বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif Ali Khan- Siddharth Anand: ভাগ্য ফেরাতে শাহরুখের ‘পাঠান’ পরিচালক সিদ্ধার্থের সঙ্গে জুটি বাঁধলেন সইফ

Saif Ali Khan- Siddharth Anand: ভাগ্য ফেরাতে শাহরুখের ‘পাঠান’ পরিচালক সিদ্ধার্থের সঙ্গে জুটি বাঁধলেন সইফ

১৬ বছর পর একসঙ্গে কাজ করবেন সইফ আলি খান আর সিদ্ধার্থ আনন্দ। 

১৬ বছর পর একসঙ্গে কাজ করবেন সইফ আলি খান আর সিদ্ধার্থ আনন্দ। নেটফ্লিক্সে আসবে সেই সিনেমা। চলতি বছরের শেষেই সিনেমার কাজ শুরুর কথা রয়েছে। 

‘ওয়ার’ আর ‘পাঠান’-এর মতো ব্যাক টু ব্যাক ব্লকবাস্টার দিয়েছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। শাহরুখে খানের ‘পঠান’ তো ভেঙে দিয়েছে একাধিক রেকর্ড। ছবি ১০০০ কোটির ব্যবসা করেছে, যা চলতি বছরের সর্বাধিক উপার্জিত ছবি। এবার খবর বলছে, খুব জলদি সিদ্ধার্থ আনন্দ জুটি বাঁধবেন সইফ আলি খানের সঙ্গে। ১৬ বছর পর একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। 

২০০৪ সালের ‘হাম তুম’ ছবিতে কুণাল কোহলির সহ-পরিচালক ছিলেন সিদ্ধার্থ আনন্দ। এরপর ২০০৫ সাল আসে ‘সলম নমস্তে’, যাতে পরিচালক হিসেবে ডেবিউ করেন সিদ্ধার্থ আনন্দ। যাতে মুখ্য চরিত্রে ছিলেন সইফ আলি খান আর প্রীতি জিন্টা। 

এবার ফের একসঙ্গে জুটি বাঁধলেন সিদ্ধার্থ আনন্দ আর সইফ আলি খান, ১৬ বছর পর, নেটফ্লিক্সের একটি অ্যাকশন সিনেমার জন্য। তবে সিদ্ধার্থ এই ছবির প্রযোজক, তাঁর নিজের একজন সহ-পরিচালক করবেন এই সিনেমার পরিচালনা। সিনেমার নাম এখনও ঠিক হয়নি। তবে শোনা যাচ্ছে এটি একটি ফ্র্যাঞ্চায়েজি হতে চলেছে। যা সইফকে মুখ্য চরিত্রে রেখে একটি উদ্ধার অভিযান নিয়ে নির্মিত হবে। সেপ্টেম্বর-অক্টোবর মাস নাগাদ এই প্রোজেক্টটির ফ্লোরে যাওয়ার কথা রয়েছে। সইফ নিজেও খুব উত্তেজিত নতুন আসা এই প্রোজেক্ট নিয়ে। আরও পড়ুন: হোটেলে মৃত্যু টিভি অভিনেতা নীতেশের, কী ছিল অভিনেতার শেষ সোশ্যাল পোস্ট? 

সিদ্ধার্থ আপাতত ব্যস্ত রয়েছেন ‘ফাইটার’ নিয়ে, যাতে মুখ্য চরিত্রে আছেন হৃতিক রোশন, অনিল কাপুর এবং দীপিকা পাড়ুকোন। এদিকে সইফ অপেক্ষা করছেন ‘আদিপুরুষ’ মুক্তির। যেখানে তাঁকে দেখা যাবে লঙ্কেশর রাবণের চরিত্রে। আরও পড়ুন: পথ দুর্ঘটনায় মৃত্যু ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর ‘জেসমিন’ বৈভবীর, বয়স মাত্র ৩২ 

২০২৩ সালের ১৬ জুন মুক্তি পাওয়ার কথা ‘আদিপুরুষ’। ওম রাউতের পরিচলনায় তৈরি এই সিনেমা যতই মুক্তির কাছাকাছি আসছে, ততই বাড়ছে বিতর্ক। মাঝে তো শোনা গিয়েছিল, সইফকে নাকি এই ছবির প্রচারের অংশও করা হবে না। রাবণের চরিত্র নিয়ে যেহেতু সবচেয়ে বেশি বিতর্ক হয়েছে তাই হয়তো নির্মাতারা সইফকে দূরেও রাখতে পারেন প্রচারের সময়। যদিও মুখ খোলেননি গোটা টিম এখনও। সঙ্গে শোনা যায়, সিনেমার রাম অর্থাৎ প্রভাসের উপর পুরোপুরি ফোকাস ধরে রাখতে চাইছেন নির্মাতারা। ছবিতে সীতার চরিত্রে দেখা যাবেন কৃতি শ্যাননকে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.