বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্ন দুনিয়া থেকে বেরোন, সবাই আপনাকেই ঝুঁকে প্রণাম করবে! শিল্পাকে তোপ শার্লিনের
শিল্পা শেট্টির বিরুদ্ধে ফের তোপ দাগলেন শার্লিন চোপড়া।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শিল্পা শেট্টির বিরুদ্ধে ফের তোপ দাগলেন শার্লিন চোপড়া।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

পর্ন দুনিয়া থেকে বেরোন, সবাই আপনাকেই ঝুঁকে প্রণাম করবে! শিল্পাকে তোপ শার্লিনের

  • টুইটারে শিল্পা শেট্টির বিরুদ্ধে ফের তোপ দাগলেন শার্লিন চোপড়া। টুইট করে শিল্পার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন এই বিতর্কিত বলি-সুন্দরী।

টুইটারে শিল্পা শেট্টির বিরুদ্ধে ফের তোপ দাগলেন শার্লিন চোপড়া। টুইট করে নিজের একটি সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করেছেন এই বিতর্কিত বলি-সুন্দরী। ভিডিওর ক্যাপশনে শিল্পার বিরুদ্ধে ক্ষোভ উগরে শার্লিন জানিয়েছেন রিল ওয়ার্ল্ড থেকে বেরিয়ে যেন বাস্তবের মাটিতে পা রাখেন শিল্পা। অসহায়দের পাশে বলি-নায়িকাকে দাঁড়াতেও 'অনুরোধ' জানিয়েছেন তিনি।

টুইটে হিন্দিতেই শার্লিন লিখেছেন, 'রিয়েলিটি শো-তে সেইসব শিল্পীকেই আপনি সাষ্টাঙ্গ প্রণাম করেন যাঁরা আপনাকে অনুপ্রাণিত করেছেন। তাই বাস্তবে যেসব মহিলারা অসহায়, যাঁদের সত্যিকারের সাহায্যের প্রয়োজন তাঁদের পাশেও একটু দাঁড়ান। দেখবেন পুরো পৃথিবী আপনার সামনে মাথা ঝুঁকিয়ে প্রণাম জানাবে। পোস্ট করা ওই ভিডিওতেও হরেদরে প্রায় একই কথা বলতে শোনা গেছে শার্লিনকে। 

সেখানে একধাপ বাড়িয়ে শিল্পের উদ্দেশে তিনি বলেছেন, 'পর্ন দুনিয়া থেকে একটু বেরিয়ে আসুন। দেখবেন গোটা পৃথিবী আপনাকে সাষ্টাঙ্গ প্রণাম করছে!' প্রসঙ্গত, ছোটপর্দার একটি ডান্স রিয়েলিটি শোয়ের অন্যতম বিচারকের আসনে বসেন শিল্পা। প্রতিযোগিতায় যে যে প্রতিযোগীর নাচ দেখে তিনি মুগ্ধ হন, মাঝেমধ্যেই তাঁদের উদ্দেশে শোয়ের মধ্যেই সাষ্টাঙ্গ প্রণাম সেরে নেন তিনি!

উল্লেখ্য, রাজ কুন্দ্রার পর্ন মামলায় অন্যতম সাক্ষী শার্লিন। বারবার মিডিয়ায় তিনি জানিয়েছিলেন, তিনি নিজে যেচে গিয়ে মুম্বই ত্রাইম ব্রাঞ্চের কাছে সমস্ত তথ্য দিয়েছেন। শার্লিন আরও জানিয়েছিলেন, ভারতে পর্ন যে আইনত নিষিদ্ধ সে ব্যাপারে তাঁর স্বচ্ছ ধারণা ছিল না। রাজ কুন্দ্রা তাঁকে ভুল বুঝিয়েছেন। শার্লিনের আরও দাবি, রাজ নিজের ব্যবসার খাতিরে আরও অনেক মেয়েকেই এই ভুল বুঝিয়েছেন। তাঁদের সকলের উচিত এগিয়ে এসে রাজের বিরুদ্ধে সমস্ত প্রমাণ তদন্তকারীদের হাতে তুলে দেওয়া। রাজ তাঁকে ক্রমাগত বলত তাঁর অর্ধ নগ্ন ফোটোশ্যুট, পর্ন ভিডিয়ো শিল্পা দেখেছে এবং সে সেগুলোর প্রশংসাও করেছে। আর তাতেই নাকি এই কাজে আরও উৎসাহ পেতেন শার্লিন। সঙ্গে, শার্লিন জানিয়েছএন রাজ তাঁকে একবার জোর করে চুমু খাওয়ারও চেষ্টা করে। এমনকী জানায়, শিল্পার সঙ্গে থাকতে থাকতে সে হাঁফিয়ে উঠেছে।

বন্ধ করুন