বাংলা নিউজ > বায়োস্কোপ > নিউ ইয়র্কের রাস্তায় দ্যুতি ছড়াচ্ছেন সুহানা, তবে এই একজন যে বড্ড মিস করছে তাঁকে!
সুহানা খান
সুহানা খান

নিউ ইয়র্কের রাস্তায় দ্যুতি ছড়াচ্ছেন সুহানা, তবে এই একজন যে বড্ড মিস করছে তাঁকে!

  • জানেন কে?

সামাজিক মাধ্যমে সুহানার সঙ্গে অদেখা ছবি শেয়ার করলেন তাঁর বান্ধবী। ছবিতে সুহানাকে জাম্পস্যুটের ওপর কালো ওভার কোট পরে দেখা গেছে। লুই ভুটনের ব্যাগ সুহানার হাতে। এই একই জাম্পস্যুট পরে সুহানার ছবি ভাইরাল হয়েছিল এপ্রিল মাসে। 

অভিনেতা শাহরুখ খান এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের মেয়ে সুহানা খান। তাঁদের আরো দুই ছেলে আছেন বড় ছেলে আরিয়ান এবং ছোট ছেলে আব্রাম খান।

সুহানার বান্ধবী রায়না সোমান তাঁর সঙ্গে সামাজিক মাধ্যমে দুটি ছবি শেয়ার করেন। ছবিতে দুই বান্ধবীকে রাস্তায় পাশাপাশি হাঁটতে দেখা গেছে। দুজনের মুখেই মাস্ক। ক্যাপশনে সুহানার বান্ধবী লেখেন, ‘অনেকটা দূরে’। সঙ্গে মন খারাপের ইমোজিক জুড়ে দেন তিনি। বান্ধবী সুহানাকে যে মিস করছেন তিনি ছবিতে তা স্পষ্ট।

শুক্রবার ইনস্টাগ্রামে সান কিসড ছবি শেয়ার করেন সুহানা খান। নিউইয়র্কের রাস্তায় শাহরুখ কন্যার যেন দ্যুতি ছড়াচ্ছেন। বডি হাগিং পোশাকে ধরা দিয়েছেন তিনি। ছবি পোস্ট করতেই সামাজিক মাধ্যমে উপচে পড়ছে প্রশংসার বন্যা।

সামাজিক মাধ্যমে দারুণ অ্যক্টিভ সুহানা খান। আপতত নিউ ইয়র্কে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। বাবার পদচিহ্ন অনুসরণ করে বলিউডেই নিজের কেরিয়ার গড়ার ইচ্ছে তাঁর। তবে শাহরুখ পরিস্কার জানিয়ে দিয়েছেন পড়াশোনা শেষ করে তবেই নিজের ইচ্ছামতো কেরিয়ার বেছে নিতে পারবে সে।

নিউ ইয়র্কের পড়াশোনার পাশাপাশি গল্প-আড্ডা- বন্ধুদের সঙ্গে পার্টি সবই জমিয়ে করেন সুহানা খান। সেই ছবিও তুলে ধরেন নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। সামাজিক মাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যাও প্রচুর। সোশ্যাল স্টারও বলা যেতে পারে শাহরুখ কন্যাকে।

 

 

বন্ধ করুন