বাংলা নিউজ > বায়োস্কোপ > সদ্য বিবাহিতা গৌরীর হাতে লাল চূড়া,বাদশা-বেগমের ৩০ বছরের পুরনো ছবি ভাইরাল
শাহরুখ এবং গৌরির পুরনো ছবি ভাইরাল (ছবি টুইটার)
শাহরুখ এবং গৌরির পুরনো ছবি ভাইরাল (ছবি টুইটার)

সদ্য বিবাহিতা গৌরীর হাতে লাল চূড়া,বাদশা-বেগমের ৩০ বছরের পুরনো ছবি ভাইরাল

  • কেরিয়ারের শুরুতে অভিনেতা-তথা প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে একই বাড়িতে থাকতেন শাহরুখ খান এবং গৌরী খান। তিন দশক আগের সেই ছবি পোস্ট করেন বিবেক ভাসওয়ানি।

মায়ানগরী মুম্বইতে স্ট্রাগলের দিনগুলো কেমন ছিল শাহরুখ খানের? বিয়ের পর নবদম্পতি থাকতেন কোথায়?  নানা প্রশ্ন হামেশাই ঘোরাফেরা করে ভক্তদের মনে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় শাহরুখ-গৌরীর পুরোনো একটি ছবি ভাইরাল হয়। যেখানে সদ্য বিবাহিত খান দম্পতিকে পোজ দিতে দেখা গিয়েছে আরও তিন জনের সঙ্গে। 

জানা যায়, কেরিয়ারের শুরুতে অভিনেতা-তথা প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে একই বাড়িতে থাকতেন শাহরুখ খান এবং গৌরী খান। তিন দশক আগের সেই ছবি টুইটারে সম্প্রতি পোস্ট করেন বিবেক ভাসওয়ানি। ছবিতে শাহরুখ-গৌরির সঙ্গে, অভিনেতা-তথা প্রযোজক বিবেক ভাসওয়ানি, শাহরুখের বোন লালারুখ খান এবং বিবেক ভাসওয়ানির মা’কে দেখা গিয়েছে। 

ছবিতে গৌরীর হাতের লাল চূড়া দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, তখন সদ্য বিয়ে হয়েছিল দুজনের। বিবেক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘বলিউডে এর আগে, যখন বলিউড স্ত্রীদের মতো কোনও শব্দ ছিল না, বাড়িটা দালামাল পার্কে ছিল এবং মা তো মা-ই! উষ্ণ এবং নিঃশর্ত গ্রহণযোগ্যতা ছিল! মায়ের সঙ্গে শাহরুখ, গৌরী, লালারুখ এবং আমি!’

ইটাইমসে দেওয়া একটি সাক্ষাৎকারে বিবেক জানিয়ে ছিলেন, তিনি এখনও শাহরুখের ভীষণ ঘনিষ্ঠ। তিনি আরও জানিয়েছিলেন, এখনও রাত দুটোর সময়ও তাঁরা মোবাইলে চ্যাটিং করেন। ‘ঐ সময় প্রায়ই আমরা দু'জনে জেগে থাকি। ওহ আমাকে ঠাট্টা করে বলে তোমার বু্দ্ধিগুলো আমাকে দাও। ওঁর এখন প্রচুর দায়িত্ব- অভিনয়, প্রোডাকশন হাউস রেড চিলিজ এন্টারটেইনমেন্ট, VFX-এর কাজ, কেকেআর দল এবং চ্যারিটি। প্রতিদিনই ওহ খুব ব্যস্ত থাকে। এখনতো জীবনও অনেক বদলে গিয়েছে। এমনকি আমি একজন সংবাদ মাধ্যমের স্কুলের দায়িত্বে রয়েছি, তাই আমিও কাজের পিছনে ছুটে চলেছি'।

আকাশছোঁয়া সাফল্যের পরও পুরোনো সম্পর্কগুলো আঁকড়ে রেখেছেন শাহরুখ খান, তা ফের স্পষ্ট হয়ে গেল বিবেক ভাসওয়ানির এই পোস্টে। 

বন্ধ করুন