বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam-Anand: সন্তানের জন্ম দিলেন সোনম, খবর দিলেন নীতু কাপুর, ছেলে হল না মেয়ে?

Sonam-Anand: সন্তানের জন্ম দিলেন সোনম, খবর দিলেন নীতু কাপুর, ছেলে হল না মেয়ে?

ছেলের মা হলেন সোনম কাপুর।

অভিনেত্রী নীতু কাপুর এই সুখবর শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। শুভেচ্ছা জানিয়েছেন দাদু অনিল আর দিদা সুনীতা আহুজাকে। ছেলের জন্মের খবর দিয়ে একটি নোট শেয়ার করা হয়েছে কাপুর আহুজা দম্পতির তরফে।

Sonam Kapoor-Anand Ahuja Welcomes Baby Boy: নয় মাসের অপেক্ষার অবসান। পুত্র সন্তানের জন্ম দিলেন সোনম কাপুর আর আনন্দ আহুজা। ২০ অগস্ট শনিবার মুম্বইতেই শিশুপুত্রের জন্ম দিলেন অনিল-কাপুর কন্যা।

অভিনেত্রী নীতু কাপুর এই সুখবর শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। শুভেচ্ছা জানিয়েছেন দাদু অনিল আর দিদা সুনীতা আহুজাকে। ছেলের জন্মের খবর দিয়ে একটি নোট শেয়ার করা হয়েছে কাপুর আহুজা দম্পতির তরফে। সেটাই শেয়ার করে নিয়েছেন নীতু। যাতে লেখা, ‘২০.৮.২০০-এ আমরা আনাদের শিশুপুত্রকে পেলাম। সমস্ত ডাক্তার, নার্স, বন্ধু আর পরিবারকে অনেক ধন্যবাদ এই জার্নিতে আমাদের পাশে থাকার জন্য। জানি এটা শুরু তবে বলতে পারি আমাদের জীবনটাই এবার বদলে গেল। – সোনম আর আনন্দ।’ এই নোটে নীতু লিখেছেন, ‘শুভেচ্ছা’। এই একই নোট শেয়ার করে নিয়েছেন ফারহা খানও। যদিও সোনম আর আনন্দের তরফে এখনও সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট আসেনি।আরও পড়ুন: কাঠপুতলির ট্রেলারে দেশভক্তির সুরসুরি অক্ষয়ের! হবেন পুলিশ, ধরবেন সিরিয়াল কিলার

২০১৮ সালের ৮ মে বিয়ে করেন সোনম আর আনন্দ আহুজা। পঞ্জাবি রীতি মেনে মুম্বইতে ধুমধাম করে বিয়ে হয় তাঁদের। ২০২২ সালের মার্চে প্রথম প্রেগন্যান্সির ঘোষণা করেন তাঁরা

সোনম কাপুরের ছেলে হওয়ার খবর দিলেন নীতু।
সোনম কাপুরের ছেলে হওয়ার খবর দিলেন নীতু।

ইংল্যান্ডেই ছিলেন সোনম। নটিংহিলে তাঁর বাংলোতে বেবি শাওয়ারের আয়োজন করাও হয়েছিল। তবে জুলাইতে মুম্বই ফেরেন তিনি। কথা ছিল এখানেও পরিবারের তরফে বেশ বড় করেই হবে সাধের অনুষ্ঠান। কিন্তু মুম্বইতে থাকা করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে তা শেষ মুহূর্তে ক্যানসেল করা হয়।

আরও পড়ুন: হাই হিল পরে লেজেগোবরে, ব্যালেন্স হারিয়ে ছোট পোশাকে যা করল উরফি, Video Viral

বেবিবাম্প নিয়েই রাখি স্পেশ্যাল এপিসোডে করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ অংশ নিয়েছিলেন সোনম। সেখানে বরাবরের মতোই বেফাঁস কথা বলে পিলে চমকে দিয়েছেন তিনি করণের আর তাঁর সঙ্গে সেখানে আসা খুরতুতো ভাই অর্জুন কাপুরের। কাজের সূত্রে সোনমকে পরে দেখা যাবে ‘ব্লাইন্ড’ ছবিতে পরচালনায় সোমি মাখিজা, ছবিতে রয়েছেন পূরব কোহলিও, বিনয় পাঠক, লিলেট দুবে। এই বছরের শুরুতেই সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বন্ধ করুন