বাড়ি > বায়োস্কোপ > শাহরুখ কন্যা সুহানা এবার হলেন ‘আইল্যান্ড গার্ল’, উচ্ছ্বসিত ভক্তরা

ক্যামেরার সামনে বরাবরই সাবলীল তিনি। ভক্ত থেকে ইন্ডাস্ট্রির অভ্যন্তরের লোকজন - সবাই নির্দ্বিধায় স্বীকার করেন সে কথা। নয়া ইনস্টাগ্রাম পোস্টে সুহানা খান আবারও দেখালেন, ফিল্মি ক্যামেরার সামনে আসার জন্য তৈরি তিনি। 

রবিবার ইনস্টাগ্রাম একটি ভিডিয়ো ও ছবি শেয়ার করেন শাহরুখ কন্যা। ক্যাপশনে লেখেন, ‘আইল্যান্ড গার্ল’। স্বল্পদৈর্ঘ্যের ভিডিয়োয় বলিউডের বাদশার কন্যাকে পাথরের উপরে বসে থাকতে দেখা যায়। সেই ভিডিয়োর সঙ্গে সেলফি পোস্ট করেন। ছবিতে একেবারে কম মেকআপে অনুরাগীদের মনে ঝড় তুলেছেন ‘আইল্যান্ড গার্ল’।

View this post on Instagram

islandgirl😜

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

পোস্টের কমেন্ট সেকশনেও সেই প্রমাণ মিলেছে। এক অনুরাগী বলেছেন, ‘দুর্দান্ত’। কারোর আবার মন্তব্য, ‘অসামান্য সুন্দর’ লাগছে। শুধু অনুরাগীরা নন, সুহানার সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন বলিউড অভিনেতার গৃহিনীও। সঞ্জয় কাপুরের স্ত্রী মহদীপ কোনও মন্তব্য না করলেও সুহানার পোস্টে কালো হৃদয়ের ইমোজি দিয়েছেন।

করোনাভাইরাস মহামারীর শুরুর দিকেই নিউ ইয়র্ক থেকে মুম্বইয়ে ফিরে আসেন সুহানা। সেখানেই ‘ফিল্ম মেকিং’ নিয়ে পড়াশোনা করেন তিনি। কন্যার কেরিয়ার সম্পর্কে ‘হিন্দুস্তান টাইমস’-কে দেওয়া এক সাক্ষাৎকারে কিং খান জানিয়েছিলেন, 'সুহানার আরও তিন থেকে চার বছর অভিনয় শেখা উচিত। আমি জানি আমার অনেক ইন্ডাস্ট্রির বন্ধুই আছেন, যাঁরা আমার সন্তানদের আগামিকাল থেকেই স্ক্রিনে অভিনয় করতে দেখতে চাইছেন , কিন্তু আমার মনে হয় এখনও ওর (সুহানা) সময় আসেনি।'

বন্ধ করুন