তিত হয়েছে বনেদি বাড়ির এক মেয়েকে নিয়ে। যে খুব ছোট বয়সে তাঁর মা-কে হারিয়েছে। তাঁর বাবা-ই তাঁকে বড় করেছে। দুর্গাপুজোর সময় বাড়িতে তাঁর সবথেকে কাছের বান্ধবীকে বাড়িতে নিয়ে আসে। আর সেখান থেকেই গল্পের মোড় নেয়।

অভিনেত্রী আরও বলেন, পুজোর পাঁচ দিনেই মেয়ে দুজন একে অপরের প্রেমে পড়েন এবং পরিবার তাঁদের সম্পর্কে জানতে পারে। সায়ন্তনীর কথায়, ‘আমরা এই মিউজিক ভিডিয়োটি এই আশা নিয়ে তৈরি করেছি, যেন এমন এক দিন আসবে যখন সমকামী সম্পর্কগুলি অন্য যে কোনও সম্পর্কের মতো একই ভালবাসা এবং শ্রদ্ধার সঙ্গে গ্রহণ করা হবে। আমাদের সমাজ এগিয়ে যাচ্ছে এবং আমরা নিশ্চিত যে দিনটি বেশি দূরে নয়’।

 

বন্ধ করুন