বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন! মীরার লেটেস্ট ছবি দেখে পাগল হয়ে উঠলেন শাহিদ
শাহিদ-মীরা

স্ত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন! মীরার লেটেস্ট ছবি দেখে পাগল হয়ে উঠলেন শাহিদ

  • স্ত্রী মীরার জন্যই প্রেম উথলে উঠেছে শাহিদের। 

বলিউড তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় জুটি শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। তারকা দম্পতি একসঙ্গে ঘর থেকে বেরোলেই লাইমলাইটে থাকেন। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় দুজনে। সম্প্রতি মীরার একটি পোস্ট নজর কেড়েছে নেটিজেনের। নিজের ছবি পোস্ট করে চার্লি চ্যাপলিনের একটি উক্তি শেয়ার করেছেন শাহিদ পত্নী। ছবিতে আকাশি ফুল হাতা সোয়েট শার্ট পরে দেখা গেছে মীরাকে। 

ছবি শেয়ার করে ক্যাপশনে মীরা লিখেছেন, ‘আপনি যদি নীচের দিকে তাকান তবে আপনি কখনই একটি রামধনু খুঁজে পাবেন না। - চার্লি চ্যাপলিন… আক্ষরিক অর্থে.. আমাদের উপরে তাকানো উচিত’। মীরার সোয়েট শার্টে রামধনুর রঙ দেখা যাচ্ছে। খোলা চুলে, মোবাইল হাতে দেখা যাচ্ছে শাহিদ পত্নীকে। মীরার ছবি দেখে প্রেমে পড়ে যান শাহিদ। স্ত্রীর ছবির কমেন্ট বক্সে ভালোবাসা ইমোটিকন দিয়েছেন অভিনতা।

মীরার ছবিতে শাহিদের কমেন্ট
মীরার ছবিতে শাহিদের কমেন্ট

সদ্য মুক্তি পেয়েছে শাহিদ কাপুরের আসন্ন ছবি ‘জার্সি’র ট্রেলার। একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরবেন অভিনেতা শাহিদ কাপুর। সৌজন্য তাঁর আসন্ন ছবি ‘জার্সি’। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক এই ছবি। ছবিতে শাহিদের বিপরীতে অভিনয় করছেন ম্রুনাল ঠাকুর। মীরাকে স্বামীর আসন্ন ছবির জন্য় উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে সামাজিক মাধ্যমে। 

চলতি বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। ভারতের পাশাপাশি বিদেশেও মুক্তি পাবে ‘জার্সি’। একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছে বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি।

 

 

বন্ধ করুন